বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 30, 2016 12:31 am
A- A A+ Print

ছাত্রশিবিরের নতুন সভাপতি ইয়াছিন আরাফাত সেক্রেটারী মোবারক

165183_1

ঢাকা: ইসলামী ছাত্রশিবিরের ২০১৭ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারী জেনারেল মনোনয়ন শেষ হয়েছে। অনলাইনে সারা দেশের সদস্যদের ভোটে কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মনোনীত হয়েছেন মোবারক হোসাইন। বৃহস্পতিবার এ ফলাফল ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মতিউর রহমান আকন্দ। সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাজধানীর একটি মিলনায়তনে শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের অধিবেশনে নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতির নাম ঘোষণা করা হয়। পরে নবনির্বাচিত সভাপতিকে শপথ পাঠ করান মতিউর রহমান আকন্দ। গত ২৭-২৮ ডিসেম্বর সারাদেশে অনলাইনের মাধ্যমে একযোগে কেন্দ্রীয় সভাপতি নির্বাচনে ভোট দেন সংগঠনের সদস্যরা। নির্ধারিত সময়েরর মধ্যে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। কেন্দ্রীয় সভাপতি শিবিরের সংবিধান অনুযায়ী ২০১৭ সেশনের জন্য কার্যকরী পরিষদের সাথে পরামর্শ করে মোবারক হোসাইনকে সেক্রেটারী জেনারেল হিসেবে মনোনয়ন দেন। ইয়াছিন আরাফাত এর আগে ঢাকা মহানগরী পূর্বের সভাপতি, কেন্দ্রীয় এইচআরডি সম্পাদক, সাহিত্য সম্পাদক, অফিস সম্পাদক ও ২০১৬ সেশনে সেক্রেটারী জেনারেলের দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স শেষ করে বর্তমানে একই বিশ্ববিদ্যালয়ে এমফিল করছেন। অন্যদিকে মোবারক হোসাইন এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করে এখন পিএইচডি গবেষণা করছেন। শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম বুলবুল, সেলিম উদ্দিন ও আবদুল জব্বারসহ কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 

Comments

Comments!

 ছাত্রশিবিরের নতুন সভাপতি ইয়াছিন আরাফাত সেক্রেটারী মোবারকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ছাত্রশিবিরের নতুন সভাপতি ইয়াছিন আরাফাত সেক্রেটারী মোবারক

Friday, December 30, 2016 12:31 am
165183_1

ঢাকা: ইসলামী ছাত্রশিবিরের ২০১৭ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারী জেনারেল মনোনয়ন শেষ হয়েছে। অনলাইনে সারা দেশের সদস্যদের ভোটে কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মনোনীত হয়েছেন মোবারক হোসাইন।

বৃহস্পতিবার এ ফলাফল ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মতিউর রহমান আকন্দ।

সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাজধানীর একটি মিলনায়তনে শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের অধিবেশনে নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতির নাম ঘোষণা করা হয়। পরে নবনির্বাচিত সভাপতিকে শপথ পাঠ করান মতিউর রহমান আকন্দ।

গত ২৭-২৮ ডিসেম্বর সারাদেশে অনলাইনের মাধ্যমে একযোগে কেন্দ্রীয় সভাপতি নির্বাচনে ভোট দেন সংগঠনের সদস্যরা। নির্ধারিত সময়েরর মধ্যে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় সভাপতি শিবিরের সংবিধান অনুযায়ী ২০১৭ সেশনের জন্য কার্যকরী পরিষদের সাথে পরামর্শ করে মোবারক হোসাইনকে সেক্রেটারী জেনারেল হিসেবে মনোনয়ন দেন।

ইয়াছিন আরাফাত এর আগে ঢাকা মহানগরী পূর্বের সভাপতি, কেন্দ্রীয় এইচআরডি সম্পাদক, সাহিত্য সম্পাদক, অফিস সম্পাদক ও ২০১৬ সেশনে সেক্রেটারী জেনারেলের দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স শেষ করে বর্তমানে একই বিশ্ববিদ্যালয়ে এমফিল করছেন।

অন্যদিকে মোবারক হোসাইন এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করে এখন পিএইচডি গবেষণা করছেন।

শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম বুলবুল, সেলিম উদ্দিন ও আবদুল জব্বারসহ কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X