বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:০০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, June 19, 2017 8:26 pm
A- A A+ Print

চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশে তামিম

00220170619192640

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসরের পর্দা নেমেছে রোববার। ফাইনালে গেল আসরের চ্যাম্পিয়ন শক্তিশালী ভারতকে ১৮০ রানে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে এশিয়ার আরেক ক্রিকেট পরাশক্তি পাকিস্তান। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেই শিরোপা ঘরে তুলেছে তারা। এদিকে চ্যাম্পিয়নস ট্রফির আসর শেষে টুর্নামেন্টের সেরা একাদশ প্রকাশ করেছে আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আইসিসির প্রকাশিত একাদশে বাংলাদেশ থেকে একমাত্র খেলোয়াড় হিসেবে জায়গা পেয়েছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। একাদশের নেতৃত্বের দায়ভার দেওয়া হয়েছে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদকে। সরফরাজ ছাড়াও পাকিস্তান থেকে এই একাদশে জায়গা পেয়েছেন ফখর জামান, মোহাম্মদ আমির ও হাসান আলী। চ্যাম্পিয়নস ট্রফির রানার্সআপ ভারত থেকে এই একাদশে রয়েছেন শিখর ধাওয়ান, বিরাট কোহলি ও ভুবনেশ্বর কুমার। নিউজিল্যান্ড থেকে জায়গা পেয়েছেন কেন উইলিয়ামসন। ইংল্যান্ড থেকে এই একাদশে আছেন বেন স্টোকস ও আদিল রশীদ। এবার চলুন দেখে নেওয়া যাক আইসিসি প্রকাশিত চ্যাম্পিয়নস ট্রফর সেরা একাদশ। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশ : শিখর ধাওয়ান (ভারত), ফখর জামান (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), বেন স্টোকস (ইংল্যান্ড), সরফরাজ আহমেদ (পাকিস্তান), আদিল রশীদ (ইংল্যান্ড), ভুবনেশ্বর কুমার (ভারত), মোহাম্মদ আমির (পাকিস্তান) ও হাসান আলী (পাকিস্তান)।

Comments

Comments!

 চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশে তামিমAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশে তামিম

Monday, June 19, 2017 8:26 pm
00220170619192640

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসরের পর্দা নেমেছে রোববার। ফাইনালে গেল আসরের চ্যাম্পিয়ন শক্তিশালী ভারতকে ১৮০ রানে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে এশিয়ার আরেক ক্রিকেট পরাশক্তি পাকিস্তান। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেই শিরোপা ঘরে তুলেছে তারা।

এদিকে চ্যাম্পিয়নস ট্রফির আসর শেষে টুর্নামেন্টের সেরা একাদশ প্রকাশ করেছে আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আইসিসির প্রকাশিত একাদশে বাংলাদেশ থেকে একমাত্র খেলোয়াড় হিসেবে জায়গা পেয়েছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। একাদশের নেতৃত্বের দায়ভার দেওয়া হয়েছে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদকে। সরফরাজ ছাড়াও পাকিস্তান থেকে এই একাদশে জায়গা পেয়েছেন ফখর জামান, মোহাম্মদ আমির ও হাসান আলী।

চ্যাম্পিয়নস ট্রফির রানার্সআপ ভারত থেকে এই একাদশে রয়েছেন শিখর ধাওয়ান, বিরাট কোহলি ও ভুবনেশ্বর কুমার। নিউজিল্যান্ড থেকে জায়গা পেয়েছেন কেন উইলিয়ামসন। ইংল্যান্ড থেকে এই একাদশে আছেন বেন স্টোকস ও আদিল রশীদ।

এবার চলুন দেখে নেওয়া যাক আইসিসি প্রকাশিত চ্যাম্পিয়নস ট্রফর সেরা একাদশ।

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশ : শিখর ধাওয়ান (ভারত), ফখর জামান (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), বেন স্টোকস (ইংল্যান্ড), সরফরাজ আহমেদ (পাকিস্তান), আদিল রশীদ (ইংল্যান্ড), ভুবনেশ্বর কুমার (ভারত), মোহাম্মদ আমির (পাকিস্তান) ও হাসান আলী (পাকিস্তান)।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X