রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 27, 2017 8:45 am
A- A A+ Print

জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের বাড়ি থেকে দুই শিশুসহ নারী আটক, আরো দুটি ভবনে অভিযান চলছে

5

সাভার: সাভার পৌর এলাকার নামাগেন্ডায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা পাঁচতল ভবন থেকে দুই শিশুসহ এক নারীকে আটক করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। আটক নারীর তথ্য অনুযায়ী ওই বাড়ির কয়েকশ গজ দূরে থাকা অন্য আরেকটি বাড়িতে অভিযান শুরু হয়েছে। এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে বাড়িটি ঘেরাও করে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।। কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির জানালা কেটে জঙ্গি মনির ও অন্য এক জঙ্গি পালিয়ে গেছে। সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, পাঁচ তলা বিশিষ্ট বাড়িটির নিচ তলার ফ্ল্যাটে জঙ্গিদের আস্তানা। ওই বাড়িট থেকে এক নারীকে আটক এবং দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। আমাদের ধারণা, ওই বাড়িতেই জঙ্গি মনির ও তার এক সহযোগী থাকতো। তারা আমাদের উপস্থিতি টের পেয়ে রুমের জানালা কেটে পালিয়ে গেছে।’ তিনি এই প্রতিবেদককে আরো জানান, গ্রেপ্তারকৃত নারীর তথ্য অনুযায়ী ওই বাড়ির কয়েকশ গজ দূরে থাকা অন্য আরেক একটি বাড়িতে অভিযান শুরু হয়েছে। ৬তলা ওই বাড়ির দ্বিতীয় ও নিচতলায় অভিযান চলছে। বাড়িটি ঘেরাও করার পর আশপাশের এলাকার বাসিন্দাদের সতর্ক অবস্থানে থাকার নির্দেশনা দিয়েছে পুলিশ। ধীরে ধীরেই বাড়ানো হচ্ছে পুলিশের সদস্য সংখ্যা। বর্তমানে ওই এলাকাতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। প্রথমে ঘেরাও করা বাড়িটির মালিক স্থানীয় ব্যবসায়ী আনোয়ার মোল্লা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম।
 

Comments

Comments!

 জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের বাড়ি থেকে দুই শিশুসহ নারী আটক, আরো দুটি ভবনে অভিযান চলছেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের বাড়ি থেকে দুই শিশুসহ নারী আটক, আরো দুটি ভবনে অভিযান চলছে

Saturday, May 27, 2017 8:45 am
5

সাভার: সাভার পৌর এলাকার নামাগেন্ডায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা পাঁচতল ভবন থেকে দুই শিশুসহ এক নারীকে আটক করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। আটক নারীর তথ্য অনুযায়ী ওই বাড়ির কয়েকশ গজ দূরে থাকা অন্য আরেকটি বাড়িতে অভিযান শুরু হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে বাড়িটি ঘেরাও করে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির জানালা কেটে জঙ্গি মনির ও অন্য এক জঙ্গি পালিয়ে গেছে।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, পাঁচ তলা বিশিষ্ট বাড়িটির নিচ তলার ফ্ল্যাটে জঙ্গিদের আস্তানা। ওই বাড়িট থেকে এক নারীকে আটক এবং দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। আমাদের ধারণা, ওই বাড়িতেই জঙ্গি মনির ও তার এক সহযোগী থাকতো। তারা আমাদের উপস্থিতি টের পেয়ে রুমের জানালা কেটে পালিয়ে গেছে।’

তিনি এই প্রতিবেদককে আরো জানান, গ্রেপ্তারকৃত নারীর তথ্য অনুযায়ী ওই বাড়ির কয়েকশ গজ দূরে থাকা অন্য আরেক একটি বাড়িতে অভিযান শুরু হয়েছে। ৬তলা ওই বাড়ির দ্বিতীয় ও নিচতলায় অভিযান চলছে।

বাড়িটি ঘেরাও করার পর আশপাশের এলাকার বাসিন্দাদের সতর্ক অবস্থানে থাকার নির্দেশনা দিয়েছে পুলিশ। ধীরে ধীরেই বাড়ানো হচ্ছে পুলিশের সদস্য সংখ্যা।

বর্তমানে ওই এলাকাতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। প্রথমে ঘেরাও করা বাড়িটির মালিক স্থানীয় ব্যবসায়ী আনোয়ার মোল্লা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X