শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:১১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, July 24, 2017 7:20 am
A- A A+ Print

জনগণের প্রতি আস্থা থাকলে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরি করুন: মোশাররফ

4

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের উদ্দ্যেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার সকলের জন্য সমান সুযোগ সৃষ্টি করবে। কারো পক্ষেও নয় বিপক্ষেও নয়। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরি করুন। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট আয়োজিত ‘নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠনে নাগরিক প্রত্যাশা’ শীর্ষক গোল টেবিল আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিলের সমালচনা করে তিনি বলেন, কেন বাতিল করলেন? কারণ ইচ্ছে মতো নির্বাচন করতে পারেন, নির্বাচনের আগের রাতে ভোট দিয়ে নিজেদের বিজয়ী ঘোষণা করতে পারেন। সে কারণে নির্বাচন নিয়ে এতো জল্পনা-কল্পনা। যদি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা থাকতো তাহলে কোনো জল্পনা-কল্পনা থাকতো না। বাদ দিলেন কেন? বাদ দিয়েছেন উদ্দেশ্যমূলকভাবে। তার প্রমাণ করেছেন ২০১৪ সালের নির্বাচনের নামে প্রহসন করে। একই সভায় উপস্থিত বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ৫ জানুয়ারিতে যে নির্বাচন করেছেন তাতে বাংলাদেশের মান সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছেন। ৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনা মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছেন। এতবড় অপকর্ম পৃথিবীর কেউ করে নাই। এ অপকর্মের জন্য প্রধানমন্ত্রী জাতির কাছে ক্ষমা চান। বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোটের প্রধান সমন্বয়ক হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া প্রমুখ।

Comments

Comments!

 জনগণের প্রতি আস্থা থাকলে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরি করুন: মোশাররফAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জনগণের প্রতি আস্থা থাকলে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরি করুন: মোশাররফ

Monday, July 24, 2017 7:20 am
4

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের উদ্দ্যেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার সকলের জন্য সমান সুযোগ সৃষ্টি করবে। কারো পক্ষেও নয় বিপক্ষেও নয়। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরি করুন।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট আয়োজিত ‘নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠনে নাগরিক প্রত্যাশা’ শীর্ষক গোল টেবিল আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিলের সমালচনা করে তিনি বলেন, কেন বাতিল করলেন? কারণ ইচ্ছে মতো নির্বাচন করতে পারেন, নির্বাচনের আগের রাতে ভোট দিয়ে নিজেদের বিজয়ী ঘোষণা করতে পারেন। সে কারণে নির্বাচন নিয়ে এতো জল্পনা-কল্পনা। যদি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা থাকতো তাহলে কোনো জল্পনা-কল্পনা থাকতো না। বাদ দিলেন কেন? বাদ দিয়েছেন উদ্দেশ্যমূলকভাবে। তার প্রমাণ করেছেন ২০১৪ সালের নির্বাচনের নামে প্রহসন করে।

একই সভায় উপস্থিত বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ৫ জানুয়ারিতে যে নির্বাচন করেছেন তাতে বাংলাদেশের মান সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছেন। ৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনা মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছেন। এতবড় অপকর্ম পৃথিবীর কেউ করে নাই। এ অপকর্মের জন্য প্রধানমন্ত্রী জাতির কাছে ক্ষমা চান।

বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোটের প্রধান সমন্বয়ক হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া প্রমুখ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X