বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:৪০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, June 27, 2017 8:21 pm
A- A A+ Print

জেনে নিন মেসির বিয়ের খুঁটিনাটি

Messi20170627181337

কদিন আগেই ৩০তম জন্মদিন পালন করেছেন। এর এক সপ্তাহের কম সময়ের মধ্যে বিয়ের বাঁধনে বাঁধা পড়তে যাচ্ছেন লিওনেল মেসি। ৩০ জুন হতে যাওয়া বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ফুটবলারের বিয়ের খুঁটিনাটি তথ্য তুলে ধরেছে গোল ডটকম। কোথায় হবে মেসির বিয়ে? জন্মস্থান রোজারিওতে হবে মেসির বিয়ের অনুষ্ঠান। সেখানেই তিনি বড় হয়েছেন এবং তার প্রথম ক্লাব নিওয়েল'স ওল্ড বয়েজে খেলেছেন। বিয়ের মূল ভেন্যুটা হচ্ছে রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্স। অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তায় থাকবে আর্জেন্টিনার প্রাক্তন মিলিটারি কর্মকর্তার নেতৃত্বে ২০০ নিরাপত্তা কর্মী। স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএসর মতে, মূল ভেন্যুর বাইরে থাকবে বড় পর্দা, যেখানে বিয়ের অনুষ্ঠান দেখতে পারবেন ভক্ত-সমর্থকরা। কাকে বিয়ে করছেন? দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন মেসি। রোকুজ্জোর সঙ্গে তার পরিচয় সেই পাঁচ বছর বয়স থেকে। তাদের প্রথম পরিচয়, ভালোলাগা রোজারিওতেই। দুজন একসঙ্গে থাকা শুরু করেছেন ২০০৮ সাল থেকে। তাদের ঘরে আছে দুই ছেলে থিয়াগো ও মাতেও। থিয়াগোর বয়স চার বছর। মাতেও আগামী সেপ্টেম্বরে দুই বছর পূর্ণ করবে। মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজের স্ত্রী সোফিয়া ব্যালবি ও রোকুজ্জো ভালো বন্ধু। সম্প্রতি দুজন একসঙ্গে জুতার দোকানও খুলেছেন। কে কে থাকবেন? বিয়েতে বার্সেলোনার মূল দলের ২১ ফুটবলারকেই নিমন্ত্রণ করেছেন মেসি। থাকবেন পুরোনো সতীর্থ জাভি হার্নান্দেজও। বার্সেলোনার পুরো ব্যাকরুম স্টাফও আছে অতিথির তালিকায়। এর মধ্যে আছে কিটম্যান, ডাক্তার, ফিজিওথেরাপিস্ট, ম্যাসিউর। আছেন খেলোয়াড়দের যোগাযোগ কর্মকর্তা পেপে কোস্তাও। কারা থাকবেন না? কদিন আগে প্রাক্তন হওয়া বার্সেলোনা কোচ লুইস এনরিককে নিমন্ত্রণ করেননি মেসি। কোচের সহকারী, বার্সেলোনা বোর্ডের কোনো সদস্যও নেই মেসির নিমন্ত্রিত অতিথির তালিকায়। আন্দ্রেস ইনিয়েস্তা এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি থাকতে পারবেন না বিয়েতে। জেরার্ড পিকেও নাও থাকতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। পিকের স্ত্রী ও কলম্বিয়ান পপ স্টার শাকিরার সঙ্গে যে মেসির হবু স্ত্রীর দ্বন্দ্ব চলছে বেশ কিছু দিন ধরে! ক্রিস্টিয়ানো রোনালদোসহ ফুটবল বিশ্বের অন্য কেউই থাকছেন না। থাকছে না মেসির প্রাক্তন সতীর্থরাও (জাভি ছাড়া)। কী উপহার পাচ্ছেন? মেসির মতো এমন দামি তারকা বিয়েতে কী কী উপহার পাচ্ছেন? সঠিক উত্তর হচ্ছে, কিছুই না! মেসি-রোকুজ্জো জুটি কোনো উপহার চান না। তারা বলেছেন, কেউ যদি সত্যিই কিছু দিতে চান, সেটি যেন ‘লিও মেসি ফাউন্ডেশনে’ দান করেন। ফাউন্ডেশনটি বিশ্বজুড়ে সুবিধাবঞ্চিত শিশুদের পড়ালেখা, স্বাস্থ্য ও খেলাধুলা নিয়ে কাজ করে। খাবার মেনু কী থাকছে?   কদিন আগে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেল মেসির বিয়ের খাবার মেনু ফাঁস করেছে। যেখানে রুটি, সালাদ থেকে শুরু করে আর্জেন্টিনার ঐতিহ্যবাহী বেশ কিছু খাবারের কথা উল্লেখ করা হয়েছে।  

Comments

Comments!

