মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, November 7, 2016 12:32 pm
A- A A+ Print

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

160341_1

   
নারায়ণগঞ্জ: দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছেন। বাড়ির সীমানায় মাটি কাটা নিয়ে সোমবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পশ্চিম কান্দারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. মোসলেউদ্দিন (৩৮)। ঘটনার পর পরই ছোট ভাই মো. খলিল পলাতক রয়েছে।
নিহত মোসলেউদ্দিন উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁও গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকাল পৌনে ৭টার দিকে বড় ভাই মোসলেউদ্দিন বাড়ির সীমানার এক কোনা থেকে মাটি কেটে তার ঘরের সামনের নিচু স্থান ভরাট করছিলেন। আরো জানা গেছে, এ সময় ছোট ভাই খলিল তাকে ওই স্থান থেকে মাটি কাটতে নিষেধ করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই ছোট ভাইকে মারধর করে। পরে ছোট ভাই ক্ষিপ্ত হয়ে তার ঘর থেকে একটি ধারালো ছুরি এনে বড় ভাই মোসলেউদ্দিনের গলার নিচে আঘাত করে। এতে ঘটনাস্থলে বড় ভাই মোসলেউদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পরপরই ছোট ভাই বাড়ি থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের স্ত্রী জিয়াসমিন আক্তার জানান, আমার বড় মেয়ের বিয়ে সামনে। তাই ঘরদোয়ার ঠিকঠাক করতে আমার স্বামী বাড়ির সীমানার নিচু জায়গা থেকে মাটি কেটে আমাদের ঘরের সামনে একটু উঁচু করছিল। এসময় আমার দেবর খলিল এসে বাধা দেয়। পরে খলিল আমার স্বামীকে ছুরি দিয়ে আঘাত করলে তিনি মারা যান। আমি আমার স্বামীর হত্যার বিচার চাই। সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Comments

Comments!

 ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

Monday, November 7, 2016 12:32 pm
160341_1

 

 

নারায়ণগঞ্জ: দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছেন।

বাড়ির সীমানায় মাটি কাটা নিয়ে সোমবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পশ্চিম কান্দারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মোসলেউদ্দিন (৩৮)। ঘটনার পর পরই ছোট ভাই মো. খলিল পলাতক রয়েছে।

নিহত মোসলেউদ্দিন উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁও গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকাল পৌনে ৭টার দিকে বড় ভাই মোসলেউদ্দিন বাড়ির সীমানার এক কোনা থেকে মাটি কেটে তার ঘরের সামনের নিচু স্থান ভরাট করছিলেন।

আরো জানা গেছে, এ সময় ছোট ভাই খলিল তাকে ওই স্থান থেকে মাটি কাটতে নিষেধ করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই ছোট ভাইকে মারধর করে। পরে ছোট ভাই ক্ষিপ্ত হয়ে তার ঘর থেকে একটি ধারালো ছুরি এনে বড় ভাই মোসলেউদ্দিনের গলার নিচে আঘাত করে।

এতে ঘটনাস্থলে বড় ভাই মোসলেউদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার পরপরই ছোট ভাই বাড়ি থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী জিয়াসমিন আক্তার জানান, আমার বড় মেয়ের বিয়ে সামনে। তাই ঘরদোয়ার ঠিকঠাক করতে আমার স্বামী বাড়ির সীমানার নিচু জায়গা থেকে মাটি কেটে আমাদের ঘরের সামনে একটু উঁচু করছিল।

এসময় আমার দেবর খলিল এসে বাধা দেয়। পরে খলিল আমার স্বামীকে ছুরি দিয়ে আঘাত করলে তিনি মারা যান। আমি আমার স্বামীর হত্যার বিচার চাই।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X