শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:৫৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 13, 2016 10:13 am
A- A A+ Print

ছবিতে আবেদনময়ী ঐশ্বরিয়া

aishwria-home

বিশ্ব সুন্দরীর মুকুট পরেছিলেন সেই ১৯৯৪ সালে। এখন থেকে প্রায় ২২ বছর আগে। এখন তার বয়স ৪৩ বছর। কিন্তু সৌন্দর্যের নিরিখে বয়সের সংখ্যাকে গুনে গুনে দশ গোল দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। সিনেপ্রেমীদের মতে, সেখানে তার থেকে ১৫ বছরের ছোট অনুশকাও ঐশ্বরিয়ার ধারে কাছে আসতে পারেননি। অনুশকার থেকেও পর্দায় নাকি অনেক বেশি গ্ল্যামারাস লেগেছে বচ্চন-বহুকে। আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনের সাম্প্রতিক ফটোশুটে আবারও প্রমাণ করলেন ২৩ হোক বা ৪৩, তিনিই এখনও বিশ্ব সুন্দরী। ম্যাগাজিনটির নভেম্বর সংখ্যার জন্য এই ফটোশুট করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ৪৩ বছরেও আবেদনময়ী ঐশ্বরিয়া। তার আবেদন এখনো এতটুকু কমেনি। ফটোশুটের জন্য মনীশ মালহোত্রর ডিজাইন করা গাউন পরেছিলেন তিনি। অ্যাশ রঙের মধ্যে সোনালি ডিজাইন করা গাউন। ঠোঁটে লাল লিপিস্টিক। তবে এই শুটের জন্য নাকি শুধুমাত্র বেসিক মেক-আপটুকুই করেছিলেন মিসেস বচ্চন। অ্যাশের মেক-আপের দায়িত্বে ছিলেন মিকি কন্ট্রাক্টর। মুম্বইয়ের জুহুতে ‘সিদ্ধার্থ ধনবন্ত সঙ্ঘভি স্টুডিও’তে ফটোশুটটি করা হয়েছে। ফটোশুটের পর ম্যাগাজিনের ফ্যাশন ডিরেক্টর অ্যাডওয়ার্ড লালরেমপুরিয়া এবং ক্রিয়েটিভ ডিরেক্টর য়ুরেইপেম আর্থার জানান, ম্যাগাজিনের নভেম্বর ইস্যুটি স্মরণীয় হয়ে থাকার মতো। পোশাকের সঙ্গে মানানসই গয়নাতেও তাক লাগিয়েছেন ঐশ্বরিয়া। পরেছেন বিরধিচন্দ ঘনশ্যামদাশ-এর গয়না। ফটোশুটের পর সেই ছবি নিজেই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। - See more at: http://bangla.thereport24.com/article/173105/%E0%A6%9B%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%86%E0%A6%AC%E0%A7%87%E0%A6%A6%E0%A6%A8%E0%A6%AE%E0%A7%9F%E0%A7%80-%E0%A6%90%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%B0%E0%A6%BF%E0%A7%9F%E0%A6%BE#sthash.Yw5mOHFs.dpuf

Comments

Comments!

 ছবিতে আবেদনময়ী ঐশ্বরিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ছবিতে আবেদনময়ী ঐশ্বরিয়া

Sunday, November 13, 2016 10:13 am
aishwria-home

বিশ্ব সুন্দরীর মুকুট পরেছিলেন সেই ১৯৯৪ সালে। এখন থেকে প্রায় ২২ বছর আগে। এখন তার বয়স ৪৩ বছর। কিন্তু সৌন্দর্যের নিরিখে বয়সের সংখ্যাকে গুনে গুনে দশ গোল দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। সিনেপ্রেমীদের মতে, সেখানে তার থেকে ১৫ বছরের ছোট অনুশকাও ঐশ্বরিয়ার ধারে কাছে আসতে পারেননি। অনুশকার থেকেও পর্দায় নাকি অনেক বেশি গ্ল্যামারাস লেগেছে বচ্চন-বহুকে।

আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনের সাম্প্রতিক ফটোশুটে আবারও প্রমাণ করলেন ২৩ হোক বা ৪৩, তিনিই এখনও বিশ্ব সুন্দরী। ম্যাগাজিনটির নভেম্বর সংখ্যার জন্য এই ফটোশুট করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

৪৩ বছরেও আবেদনময়ী ঐশ্বরিয়া। তার আবেদন এখনো এতটুকু কমেনি।

ফটোশুটের জন্য মনীশ মালহোত্রর ডিজাইন করা গাউন পরেছিলেন তিনি। অ্যাশ রঙের মধ্যে সোনালি ডিজাইন করা গাউন। ঠোঁটে লাল লিপিস্টিক।

তবে এই শুটের জন্য নাকি শুধুমাত্র বেসিক মেক-আপটুকুই করেছিলেন মিসেস বচ্চন। অ্যাশের মেক-আপের দায়িত্বে ছিলেন মিকি কন্ট্রাক্টর।

মুম্বইয়ের জুহুতে ‘সিদ্ধার্থ ধনবন্ত সঙ্ঘভি স্টুডিও’তে ফটোশুটটি করা হয়েছে। ফটোশুটের পর ম্যাগাজিনের ফ্যাশন ডিরেক্টর অ্যাডওয়ার্ড লালরেমপুরিয়া এবং ক্রিয়েটিভ ডিরেক্টর য়ুরেইপেম আর্থার জানান, ম্যাগাজিনের নভেম্বর ইস্যুটি স্মরণীয় হয়ে থাকার মতো।

পোশাকের সঙ্গে মানানসই গয়নাতেও তাক লাগিয়েছেন ঐশ্বরিয়া। পরেছেন বিরধিচন্দ ঘনশ্যামদাশ-এর গয়না। ফটোশুটের পর সেই ছবি নিজেই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

– See more at: http://bangla.thereport24.com/article/173105/%E0%A6%9B%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%86%E0%A6%AC%E0%A7%87%E0%A6%A6%E0%A6%A8%E0%A6%AE%E0%A7%9F%E0%A7%80-%E0%A6%90%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%B0%E0%A6%BF%E0%A7%9F%E0%A6%BE#sthash.Yw5mOHFs.dpuf

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X