সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:২৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, January 6, 2017 12:05 am
A- A A+ Print

জনদুর্ভোগে কাদেরের দুঃখ প্রকাশ

39

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার জন্য রাজধানীতে সৃষ্ট যানজটে জনদুর্ভোগ হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আমি দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনের ক্ষেত্রে যাতে জনভোগান্তি না হয়, সেদিকে লক্ষ রেখে বিকল্প পন্থা অবলম্বনের চিন্তাভাবনা করা হবে।’ আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের জনসভা সফল করতে এই কর্মিসভা করা হয়। ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শাহবাগ-মৎস্য ভবন-প্রেসক্লাব-পল্টন-বঙ্গবন্ধু অ্যাভিনিউ পর্যন্ত শোভাযাত্রা করা হয়। ওই শোভাযাত্রায় অংশ নিতে সকাল থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা রাজধানীর বিভিন্নস্থান থেকে বাসে করে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় জড়ো হতে থাকেন। এতে রাজধানীজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যানজটে জনদুর্ভোগের কারণে আজ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দুঃখ প্রকাশ করলেন। বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নির্বাচনে না এলে দেশের গণতন্ত্র থেমে থাকবে না। তারা মুখে গণতন্ত্রের কথা বললেও ভেতরে-ভেতরে সংঘাতে উসকানি দিচ্ছে। দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে।’ কাদের বলেন, ‘১৯৮১ সালের চেয়ে ২০১৭ সালের শেখ হাসিনা বহুগুণ শক্তিশালী। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রের বিষদাঁত আমরা ভেঙে দেব।’ তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে, এখন তার খেসারত দিচ্ছে। কর্মিসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। বক্তব্য দেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর নেতারা।  

Comments

Comments!

 জনদুর্ভোগে কাদেরের দুঃখ প্রকাশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জনদুর্ভোগে কাদেরের দুঃখ প্রকাশ

Friday, January 6, 2017 12:05 am
39

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার জন্য রাজধানীতে সৃষ্ট যানজটে জনদুর্ভোগ হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আমি দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনের ক্ষেত্রে যাতে জনভোগান্তি না হয়, সেদিকে লক্ষ রেখে বিকল্প পন্থা অবলম্বনের চিন্তাভাবনা করা হবে।’
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের জনসভা সফল করতে এই কর্মিসভা করা হয়।
ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শাহবাগ-মৎস্য ভবন-প্রেসক্লাব-পল্টন-বঙ্গবন্ধু অ্যাভিনিউ পর্যন্ত শোভাযাত্রা করা হয়। ওই শোভাযাত্রায় অংশ নিতে সকাল থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা রাজধানীর বিভিন্নস্থান থেকে বাসে করে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় জড়ো হতে থাকেন। এতে রাজধানীজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যানজটে জনদুর্ভোগের কারণে আজ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দুঃখ প্রকাশ করলেন।
বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নির্বাচনে না এলে দেশের গণতন্ত্র থেমে থাকবে না। তারা মুখে গণতন্ত্রের কথা বললেও ভেতরে-ভেতরে সংঘাতে উসকানি দিচ্ছে। দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে।’ কাদের বলেন, ‘১৯৮১ সালের চেয়ে ২০১৭ সালের শেখ হাসিনা বহুগুণ শক্তিশালী। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রের বিষদাঁত আমরা ভেঙে দেব।’ তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে, এখন তার খেসারত দিচ্ছে।
কর্মিসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। বক্তব্য দেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর নেতারা।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X