বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, October 25, 2017 9:44 am
A- A A+ Print

চাটখিলে অপহরণ করতে গিয়ে গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

4

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর বাজার থেকে মো. এয়াছিন (২৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত এয়াছিন সাহাপুর বাজার থেকে বাবু নামে অন্য এক যুবককে অপহরণের চেষ্টা করার সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে। পরে গণপিটুনিতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে রাত সাড়ে নয়টার দিকে থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত এয়াছিন সাহাপুর গ্রামের মৃত মো. মোস্তফার ছেলে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য আজ বুধবার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, মঙ্গলবার রাত আটটার দিকে এয়াছিন একটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ে সাহাপুর বাজারে এসে মো. বাবু নামে এক যুবকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই যুবক চিৎকার দিলে বাজারের লোকজন এয়াছিনকে ঘেরাও করে ধরে ফেলে। পরে উত্তেজিত লোকজন তাঁকে (এয়াছিন) স্থানীয় সাহাপুর উচ্চবিদ্যালয়ের মাঠে নিয়ে মারধর করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এয়াছিনের মৃত্যুর বিষয়ে তাঁর পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, এয়াছিন সাহাপুর বাজার থেকে এক ছেলেকে সিএনজিতে তুলে নেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাঁকে ধরে গণপিটুনি দেয়। ওসি জানান, নিহত এয়াছিন একজন চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত। তাঁর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধের সাত-আটটি মামলা রয়েছে। হত্যার ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

Comments

Comments!

 চাটখিলে অপহরণ করতে গিয়ে গণপিটুনিতে প্রাণ গেল যুবকেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চাটখিলে অপহরণ করতে গিয়ে গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

Wednesday, October 25, 2017 9:44 am
4

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর বাজার থেকে মো. এয়াছিন (২৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত এয়াছিন সাহাপুর বাজার থেকে বাবু নামে অন্য এক যুবককে অপহরণের চেষ্টা করার সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে। পরে গণপিটুনিতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
খবর পেয়ে রাত সাড়ে নয়টার দিকে থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত এয়াছিন সাহাপুর গ্রামের মৃত মো. মোস্তফার ছেলে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য আজ বুধবার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, মঙ্গলবার রাত আটটার দিকে এয়াছিন একটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ে সাহাপুর বাজারে এসে মো. বাবু নামে এক যুবকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই যুবক চিৎকার দিলে বাজারের লোকজন এয়াছিনকে ঘেরাও করে ধরে ফেলে। পরে উত্তেজিত লোকজন তাঁকে (এয়াছিন) স্থানীয় সাহাপুর উচ্চবিদ্যালয়ের মাঠে নিয়ে মারধর করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এয়াছিনের মৃত্যুর বিষয়ে তাঁর পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, এয়াছিন সাহাপুর বাজার থেকে এক ছেলেকে সিএনজিতে তুলে নেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাঁকে ধরে গণপিটুনি দেয়। ওসি জানান, নিহত এয়াছিন একজন চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত। তাঁর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধের সাত-আটটি মামলা রয়েছে। হত্যার ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X