সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, November 22, 2016 7:36 am
A- A A+ Print

ঝিনাইদহে আরেক আ. লীগ নেতাকে উঠিয়ে নেওয়ার অভিযোগ

download

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে সাদা পোশাকধারী লোকজন তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তাঁর পরিবার। কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এবং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুর (৫০) পরিবার অভিযোগ করেছে, তাঁকে সোমবার বিকেলে উপজেলা সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে যাওয়া হয়। তবে এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম সোমবার রাত সাড়ে ৮টার দিকে এনটিভি অনলাইনকে জানান, তিনি মাত্রই যশোরে একটি মামলার স্বাক্ষী দিয়ে থানায় ফিরেছেন। খোঁজখবর নিয়ে পরে জানাতে পারবেন। এর আগে গত ৯ নভেম্বর কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আজিজুর রহমান খাঁনকে তুলে নেওয়ার অভিযোগ করে তাঁর পারিবার।  যদিও গত রোববার মো. আজিজুর রহমান খাঁন আদালতে একটি মামলায় জবানবন্দি দিয়েছেন। সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুর ভাই আব্দুর রশিদ গতকাল সোমবার সন্ধ্যায় অভিযোগ করেন, তাঁর ভাইয়ের উপজেলা শহরে ‘আশার আলো হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বিকেল সাড়ে ৩টায় তিনি সেখানেই কাজ করছিলেন। এ সময় একটি মাইক্রোবাসে ৫-৬ জন সাদা পোশাকের লোক সেখানে আসে। তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ওহিদুজ্জামান ওদুকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে ওহিদুজ্জামান ওদুকে কোথায় পাওয়া যাচ্ছে না বলে জানান তাঁর ভাই। তিনি বলেন, ‘বিষয়টি পুলিশকে জানানো হয়েছিল। তারা অস্বীকার করছে।’ আব্দুর রশিদ আরো জানান, তাঁর ভাই দীর্ঘ ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। সামরিক শাসক এরশাদ সরকারের আমলে তিনি পুলিশি নির্যাতনের স্বীকার হন। তিনি কালীগঞ্জ-কোটচাঁদপুর-মহেশপুর থানা মোটরশ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক নির্বাচিত হন। তিনি বিএনপির সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হন।

Comments

Comments!

 ঝিনাইদহে আরেক আ. লীগ নেতাকে উঠিয়ে নেওয়ার অভিযোগAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ঝিনাইদহে আরেক আ. লীগ নেতাকে উঠিয়ে নেওয়ার অভিযোগ

Tuesday, November 22, 2016 7:36 am
download

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে সাদা পোশাকধারী লোকজন তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তাঁর পরিবার।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এবং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুর (৫০) পরিবার অভিযোগ করেছে, তাঁকে সোমবার বিকেলে উপজেলা সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে যাওয়া হয়।

তবে এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম সোমবার রাত সাড়ে ৮টার দিকে এনটিভি অনলাইনকে জানান, তিনি মাত্রই যশোরে একটি মামলার স্বাক্ষী দিয়ে থানায় ফিরেছেন। খোঁজখবর নিয়ে পরে জানাতে পারবেন।

এর আগে গত ৯ নভেম্বর কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আজিজুর রহমান খাঁনকে তুলে নেওয়ার অভিযোগ করে তাঁর পারিবার।  যদিও গত রোববার মো. আজিজুর রহমান খাঁন আদালতে একটি মামলায় জবানবন্দি দিয়েছেন।

সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুর ভাই আব্দুর রশিদ গতকাল সোমবার সন্ধ্যায় অভিযোগ করেন, তাঁর ভাইয়ের উপজেলা শহরে ‘আশার আলো হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বিকেল সাড়ে ৩টায় তিনি সেখানেই কাজ করছিলেন। এ সময় একটি মাইক্রোবাসে ৫-৬ জন সাদা পোশাকের লোক সেখানে আসে। তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ওহিদুজ্জামান ওদুকে উঠিয়ে নিয়ে যায়।

এরপর থেকে ওহিদুজ্জামান ওদুকে কোথায় পাওয়া যাচ্ছে না বলে জানান তাঁর ভাই। তিনি বলেন, ‘বিষয়টি পুলিশকে জানানো হয়েছিল। তারা অস্বীকার করছে।’

আব্দুর রশিদ আরো জানান, তাঁর ভাই দীর্ঘ ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। সামরিক শাসক এরশাদ সরকারের আমলে তিনি পুলিশি নির্যাতনের স্বীকার হন। তিনি কালীগঞ্জ-কোটচাঁদপুর-মহেশপুর থানা মোটরশ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক নির্বাচিত হন। তিনি বিএনপির সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X