রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:১৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, May 24, 2017 12:43 pm
A- A A+ Print

চাঁপাইনবাবগঞ্জের চার বাড়িতে ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ: র‌্যাব

2

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলার চার বাড়িতে ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ হয়েছে বলে জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জের র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম। বুধবার বেলা সোয়া ১১টার দিকে বালুগ্রাম শিমুলতলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি অংশ নেন। মাহবুব আলম বলেন, অভিযানে ৪টি বিদেশি পিস্তল, একটি খেলনা পিস্তল, ১২ রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন, একটি কার্তুজ ও তিন কেজি গান পাউডার উদ্ধার করা হয়েছে। জানা যায়, চারটি বাড়ির তিনটিতে কোনো নাশকতামূলক বস্তু পাওয়া যায়নি। পরে বালুগ্রাম শিমুলতলার একটি বাড়ি থেকে তিনটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার রাতে জঙ্গিবিরোধী অভিযানে তিন জনকে জঙ্গি সন্দেহে আটক করা হয়। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন জব্দ করা হয়। তিনি আরো বলেন, ‘রাতে যে তিনজনকে আটক করা হয় তারা নব্য জেএমবির সদস্য। এছাড়া বুধবার জঙ্গি সন্দেহে আবদুল মসজিদ তানু নামে যে ব্যক্তিকে আটক করা হয়েছে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’ তিনি জানান, আটক ‘নব্য জেএমবি সদস্যরা’ হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বালুগ্রাম শিমুলতলার মফিজ উদ্দিনের ছেলে আব্দুর সাকুর ওরফে সুকুদ্দি (৩৩), চক পোস্তুম এলাকার তুনু মোড়লের ছেলের সাইফুল আলম (৪৩) এবং বালুগ্রামের মৃত আব্দুল কুদ্দুস জাহাঙ্গীর আলম (৪৩)। চারটি বাড়িতে তল্লাশি শেষ হলেও জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহবুব। উল্লেখ্য, বুধবার ভোর থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় চারটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। পরে সেগুলোতে অভিযান চালানো হয়।
 

Comments

Comments!

 চাঁপাইনবাবগঞ্জের চার বাড়িতে ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ: র‌্যাবAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চাঁপাইনবাবগঞ্জের চার বাড়িতে ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ: র‌্যাব

Wednesday, May 24, 2017 12:43 pm
2

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলার চার বাড়িতে ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ হয়েছে বলে জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জের র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম।

বুধবার বেলা সোয়া ১১টার দিকে বালুগ্রাম শিমুলতলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি অংশ নেন। মাহবুব আলম বলেন, অভিযানে ৪টি বিদেশি পিস্তল, একটি খেলনা পিস্তল, ১২ রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন, একটি কার্তুজ ও তিন কেজি গান পাউডার উদ্ধার করা হয়েছে।

জানা যায়, চারটি বাড়ির তিনটিতে কোনো নাশকতামূলক বস্তু পাওয়া যায়নি। পরে বালুগ্রাম শিমুলতলার একটি বাড়ি থেকে তিনটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে জঙ্গিবিরোধী অভিযানে তিন জনকে জঙ্গি সন্দেহে আটক করা হয়। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন জব্দ করা হয়।

তিনি আরো বলেন, ‘রাতে যে তিনজনকে আটক করা হয় তারা নব্য জেএমবির সদস্য। এছাড়া বুধবার জঙ্গি সন্দেহে আবদুল মসজিদ তানু নামে যে ব্যক্তিকে আটক করা হয়েছে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি জানান, আটক ‘নব্য জেএমবি সদস্যরা’ হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বালুগ্রাম শিমুলতলার মফিজ উদ্দিনের ছেলে আব্দুর সাকুর ওরফে সুকুদ্দি (৩৩), চক পোস্তুম এলাকার তুনু মোড়লের ছেলের সাইফুল আলম (৪৩) এবং বালুগ্রামের মৃত আব্দুল কুদ্দুস জাহাঙ্গীর আলম (৪৩)।

চারটি বাড়িতে তল্লাশি শেষ হলেও জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহবুব।

উল্লেখ্য, বুধবার ভোর থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় চারটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। পরে সেগুলোতে অভিযান চালানো হয়।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X