শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:১৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, August 2, 2017 11:21 pm
A- A A+ Print

চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেপ্তার

narayanganj20170802230111

গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে চলন্ত ট্রাকে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকা থেকে ওই কিশোরীকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করা হয়েছে। পরে তার ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ। পুলিশ অভিযুক্ত ট্রাক চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গ্রেপ্তার করলেও হেলপার সোহান পলাতক রয়েছেন। পুলিশ ট্রাকটি আটক করেছেন। ধর্ষণের শিকার কিশোরীর বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, মঙ্গলবার বিকেলে মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আসে ওই কিশোরী। রাত ৮টার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে ট্রাকের চালক ও হেলপার তাকে ট্রাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেন। পথে বিমানবন্দর এলাকায় ট্রাক চালক মেহেদী হাসান ও হেলপার সোহান তাকে ধর্ষণ করেন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসেন। ধর্ষিত কিশোরীর বাড়ি গাজীপুরের কাপাসিয়া থানার মনিপুর এলাকায়। ওসি আব্দুস সাত্তার জানান, ওই কিশোরী মঙ্গলবার রাতে রাগ করে বাসা থেকে বের হয়ে ট্রাকে ওঠে। ট্রাকটি ঢাকার এয়ারপোর্ট এলাকায় পৌঁছে প্রথমে ট্রাকের চালক ও পরে হেলপার তাকে ধর্ষণ করেছেন বলে পুলিশকে জানিয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই কিশোরীর আগে বিয়ে হয়েছিল। সে প্রায়ই বাড়ি থেকে রাগ করে বের হয়ে যায়। ওসি জানান, রাতে ওই তরুণীর সহযোগিতায় ট্রাকের চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে হেলপার পলাতক রয়েছেন। এই ঘটনায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।

Comments

Comments!

 চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেপ্তারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চলন্ত ট্রাকে কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেপ্তার

Wednesday, August 2, 2017 11:21 pm
narayanganj20170802230111

গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে চলন্ত ট্রাকে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

আজ বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকা থেকে ওই কিশোরীকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করা হয়েছে। পরে তার ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ।

পুলিশ অভিযুক্ত ট্রাক চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গ্রেপ্তার করলেও হেলপার সোহান পলাতক রয়েছেন। পুলিশ ট্রাকটি আটক করেছেন।

ধর্ষণের শিকার কিশোরীর বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, মঙ্গলবার বিকেলে মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আসে ওই কিশোরী। রাত ৮টার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে ট্রাকের চালক ও হেলপার তাকে ট্রাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেন। পথে বিমানবন্দর এলাকায় ট্রাক চালক মেহেদী হাসান ও হেলপার সোহান তাকে ধর্ষণ করেন।

বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসেন। ধর্ষিত কিশোরীর বাড়ি গাজীপুরের কাপাসিয়া থানার মনিপুর এলাকায়।

ওসি আব্দুস সাত্তার জানান, ওই কিশোরী মঙ্গলবার রাতে রাগ করে বাসা থেকে বের হয়ে ট্রাকে ওঠে। ট্রাকটি ঢাকার এয়ারপোর্ট এলাকায় পৌঁছে প্রথমে ট্রাকের চালক ও পরে হেলপার তাকে ধর্ষণ করেছেন বলে পুলিশকে জানিয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই কিশোরীর আগে বিয়ে হয়েছিল। সে প্রায়ই বাড়ি থেকে রাগ করে বের হয়ে যায়।

ওসি জানান, রাতে ওই তরুণীর সহযোগিতায় ট্রাকের চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে হেলপার পলাতক রয়েছেন।

এই ঘটনায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X