রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 24, 2016 10:50 pm
A- A A+ Print

জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল হতে পারে : আইজিপি

photo-1474731829

জঙ্গি দমনে বাংলাদেশ অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, জঙ্গি দমনে প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবারকে একেকটা দুর্গ হিসেবে গড়ে তোলা হবে। শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে আইজিপি এ মন্তব্য করেন। এ কে এম শহীদুল হক বলেন, ‘জনগণের সমর্থন নিয়ে এই দেশ থেকে জঙ্গিবাদকে নির্মূল করব। যেসব জঙ্গি মাথা চাড়া দিয়ে উঠেছিল, অল্প সময়ের মধ্যে যেভাবে আমরা তাদের দমন করেছি তা অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত তৎপর। সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। সরকারের পরিচালনায় আমরা এই জঙ্গিবাদকে নির্মূল করব। প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবার জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ হবে এবং প্রত্যেকটা পরিবারকে একেকটা করে দুর্গ গড়ে তুলব। এভাবেই এই দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হবে।’ ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম,  জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। এর আগে আইজিপি দুপুরে জেলার আখাউড়ায় নতুন থানা ভবন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের কোট এলাকায় নতুন পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন এবং একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

Comments

Comments!

 জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল হতে পারে : আইজিপিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল হতে পারে : আইজিপি

Saturday, September 24, 2016 10:50 pm
photo-1474731829

জঙ্গি দমনে বাংলাদেশ অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, জঙ্গি দমনে প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবারকে একেকটা দুর্গ হিসেবে গড়ে তোলা হবে।

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে আইজিপি এ মন্তব্য করেন।

এ কে এম শহীদুল হক বলেন, ‘জনগণের সমর্থন নিয়ে এই দেশ থেকে জঙ্গিবাদকে নির্মূল করব। যেসব জঙ্গি মাথা চাড়া দিয়ে উঠেছিল, অল্প সময়ের মধ্যে যেভাবে আমরা তাদের দমন করেছি তা অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত তৎপর। সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। সরকারের পরিচালনায় আমরা এই জঙ্গিবাদকে নির্মূল করব। প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবার জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ হবে এবং প্রত্যেকটা পরিবারকে একেকটা করে দুর্গ গড়ে তুলব। এভাবেই এই দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হবে।’

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম,  জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

এর আগে আইজিপি দুপুরে জেলার আখাউড়ায় নতুন থানা ভবন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের কোট এলাকায় নতুন পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন এবং একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X