 জেনে নিন মেসির বিয়ের খুঁটিনাটিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

জেনে নিন মেসির বিয়ের খুঁটিনাটি

Tuesday, June 27, 2017 8:21 pm
Messi20170627181337

কদিন আগেই ৩০তম জন্মদিন পালন করেছেন। এর এক সপ্তাহের কম সময়ের মধ্যে বিয়ের বাঁধনে বাঁধা পড়তে যাচ্ছেন লিওনেল মেসি। ৩০ জুন হতে যাওয়া বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ফুটবলারের বিয়ের খুঁটিনাটি তথ্য তুলে ধরেছে গোল ডটকম।

কোথায় হবে মেসির বিয়ে?
জন্মস্থান রোজারিওতে হবে মেসির বিয়ের অনুষ্ঠান। সেখানেই তিনি বড় হয়েছেন এবং তার প্রথম ক্লাব নিওয়েল’স ওল্ড বয়েজে খেলেছেন। বিয়ের মূল ভেন্যুটা হচ্ছে রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্স। অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তায় থাকবে আর্জেন্টিনার প্রাক্তন মিলিটারি কর্মকর্তার নেতৃত্বে ২০০ নিরাপত্তা কর্মী। স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএসর মতে, মূল ভেন্যুর বাইরে থাকবে বড় পর্দা, যেখানে বিয়ের অনুষ্ঠান দেখতে পারবেন ভক্ত-সমর্থকরা।

কাকে বিয়ে করছেন?
দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন মেসি। রোকুজ্জোর সঙ্গে তার পরিচয় সেই পাঁচ বছর বয়স থেকে। তাদের প্রথম পরিচয়, ভালোলাগা রোজারিওতেই। দুজন একসঙ্গে থাকা শুরু করেছেন ২০০৮ সাল থেকে। তাদের ঘরে আছে দুই ছেলে থিয়াগো ও মাতেও। থিয়াগোর বয়স চার বছর। মাতেও আগামী সেপ্টেম্বরে দুই বছর পূর্ণ করবে। মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজের স্ত্রী সোফিয়া ব্যালবি ও রোকুজ্জো ভালো বন্ধু। সম্প্রতি দুজন একসঙ্গে জুতার দোকানও খুলেছেন।

কে কে থাকবেন?
বিয়েতে বার্সেলোনার মূল দলের ২১ ফুটবলারকেই নিমন্ত্রণ করেছেন মেসি। থাকবেন পুরোনো সতীর্থ জাভি হার্নান্দেজও। বার্সেলোনার পুরো ব্যাকরুম স্টাফও আছে অতিথির তালিকায়। এর মধ্যে আছে কিটম্যান, ডাক্তার, ফিজিওথেরাপিস্ট, ম্যাসিউর। আছেন খেলোয়াড়দের যোগাযোগ কর্মকর্তা পেপে কোস্তাও।

কারা থাকবেন না?
কদিন আগে প্রাক্তন হওয়া বার্সেলোনা কোচ লুইস এনরিককে নিমন্ত্রণ করেননি মেসি। কোচের সহকারী, বার্সেলোনা বোর্ডের কোনো সদস্যও নেই মেসির নিমন্ত্রিত অতিথির তালিকায়। আন্দ্রেস ইনিয়েস্তা এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি থাকতে পারবেন না বিয়েতে। জেরার্ড পিকেও নাও থাকতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। পিকের স্ত্রী ও কলম্বিয়ান পপ স্টার শাকিরার সঙ্গে যে মেসির হবু স্ত্রীর দ্বন্দ্ব চলছে বেশ কিছু দিন ধরে! ক্রিস্টিয়ানো রোনালদোসহ ফুটবল বিশ্বের অন্য কেউই থাকছেন না। থাকছে না মেসির প্রাক্তন সতীর্থরাও (জাভি ছাড়া)।

কী উপহার পাচ্ছেন?
মেসির মতো এমন দামি তারকা বিয়েতে কী কী উপহার পাচ্ছেন? সঠিক উত্তর হচ্ছে, কিছুই না! মেসি-রোকুজ্জো জুটি কোনো উপহার চান না। তারা বলেছেন, কেউ যদি সত্যিই কিছু দিতে চান, সেটি যেন ‘লিও মেসি ফাউন্ডেশনে’ দান করেন। ফাউন্ডেশনটি বিশ্বজুড়ে সুবিধাবঞ্চিত শিশুদের পড়ালেখা, স্বাস্থ্য ও খেলাধুলা নিয়ে কাজ করে।

খাবার মেনু কী থাকছে?  
কদিন আগে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেল মেসির বিয়ের খাবার মেনু ফাঁস করেছে। যেখানে রুটি, সালাদ থেকে শুরু করে আর্জেন্টিনার ঐতিহ্যবাহী বেশ কিছু খাবারের কথা উল্লেখ করা হয়েছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X