রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, October 5, 2017 9:06 am
A- A A+ Print

জান্নাতুল নাঈম এভ্রিলের সঙ্গে জান্নাতুল সুমাইয়া হিমিও বাদ

182451_1

ঢাকা: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা প্রথমবার বিজয়ী হয়েও বাদ পড়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তথ্য গোপন করে অংশ নেয়ার শাস্তি স্বরুপ তার মুকুট ফিরিয়ে নেয়া হয়েছে। তবে নতুন খবর হলো তার সঙ্গে শীর্ষ তিনজনের তালিকা থেকে বাদ পড়েছেন প্রথমবার দ্বিতীয় রানার আপ হওয়া জান্নাতুল সুমাইয়া হিমিও। বুধবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলন শেষে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে ঘোষণা করা হয় প্রথমবার ঘোষিত তালিকার প্রথম রানার আপ জেসিয়া ইসলামের নাম। হিসাব অনুযায়ী গত ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে দ্বিতীয় রানার আপ জান্নাতুল সুমাইয়া হিমির এবার প্রথম রানার আপ হওয়ার কথা। কিন্তু তা হয়নি। বরং প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। এরপর যে ১০ জনের নাম ঘোষণা করা হয় তার মধ্যেও ছিল না জান্নাতুল সুমাইয়া হিমির নাম। এমনকি বুধবার অনুষ্ঠানে উপস্থিতও ছিলেন না হিমি। তিনি কেন উপস্থিত নেই জানতে চাইলে আয়োজকরা স্রেফ জানান, সে আজ অনুপস্থিত। এর বেশি কেউ কিছু বলতে রাজি হননি। প্রায় দেড় মাস যাচাই-বাছাইয়ের পর গত ২৯ সেপ্টেম্বর ঘোষণা করা হয় প্রতিযোগীর নাম। বিজয়ী হন চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈম এভ্রিল। তবে প্রথমে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করা হলেও তাৎক্ষণিকভাবে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, হিমি নন, বিজয়ী হয়েছেন এভ্রিল। আর হিমি হয়েছেন দ্বিতীয় রানারআপ। তবে এই বিতর্ককে ছাপিয়ে ওঠে এভ্রিলের বিয়ের খবর। নিয়ম অনুযায়ী এ প্রতিযোগিতার অংশগ্রহণকারীকে হতে হবে অবিবাহিত। বিয়ের খবর গোপন রাখার খবরটি প্রকাশ হওয়ার পর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার ঝড় ওঠে।
 

Comments

Comments!

 জান্নাতুল নাঈম এভ্রিলের সঙ্গে জান্নাতুল সুমাইয়া হিমিও বাদAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জান্নাতুল নাঈম এভ্রিলের সঙ্গে জান্নাতুল সুমাইয়া হিমিও বাদ

Thursday, October 5, 2017 9:06 am
182451_1

ঢাকা: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা প্রথমবার বিজয়ী হয়েও বাদ পড়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তথ্য গোপন করে অংশ নেয়ার শাস্তি স্বরুপ তার মুকুট ফিরিয়ে নেয়া হয়েছে। তবে নতুন খবর হলো তার সঙ্গে শীর্ষ তিনজনের তালিকা থেকে বাদ পড়েছেন প্রথমবার দ্বিতীয় রানার আপ হওয়া জান্নাতুল সুমাইয়া হিমিও।

বুধবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলন শেষে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে ঘোষণা করা হয় প্রথমবার ঘোষিত তালিকার প্রথম রানার আপ জেসিয়া ইসলামের নাম।

হিসাব অনুযায়ী গত ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে দ্বিতীয় রানার আপ জান্নাতুল সুমাইয়া হিমির এবার প্রথম রানার আপ হওয়ার কথা। কিন্তু তা হয়নি। বরং প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। এরপর যে ১০ জনের নাম ঘোষণা করা হয় তার মধ্যেও ছিল না জান্নাতুল সুমাইয়া হিমির নাম।

এমনকি বুধবার অনুষ্ঠানে উপস্থিতও ছিলেন না হিমি। তিনি কেন উপস্থিত নেই জানতে চাইলে আয়োজকরা স্রেফ জানান, সে আজ অনুপস্থিত। এর বেশি কেউ কিছু বলতে রাজি হননি।

প্রায় দেড় মাস যাচাই-বাছাইয়ের পর গত ২৯ সেপ্টেম্বর ঘোষণা করা হয় প্রতিযোগীর নাম। বিজয়ী হন চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈম এভ্রিল। তবে প্রথমে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করা হলেও তাৎক্ষণিকভাবে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, হিমি নন, বিজয়ী হয়েছেন এভ্রিল। আর হিমি হয়েছেন দ্বিতীয় রানারআপ। তবে এই বিতর্ককে ছাপিয়ে ওঠে এভ্রিলের বিয়ের খবর। নিয়ম অনুযায়ী এ প্রতিযোগিতার অংশগ্রহণকারীকে হতে হবে অবিবাহিত। বিয়ের খবর গোপন রাখার খবরটি প্রকাশ হওয়ার পর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার ঝড় ওঠে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X