রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৪৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, January 23, 2017 8:15 pm
A- A A+ Print

চৌগাছায় অষ্টম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু নিখোঁজ

29

যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রোববার দুপুর আড়াইটার পর থেকে চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধুর সন্ধান মিলছে না। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান পায়নি। নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা থানাপাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভীর আহমেদ তন্ময় (১৩)। তারা পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী। এ ব্যাপারে রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম। জিডিতে শফিকুল ইসলাম উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আড়াইটার দিকে তার ছেলে আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সব আত্মীয়স্বজনের বাড়ি খোঁজ-খবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। বাসায় খোঁজাখুঁজি করে জানতে পারেন শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা-প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে। পরে শাওনের সব বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোঁজাখুঁজি করা হচ্ছে। তানভীর আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পাইনি। খোঁজাখুঁজি করে কোথাও পাচ্ছি না। চৌগাছা থানার উপপরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছি তারা বাড়ি থেকে জামা-কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের ম্যাসেজ পাঠানো হয়েছে। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজ-খবর নিচ্ছে বলে জানান ওই উপপরিদর্শক।

Comments

Comments!

 চৌগাছায় অষ্টম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু নিখোঁজAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চৌগাছায় অষ্টম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু নিখোঁজ

Monday, January 23, 2017 8:15 pm
29

যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোববার দুপুর আড়াইটার পর থেকে চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধুর সন্ধান মিলছে না। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান পায়নি।

নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা থানাপাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভীর আহমেদ তন্ময় (১৩)। তারা পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।

এ ব্যাপারে রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম।

জিডিতে শফিকুল ইসলাম উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আড়াইটার দিকে তার ছেলে আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সব আত্মীয়স্বজনের বাড়ি খোঁজ-খবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। বাসায় খোঁজাখুঁজি করে জানতে পারেন শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা-প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে। পরে শাওনের সব বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোঁজাখুঁজি করা হচ্ছে।

তানভীর আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পাইনি। খোঁজাখুঁজি করে কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার উপপরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছি তারা বাড়ি থেকে জামা-কাপড় ও টাকা নিয়ে গেছে।

ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের ম্যাসেজ পাঠানো হয়েছে। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজ-খবর নিচ্ছে বলে জানান ওই উপপরিদর্শক।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X