সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 6, 2017 3:34 pm
A- A A+ Print

ছবিতে কক্সবাজার সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রী

b95ba11427c79e1ddd39e7a2b4e41c5e-590d8c6987e51

সমুদ্রের সৌন্দর্যে মুগ্ধ প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাপ্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার সকালে বোয়িং উড়োজাহাজ মেঘদূতে করে কক্সবাজারে যান। এরপর কক্সবাজার-টেকনাফ ৮০ কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ উদ্বোধন করে ইনানী সৈকতে পৌঁছান। আনুষ্ঠানিকতা সেরে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি সৈকতে যান। সমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। আর দশটা সাধারণ মানুষের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উচ্ছ্বাস-আনন্দে সমুদ্রদর্শন করেন। ঝিনুকফোটা সাগরবেলায় তিনি অনেকটা সময় খালি পায়ে হাঁটেন। মন ভেজান সমুদ্রের ঢেউয়ের তালে। . সফরসঙ্গী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সমুদ্রদর্শন। ছবি: ফোকাস বাংলাসফরসঙ্গী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সমুদ্রদর্শন। ছবি: ফোকাস বাংলাবে ওয়াচ রিসোর্টের সামনে সৈকতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে প্রথম সমুদ্র দেখার অভিজ্ঞতার কথা জানান। সমুদ্রের জলে পা ভেজালেন প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাকক্সবাজারের ইনানী সমুদ্রসৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলাএই ঝিনুক ফোটা সাগরবেলায়...। ছবি: ফোকাস বাংলাএই সাগরের ঢেউয়ের জলে পা ভেজালেন, মন ভেজালেন প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাসমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। সমুদ্রদর্শনের পর আর দশটা সাধারণ মানুষের মতো উচ্ছ্বাসিত-আনন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ছবি: ফোকাস বাংলাসমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। সমুদ্রদর্শনের পর আর দশটা সাধারণ মানুষের মতো উচ্ছ্বাসিত-আনন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ছবি: ফোকাস বাংলা

Comments

Comments!

 ছবিতে কক্সবাজার সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ছবিতে কক্সবাজার সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রী

Saturday, May 6, 2017 3:34 pm
b95ba11427c79e1ddd39e7a2b4e41c5e-590d8c6987e51

সমুদ্রের সৌন্দর্যে মুগ্ধ প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাপ্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার সকালে বোয়িং উড়োজাহাজ মেঘদূতে করে কক্সবাজারে যান। এরপর কক্সবাজার-টেকনাফ ৮০ কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ উদ্বোধন করে ইনানী সৈকতে পৌঁছান। আনুষ্ঠানিকতা সেরে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি সৈকতে যান।

সমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। আর দশটা সাধারণ মানুষের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উচ্ছ্বাস-আনন্দে সমুদ্রদর্শন করেন। ঝিনুকফোটা সাগরবেলায় তিনি অনেকটা সময় খালি পায়ে হাঁটেন। মন ভেজান সমুদ্রের ঢেউয়ের তালে।

.

সফরসঙ্গী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সমুদ্রদর্শন। ছবি: ফোকাস বাংলাসফরসঙ্গী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সমুদ্রদর্শন। ছবি: ফোকাস বাংলাবে ওয়াচ রিসোর্টের সামনে সৈকতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে প্রথম সমুদ্র দেখার অভিজ্ঞতার কথা জানান।
সমুদ্রের জলে পা ভেজালেন প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাকক্সবাজারের ইনানী সমুদ্রসৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলাএই ঝিনুক ফোটা সাগরবেলায়...। ছবি: ফোকাস বাংলাএই সাগরের ঢেউয়ের জলে পা ভেজালেন, মন ভেজালেন প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাসমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। সমুদ্রদর্শনের পর আর দশটা সাধারণ মানুষের মতো উচ্ছ্বাসিত-আনন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ছবি: ফোকাস বাংলাসমুদ্রের বিশালতা মানুষকে মুগ্ধ করে, কাছে টানে। সমুদ্রদর্শনের পর আর দশটা সাধারণ মানুষের মতো উচ্ছ্বাসিত-আনন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ছবি: ফোকাস বাংলা

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X