রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:৫৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 17, 2016 8:52 am
A- A A+ Print

চেলসির প্রথম হার

epl11474080459

আগের ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) সোয়ানসি সিটির বিপক্ষে এগিয়ে থেকে ড্র করেছিল চেলসি। বৃথা গিয়েছিল কস্তার জোড়া গোল। এবার লিভারপুলের বিপক্ষে পিছিয়ে থেকে হারের তিক্ত স্বাদ গ্রহণ করেছে অলব্লুসরা। কস্তা এ ম্যাচে গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়েছেন! স্ট্যামফোর্ড ব্রিজে ২-১ ব্যবধানে হেরেছে চেলসি। রেডদের হয়ে ১টি করে গোল করেন দেইয়ান লোভরেন এবং জর্ডান হেন্ডারসন। অন্যদিকে দিয়েগো কস্তাএবারের লিগে ষষ্ঠ গোল করে ঘরের মাঠে ৪৫ হাজার দর্শককে তার সামান্য উপহার দেন । নিজেদের মাঠে প্রথমার্ধে পথ হারিয়ে বসে চেলসি! আধিপত্য বিস্তার করে প্রথমার্ধ পুরোটা সময় মাতিয়ে রাখে লিভারপুল। ফলও পেয়ে যায় দ্রুত। ১৭ মিনিটে ফিলিপ কৌতিনিয়োর দূর্দান্ত পাস থেকে ভলিতে বল জালে জড়ান দেইয়ান লোভরেন। এরপর ৩৬ মিনিটে অধিনায়ক জর্ডান হেন্ডারসন ব্যবধান দ্বিগুণ করেন। ৩০ গজ দূর থেকে শট নিয়ে স্বাগতিকদের জালে পাঠান এ ইংলিশ ফুটবলার। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল। Epl   পিছিয়ে থাকা চেলসি ড্রেসিং রুম থেকে ফিরে অন্যরূপে। টানা আক্রমণে চেলসির খেলোয়াড়েরা প্রতিপক্ষকে কাঁপিয়ে দিচ্ছিল। ৬১ মিনিটে নেমানিয়া মাতিচের বানানো বলে কস্তার গোল করতে কোনো সমস্যা হয়নি। এরপর আর গোলের দেখা পায়নি ব্লুসরা। ২০০৩ সালের পর এবারই প্রথম শুক্রবারের ইপিএলের ম্যাচে হারের তিক্ত স্বাদ পেতে হয়েছে তাদেরকে। সর্বশেষ চার্লটন অ্যাথলেটিকোর কাছে ৪-২ গোলে হেরেছিল চেলসি। ইপিএলে পঞ্চম ম্যাচে এটি চেলসির প্রথম পরাজয়। ৩ জয়ের সঙ্গে ১টি ড্র করেছেন তারা। ৪ ম্যাচের ৪টিতেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ম্যানচেষ্টার সিটি। সমান সংখ্যক ম্যাচে ৩টি জয় নিয়ে দুইয়ে এভারটন। এরপর চেলসি, লিভারপুল এবং ম্যানচেষ্টার ইউনাইটেড অবস্থান করছে।

Comments

Comments!

 চেলসির প্রথম হারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চেলসির প্রথম হার

Saturday, September 17, 2016 8:52 am
epl11474080459

আগের ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) সোয়ানসি সিটির বিপক্ষে এগিয়ে থেকে ড্র করেছিল চেলসি। বৃথা গিয়েছিল কস্তার জোড়া গোল। এবার লিভারপুলের বিপক্ষে পিছিয়ে থেকে হারের তিক্ত স্বাদ গ্রহণ করেছে অলব্লুসরা। কস্তা এ ম্যাচে গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়েছেন!

স্ট্যামফোর্ড ব্রিজে ২-১ ব্যবধানে হেরেছে চেলসি। রেডদের হয়ে ১টি করে গোল করেন দেইয়ান লোভরেন এবং জর্ডান হেন্ডারসন। অন্যদিকে দিয়েগো কস্তাএবারের লিগে ষষ্ঠ গোল করে ঘরের মাঠে ৪৫ হাজার দর্শককে তার সামান্য উপহার দেন ।

নিজেদের মাঠে প্রথমার্ধে পথ হারিয়ে বসে চেলসি! আধিপত্য বিস্তার করে প্রথমার্ধ পুরোটা সময় মাতিয়ে রাখে লিভারপুল। ফলও পেয়ে যায় দ্রুত। ১৭ মিনিটে ফিলিপ কৌতিনিয়োর দূর্দান্ত পাস থেকে ভলিতে বল জালে জড়ান দেইয়ান লোভরেন। এরপর ৩৬ মিনিটে অধিনায়ক জর্ডান হেন্ডারসন ব্যবধান দ্বিগুণ করেন। ৩০ গজ দূর থেকে শট নিয়ে স্বাগতিকদের জালে পাঠান এ ইংলিশ ফুটবলার। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

Epl

 

পিছিয়ে থাকা চেলসি ড্রেসিং রুম থেকে ফিরে অন্যরূপে। টানা আক্রমণে চেলসির খেলোয়াড়েরা প্রতিপক্ষকে কাঁপিয়ে দিচ্ছিল। ৬১ মিনিটে নেমানিয়া মাতিচের বানানো বলে কস্তার গোল করতে কোনো সমস্যা হয়নি। এরপর আর গোলের দেখা পায়নি ব্লুসরা।

২০০৩ সালের পর এবারই প্রথম শুক্রবারের ইপিএলের ম্যাচে হারের তিক্ত স্বাদ পেতে হয়েছে তাদেরকে। সর্বশেষ চার্লটন অ্যাথলেটিকোর কাছে ৪-২ গোলে হেরেছিল চেলসি।

ইপিএলে পঞ্চম ম্যাচে এটি চেলসির প্রথম পরাজয়। ৩ জয়ের সঙ্গে ১টি ড্র করেছেন তারা। ৪ ম্যাচের ৪টিতেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ম্যানচেষ্টার সিটি। সমান সংখ্যক ম্যাচে ৩টি জয় নিয়ে দুইয়ে এভারটন। এরপর চেলসি, লিভারপুল এবং ম্যানচেষ্টার ইউনাইটেড অবস্থান করছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X