মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৫৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, December 3, 2016 9:54 pm | আপডেটঃ December 03, 2016 9:55 PM
A- A A+ Print

চিটাগংকে হারিয়ে টিকে থাকল রাজশাহী

46

ঢাকা: মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে বড় জয় পেয়েছে রাজশাহী কিংস। জেমস ফ্রাঙ্কলিনের ঝড়ো ব্যাটিংয়ে ৬ উইকেটে জয় পায় রাজশাহী। শনিবার চিটাগংয়ের দেয়া ১১২ রানের লক্ষ্য ৪ উইকেট হারিয়ে ৩৭ বল বাকি থাকতেই টপকে যায় রাজশাহী। ফ্রাঙ্কলিন মাত্র ২৭ বলে করেন ৬৩ রান। ৪টি ছক্কা ও ৫টি চারে সাজানো তার ইনিংস। এছাড়া মুমিনুল হক ২১ রান করেন। চিটাগংয়ের হয়ে সাকলাইন সজিব ও ইমরান খান জুনিয়র ২টি করে উইকেট লাভ করেন। টস হেরে ব্যাট করতে নামে তামিম ইকবালের চিটাগং। রাজশাহী কিংসের হয়ে অভিষেক হওয়া আফিফ হোসেনের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে চিটাগং। ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চিটাগংয়ের। কোনো রান না করেই কেসরিক উইলিয়ামসের বলে সাজঘরে ফেরেন তামিম। ব্যক্তিগত ৮ রান করে মেহেদী হাসান মিরাজের বলে আউট হন আনামুল বিজয়। দলীয় ২৪ রানে আম্পায়ারের ভুল সিদ্ধান্তের বলি হন জহুরুল ইসলাম অমি। তিনি ১৩ রান করে আফিফের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন। এরপরই শুরু হয় আফিফের ঘূর্ণি জাদু। ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলকে প্যাভিলিয়নে পাঠান আফিফ। গেইল ১৫ বল খেলে ৫ রান করে আফিফের বলে বোল্ড হন। এরপর জাকির হাসান, সাকলাইন সজিব এবং ইমরান খান জুনিয়রের উইকেট তুলে নেন আফিফ। বিপদজনক ব্যাটসম্যান মোহাম্মদ নবীকে ফেরান নাজমুল হাসান অপু। নবী ১২ রান করেন। ২ রান করা তাসকিনকে ফেরান উইলিয়ামস। তবে একপ্রান্ত আগলে রেখে খেলেন শোয়েব মালিক। তার দায়িত্বশীল ব্যাটিংয়ের কারণেই শতরান পার করতে পারে চিটাগং ভাইকিংস। শোয়েব মালিক একাই ৬৭ রান করে অপরাজিত থাকেন। বিপিএলের অভিষেকেই ৪ ওভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৫ উইকেট তুলে নিয়েছেন আফিফ হোসেন।
 

Comments

Comments!

 চিটাগংকে হারিয়ে টিকে থাকল রাজশাহীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চিটাগংকে হারিয়ে টিকে থাকল রাজশাহী

Saturday, December 3, 2016 9:54 pm | আপডেটঃ December 03, 2016 9:55 PM
46

ঢাকা: মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে বড় জয় পেয়েছে রাজশাহী কিংস। জেমস ফ্রাঙ্কলিনের ঝড়ো ব্যাটিংয়ে ৬ উইকেটে জয় পায় রাজশাহী।

শনিবার চিটাগংয়ের দেয়া ১১২ রানের লক্ষ্য ৪ উইকেট হারিয়ে ৩৭ বল বাকি থাকতেই টপকে যায় রাজশাহী। ফ্রাঙ্কলিন মাত্র ২৭ বলে করেন ৬৩ রান। ৪টি ছক্কা ও ৫টি চারে সাজানো তার ইনিংস।

এছাড়া মুমিনুল হক ২১ রান করেন। চিটাগংয়ের হয়ে সাকলাইন সজিব ও ইমরান খান জুনিয়র ২টি করে উইকেট লাভ করেন।

টস হেরে ব্যাট করতে নামে তামিম ইকবালের চিটাগং। রাজশাহী কিংসের হয়ে অভিষেক হওয়া আফিফ হোসেনের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে চিটাগং।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চিটাগংয়ের। কোনো রান না করেই কেসরিক উইলিয়ামসের বলে সাজঘরে ফেরেন তামিম। ব্যক্তিগত ৮ রান করে মেহেদী হাসান মিরাজের বলে আউট হন আনামুল বিজয়।

দলীয় ২৪ রানে আম্পায়ারের ভুল সিদ্ধান্তের বলি হন জহুরুল ইসলাম অমি। তিনি ১৩ রান করে আফিফের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন। এরপরই শুরু হয় আফিফের ঘূর্ণি জাদু। ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলকে প্যাভিলিয়নে পাঠান আফিফ। গেইল ১৫ বল খেলে ৫ রান করে আফিফের বলে বোল্ড হন।

এরপর জাকির হাসান, সাকলাইন সজিব এবং ইমরান খান জুনিয়রের উইকেট তুলে নেন আফিফ। বিপদজনক ব্যাটসম্যান মোহাম্মদ নবীকে ফেরান নাজমুল হাসান অপু। নবী ১২ রান করেন। ২ রান করা তাসকিনকে ফেরান উইলিয়ামস।

তবে একপ্রান্ত আগলে রেখে খেলেন শোয়েব মালিক। তার দায়িত্বশীল ব্যাটিংয়ের কারণেই শতরান পার করতে পারে চিটাগং ভাইকিংস। শোয়েব মালিক একাই ৬৭ রান করে অপরাজিত থাকেন।

বিপিএলের অভিষেকেই ৪ ওভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৫ উইকেট তুলে নিয়েছেন আফিফ হোসেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X