সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, June 30, 2017 11:17 am
A- A A+ Print

জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন সোহান

71863_s2

জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার কাজী নুরুল হাসান সোহান। আজ শুক্রবার খুলনা ক্লাবে নুরুল হাসান সোহানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। কনে সোহান ও তার পরিবারের পূর্ব পরিচিত ব্যবসায়ী শফিকুল ইসলামের মেয়ে তাসনিম ইসলাম লিসা। চ্যাম্পিয়নস ট্রফিতে যাওয়ার সপ্তাহখানেক আগে বাগদান হয় সোহান ও লিসার। এরপর ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে ৫০ দিনের সফর শেষ করেই জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু করার সিদ্ধান্ত নিলেন জাতীয় দলের খ্যাতনামা এ ক্রিকেটার। সোহান ও লিসার জানাশোনা অবশ্য কলেজ জীবন থেকেই। দু’জনে একসঙ্গে খুলনা সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজে পড়াশুনা করেছেন, পরবর্তীতে খুলনার নর্দান ইউনিভার্সিটিতেও একসঙ্গে পড়াশুনা করেন তিনি। কলেজ জীবন থেকেই দু’জনের মধ্যে ভালো লাগা তৈরি হয়, যেটি এখন পূর্ণ রূপ নিতে যাচ্ছে। নিজের নতুন জীবন নিয়ে সোহান বলেন, এখন দায়িত্ব অনেক বেড়ে যাবে এটা বুঝতে পারছি। পিতা-মাতার পাশাপাশি স্ত্রীকে নিয়ে এখন ভাবতে হবে। দুই পরিবারের সমন্বয় রক্ষা করে সবার সঙ্গে সুসম্পর্ক রাখতে পারলে আগামী দিনের পথ চলা সহজ হবে। এছাড়া নতুন কিছু ভাবনা নেই। তার ভক্তসহ সবার কাছে তাদের এ নতুন জীবন নিয়ে দোয়াও চান তিনি। সোহানের বাবা কাজী নাসিবুল হাসান সান্নু ছিলেন খুলনার প্রথম বিভাগ ফুটবল লীগের সেরা গোলরক্ষক। এক সময় ঢাকায় আরামবাগের গোলরক্ষক হিসেবে তার খ্যাতি ছিল দেশজুড়ে। খুলনা শহরে তার ব্যাপক পরিচিতি রয়েছে। ছেলের বিয়ে নিয়ে তিনি খুবই উৎফুল্ল। তিনি ছেলের বিয়েতে খুলনার ক্রীড়াঙ্গনে ও স্থানীয় রাজনৈতিক নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন। আপাতত বিয়ে নিয়েই পরিবারের সবাই ব্যস্ত। ছেলের দাম্পত্য জীবন নিয়ে তিনিও সবার কাছে দোয়া চান।

Comments

Comments!

 জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন সোহানAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন সোহান

Friday, June 30, 2017 11:17 am
71863_s2

জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার কাজী নুরুল হাসান সোহান। আজ শুক্রবার খুলনা ক্লাবে নুরুল হাসান সোহানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। কনে সোহান ও তার পরিবারের পূর্ব পরিচিত ব্যবসায়ী শফিকুল ইসলামের মেয়ে তাসনিম ইসলাম লিসা। চ্যাম্পিয়নস ট্রফিতে যাওয়ার সপ্তাহখানেক আগে বাগদান হয় সোহান ও লিসার। এরপর ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে ৫০ দিনের সফর শেষ করেই জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু করার সিদ্ধান্ত নিলেন জাতীয় দলের খ্যাতনামা এ ক্রিকেটার।
সোহান ও লিসার জানাশোনা অবশ্য কলেজ জীবন থেকেই। দু’জনে একসঙ্গে খুলনা সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজে পড়াশুনা করেছেন, পরবর্তীতে খুলনার নর্দান ইউনিভার্সিটিতেও একসঙ্গে পড়াশুনা করেন তিনি। কলেজ জীবন থেকেই দু’জনের মধ্যে ভালো লাগা তৈরি হয়, যেটি এখন পূর্ণ রূপ নিতে যাচ্ছে।
নিজের নতুন জীবন নিয়ে সোহান বলেন, এখন দায়িত্ব অনেক বেড়ে যাবে এটা বুঝতে পারছি। পিতা-মাতার পাশাপাশি স্ত্রীকে নিয়ে এখন ভাবতে হবে। দুই পরিবারের সমন্বয় রক্ষা করে সবার সঙ্গে সুসম্পর্ক রাখতে পারলে আগামী দিনের পথ চলা সহজ হবে। এছাড়া নতুন কিছু ভাবনা নেই। তার ভক্তসহ সবার কাছে তাদের এ নতুন জীবন নিয়ে দোয়াও চান তিনি। সোহানের বাবা কাজী নাসিবুল হাসান সান্নু ছিলেন খুলনার প্রথম বিভাগ ফুটবল লীগের সেরা গোলরক্ষক। এক সময় ঢাকায় আরামবাগের গোলরক্ষক হিসেবে তার খ্যাতি ছিল দেশজুড়ে। খুলনা শহরে তার ব্যাপক পরিচিতি রয়েছে। ছেলের বিয়ে নিয়ে তিনি খুবই উৎফুল্ল। তিনি ছেলের বিয়েতে খুলনার ক্রীড়াঙ্গনে ও স্থানীয় রাজনৈতিক নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন। আপাতত বিয়ে নিয়েই পরিবারের সবাই ব্যস্ত। ছেলের দাম্পত্য জীবন নিয়ে তিনিও সবার কাছে দোয়া চান।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X