বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, November 3, 2016 7:02 pm
A- A A+ Print

ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ, হাতেনাতে কলেজছাত্র আটক

photo-1478173461

চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার নিজ ঘরে সংখ্যালঘু বৌদ্ধ সম্প্রদায়ের দুই বছর আট মাস বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় এলাকাবাসী নূর উদ্দিন সাগর (১৮) নামের এক কলেজছাত্রকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। গতকাল বুধবার এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামি নূর উদ্দিন সাগর চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আজ তিনি চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়। পাঁচলাইশ থানার পুলিশ জানায়, শিশুটির মা স্কুলশিক্ষক। বাবা বেসরকারি চাকরিজীবী। বুধবার সকালে দুজনেই কর্মক্ষেত্রে যান। বাসায় ছিল ওই শিশু ও তার ১৩ বছর বয়সী ভাই। বেলা ১১টার দিকে নূর উদ্দিন সাগর শিশুটির ভাইকে চকলেট দিয়ে ঘরে ঢোকে। সে শিশু মেয়েটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার ভাই ও এলাকাবাসী এগিয়ে এলে সাগর পালানোর চেষ্টা করে। পরে এলাকাবাসী সাগরকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর জানান, দুই বছর আট মাস বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা কলেজছাত্র নূর উদ্দিন সাগরকে আসামি করে থানায় মামলা করেছেন। আজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। ওয়ালি উদ্দিন আকবর জানান, নূর উদ্দিন সাগরকে আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পাঠানো হয়। সে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পরে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। আসামি নূর উদ্দিন সাগরের গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগে। তার মা স্কুলশিক্ষক। বাবা পরিবহন কোম্পানির কর্মকর্তা। তারা পাঁচলাইশ আমিন জুট মিল কলোনি এলাকায় বাস করে।

Comments

Comments!

 ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ, হাতেনাতে কলেজছাত্র আটকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ, হাতেনাতে কলেজছাত্র আটক

Thursday, November 3, 2016 7:02 pm
photo-1478173461

চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার নিজ ঘরে সংখ্যালঘু বৌদ্ধ সম্প্রদায়ের দুই বছর আট মাস বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় এলাকাবাসী নূর উদ্দিন সাগর (১৮) নামের এক কলেজছাত্রকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে।

গতকাল বুধবার এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আসামি নূর উদ্দিন সাগর চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আজ তিনি চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

পাঁচলাইশ থানার পুলিশ জানায়, শিশুটির মা স্কুলশিক্ষক। বাবা বেসরকারি চাকরিজীবী। বুধবার সকালে দুজনেই কর্মক্ষেত্রে যান। বাসায় ছিল ওই শিশু ও তার ১৩ বছর বয়সী ভাই। বেলা ১১টার দিকে নূর উদ্দিন সাগর শিশুটির ভাইকে চকলেট দিয়ে ঘরে ঢোকে। সে শিশু মেয়েটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার ভাই ও এলাকাবাসী এগিয়ে এলে সাগর পালানোর চেষ্টা করে। পরে এলাকাবাসী সাগরকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর জানান, দুই বছর আট মাস বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা কলেজছাত্র নূর উদ্দিন সাগরকে আসামি করে থানায় মামলা করেছেন। আজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

ওয়ালি উদ্দিন আকবর জানান, নূর উদ্দিন সাগরকে আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পাঠানো হয়। সে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পরে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়।

আসামি নূর উদ্দিন সাগরের গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগে। তার মা স্কুলশিক্ষক। বাবা পরিবহন কোম্পানির কর্মকর্তা। তারা পাঁচলাইশ আমিন জুট মিল কলোনি এলাকায় বাস করে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X