মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, September 26, 2017 10:27 pm
A- A A+ Print

চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

Mymensingh_Child_1220170926203246

ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে পানির মোটর চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী জানায়, সোমবার ভোর ৫টার দিকে এলাকার গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্র ও হ্যাচারিতে পানির মোটর চুরির অভিযোগে সাগর মিয়াকে (১৯) আটক করে হ্যাচারির লোকজন। হ্যাচারির মালিক আক্কাস আলীর নির্দেশে তাকে খুটির সঙ্গে বেঁধে বেদম প্রহার করা হয়। সকাল ৭টার পর আর সাগরের হদিশ মেলেনি। তখন আক্কাস আলীর জানান, আহত সাগরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু কোন হাসপাতালে পাঠানো হয়েছে তা তিনি জানাতে অস্বীকৃতি জানান। দিনভর নিখোঁজ থাকায় সাগরকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে  কানাঘুষা চলতে থাকে। এ ঘটনা পুলিশকে জানায় স্থানীয়রা। পর দিন মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকারকে সঙ্গে নিয়ে পুলিশ ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করে হ্যাচারির পাশের ক্ষেত থেকে সাগরের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে আক্কাস আলী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। নিহতের বাবা শিপন মিয়া জানান, ময়মনসিংহের সদর উপজেলার নাটকঘর লেন রেলওয়ে বস্তিতে তারা থাকেন। তার দুই ছেলে। সাগর ভাংগারির ব্যবসা করত। তার ছেলের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ নেই। দুই দিন যাবত সাগর নিখোঁজ ছিল। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, সাগরের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ পাওয়া যায়নি। তারা আরো খোঁজ খবর নিচ্ছেন।  হ্যাচারির মালিক আক্কাস আলীকে প্রধান আসামি করে সাগরের বাবা গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Comments

Comments!

 চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

Tuesday, September 26, 2017 10:27 pm
Mymensingh_Child_1220170926203246

ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে পানির মোটর চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী জানায়, সোমবার ভোর ৫টার দিকে এলাকার গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্র ও হ্যাচারিতে পানির মোটর চুরির অভিযোগে সাগর মিয়াকে (১৯) আটক করে হ্যাচারির লোকজন। হ্যাচারির মালিক আক্কাস আলীর নির্দেশে তাকে খুটির সঙ্গে বেঁধে বেদম প্রহার করা হয়। সকাল ৭টার পর আর সাগরের হদিশ মেলেনি। তখন আক্কাস আলীর জানান, আহত সাগরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু কোন হাসপাতালে পাঠানো হয়েছে তা তিনি জানাতে অস্বীকৃতি জানান।

দিনভর নিখোঁজ থাকায় সাগরকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে  কানাঘুষা চলতে থাকে। এ ঘটনা পুলিশকে জানায় স্থানীয়রা। পর দিন মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকারকে সঙ্গে নিয়ে পুলিশ ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করে হ্যাচারির পাশের ক্ষেত থেকে সাগরের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে আক্কাস আলী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহতের বাবা শিপন মিয়া জানান, ময়মনসিংহের সদর উপজেলার নাটকঘর লেন রেলওয়ে বস্তিতে তারা থাকেন। তার দুই ছেলে। সাগর ভাংগারির ব্যবসা করত। তার ছেলের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ নেই। দুই দিন যাবত সাগর নিখোঁজ ছিল।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, সাগরের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ পাওয়া যায়নি। তারা আরো খোঁজ খবর নিচ্ছেন।  হ্যাচারির মালিক আক্কাস আলীকে প্রধান আসামি করে সাগরের বাবা গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X