রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:০০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, September 5, 2016 11:23 pm
A- A A+ Print

টঙ্গীতে বিকাশ এজেন্টের গার্ড হত্যা, ২১লাখ টাকা ছিনতাই

download (1)

টঙ্গী: টঙ্গীতে দুর্বৃত্ত্বদের গুলিতে আব্দুল হামিদ (৫০) নামের এক বিকাশ এজেন্টের সিকিউরিটি গার্ড নিহত হয়েছেন।   সোমবার টঙ্গীবাজার সেনাকল্যাণের জয়নাল আবেদীন এন্ড সন্স বিকাশ এজেন্টে এ ঘটনা ঘটে। এ সময় কর্মিদের গুলি করে প্রায় ২১ লাখ ছিনিয়ে নিয়েছে বলে জানা গেছে। টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, দুপুর তিনটায় বিকাশকর্মি এমদাদুল, হামিদ ও সুদেব টঙ্গীর গাজীপুরা বাসষ্ট্যান্ড এলাকায় মা মিডিয়া দোকান থেকে বিকাশের টাকা নিয়ে বের হতেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা এমদাদুলের হাতের টাকার ব্যাগটি ছিনিয়ে নিতে চেষ্টা চালায়। এসময় গার্ড হামিদ তার হাতে থাকা একনলা বন্দুক দিয়ে ছিনতাইকারীদের গুলি করতে তাক করলে তারা তাকে ঝাপটে ধরে বন্দুকটি নিয়ে নেয় এবং ভেঙ্গে ফেলে। পরে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এসময় হামিদ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার সাথে থাকা অপর বিকাশকর্মিরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকাশের টাকা কালেকক্টর এমদাদুল বলেন, সিকিউরিটি গার্ড হামিদ গত ১বছর যাবত আমাদের সাথে কাজ করছেন। সকাল ১০টায় আমরা সেনাকল্যাণ ভবনস্থ অফিস থেকে একটি প্রাইভেটকার নিয়ে স্থানীয় ভাদাম, মুদাফা, সাতাইশ, খাঁ-পাড়া, এরশাদনগর ও সর্বশেষ গাজীপুরার মা মিডিয়া থেকে ২১ লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে বের হই। বের হওয়ার সাথে সাথেই ৫-৬ জন সশস্ত্র ছিনতাইকারী আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় আমি ও হামিদ বাধা দিলে ছিনতাইকারীরা পিস্তল ঠেকিয়ে হামিদের বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। এঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে নিহত হামিদের সাথে থাকা দুইজনকে জিজ্ঞাসাবাদ করেছেন।
 

Comments

Comments!

 টঙ্গীতে বিকাশ এজেন্টের গার্ড হত্যা, ২১লাখ টাকা ছিনতাইAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

টঙ্গীতে বিকাশ এজেন্টের গার্ড হত্যা, ২১লাখ টাকা ছিনতাই

Monday, September 5, 2016 11:23 pm
download (1)

টঙ্গী: টঙ্গীতে দুর্বৃত্ত্বদের গুলিতে আব্দুল হামিদ (৫০) নামের এক বিকাশ এজেন্টের সিকিউরিটি গার্ড নিহত হয়েছেন।

 

সোমবার টঙ্গীবাজার সেনাকল্যাণের জয়নাল আবেদীন এন্ড সন্স বিকাশ এজেন্টে এ ঘটনা ঘটে। এ সময় কর্মিদের গুলি করে প্রায় ২১ লাখ ছিনিয়ে নিয়েছে বলে জানা গেছে।

টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, দুপুর তিনটায় বিকাশকর্মি এমদাদুল, হামিদ ও সুদেব টঙ্গীর গাজীপুরা বাসষ্ট্যান্ড এলাকায় মা মিডিয়া দোকান থেকে বিকাশের টাকা নিয়ে বের হতেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা এমদাদুলের হাতের টাকার ব্যাগটি ছিনিয়ে নিতে চেষ্টা চালায়।

এসময় গার্ড হামিদ তার হাতে থাকা একনলা বন্দুক দিয়ে ছিনতাইকারীদের গুলি করতে তাক করলে তারা তাকে ঝাপটে ধরে বন্দুকটি নিয়ে নেয় এবং ভেঙ্গে ফেলে। পরে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

এসময় হামিদ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার সাথে থাকা অপর বিকাশকর্মিরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকাশের টাকা কালেকক্টর এমদাদুল বলেন, সিকিউরিটি গার্ড হামিদ গত ১বছর যাবত আমাদের সাথে কাজ করছেন। সকাল ১০টায় আমরা সেনাকল্যাণ ভবনস্থ অফিস থেকে একটি প্রাইভেটকার নিয়ে স্থানীয় ভাদাম, মুদাফা, সাতাইশ, খাঁ-পাড়া, এরশাদনগর ও সর্বশেষ গাজীপুরার মা মিডিয়া থেকে ২১ লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে বের হই।

বের হওয়ার সাথে সাথেই ৫-৬ জন সশস্ত্র ছিনতাইকারী আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় আমি ও হামিদ বাধা দিলে ছিনতাইকারীরা পিস্তল ঠেকিয়ে হামিদের বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে নিহত হামিদের সাথে থাকা দুইজনকে জিজ্ঞাসাবাদ করেছেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X