শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৫৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 1, 2016 9:03 am
A- A A+ Print

ট্রাম্পের সঙ্গে ভোজের পর রমনির ডিগবাজি!

%e0%a7%a7%e0%a7%af

রিপাবলিকান দলের সাবেক প্রেসিডেন্ট প্রার্থী মিট রমনি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ করার পর ভোল পাল্টেছেন। রমনি বলেছেন, তার ক্রমবর্ধমান আশা জন্মেছে যে ট্রাম্প দেশকে অধিকতর উন্নত ভবিষ্যতের দিকে এগিয়ে নিতে পারবেন। খবর এএফপি ও দ্য গার্ডিয়ানের। মঙ্গলবার নিউইয়র্কের একটি ফরাসি রেস্তোরাঁয় এ দুই রিপাবলিকান নেতা নৈশভোজে অংশ নেন। এ সময় দলটির চেয়ারম্যান রেইন্স প্রিবাসও ছিলেন। ১০ দিনের মধ্যে ট্রাম্পের সঙ্গে এটা ছিল রমনির দ্বিতীয় বৈঠক। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে রমনির নিয়োগ নিয়ে রিপাবলিকান শিবিরে বিভক্তির খবরের মধ্যে তারা বৈঠকে মিলিত হলেন। নৈশভোজের পর ২০১২ সালের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজিত রমনি বলেন, ‘জয়ী হওয়া সহজ নয়। ট্রাম্পের দর্শন শক্তিশালীভাবে আমেরিকান জনগণকে সম্পৃক্ত করেছে। আমার মনে হয় আপনারা দেখতে পাবেন যে চলতি শতাব্দীতেও বিশ্বকে নেতৃত্ব দেবেন আমেরিকা।’ তবে এবারের নির্বাচনী প্রচারণাকালে ট্রাম্পকে প্রতারক বলেছিলেন রমনি। আর ট্রাম্প বলেছিলেন, রমনি ছিলেন একজন দুর্বল প্রার্থী। যে রেস্তোরাঁয় তারা নৈশভোজ করেন সেখানে ১৪৮ ডলারের নিচে খাওয়া যায় না। ট্রাম্প ও রমনির নৈশভোজের মেন্যু ছিল গার্লিকের স্যুপ, ব্যাঙের পা, কলিফ্লাওয়ার, গাজর, মাশরুমের সস আর চকোলেট কেক। রমনি ও ট্রাম্পের নৈশভোজ নিয়ে সোস্যাল মিডিয়া ছিল সরগরম। ট্রাম্প হাসছেন আর গম্ভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন রমনি- এমন ছবি ব্যাপকভাবে শেয়ার করা হয়। অনেকে অনুমান করছেন, রমনি আসলে এখন এক অদ্ভুত পরিস্থিতির শিকার। একজন আবার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শয়তানের সঙ্গে চুক্তি’।

Comments

Comments!

 ট্রাম্পের সঙ্গে ভোজের পর রমনির ডিগবাজি!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ট্রাম্পের সঙ্গে ভোজের পর রমনির ডিগবাজি!

Thursday, December 1, 2016 9:03 am
%e0%a7%a7%e0%a7%af

রিপাবলিকান দলের সাবেক প্রেসিডেন্ট প্রার্থী মিট রমনি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ করার পর ভোল পাল্টেছেন। রমনি বলেছেন, তার ক্রমবর্ধমান আশা জন্মেছে যে ট্রাম্প দেশকে অধিকতর উন্নত ভবিষ্যতের দিকে এগিয়ে নিতে পারবেন। খবর এএফপি ও দ্য গার্ডিয়ানের।
মঙ্গলবার নিউইয়র্কের একটি ফরাসি রেস্তোরাঁয় এ দুই রিপাবলিকান নেতা নৈশভোজে অংশ নেন। এ সময় দলটির চেয়ারম্যান রেইন্স প্রিবাসও ছিলেন। ১০ দিনের মধ্যে ট্রাম্পের সঙ্গে এটা ছিল রমনির দ্বিতীয় বৈঠক। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে রমনির নিয়োগ নিয়ে রিপাবলিকান শিবিরে বিভক্তির খবরের মধ্যে তারা বৈঠকে মিলিত হলেন।
নৈশভোজের পর ২০১২ সালের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজিত রমনি বলেন, ‘জয়ী হওয়া সহজ নয়। ট্রাম্পের দর্শন শক্তিশালীভাবে আমেরিকান জনগণকে সম্পৃক্ত করেছে। আমার মনে হয় আপনারা দেখতে পাবেন যে চলতি শতাব্দীতেও বিশ্বকে নেতৃত্ব দেবেন আমেরিকা।’
তবে এবারের নির্বাচনী প্রচারণাকালে ট্রাম্পকে প্রতারক বলেছিলেন রমনি। আর ট্রাম্প বলেছিলেন, রমনি ছিলেন একজন দুর্বল প্রার্থী।
যে রেস্তোরাঁয় তারা নৈশভোজ করেন সেখানে ১৪৮ ডলারের নিচে খাওয়া যায় না। ট্রাম্প ও রমনির নৈশভোজের মেন্যু ছিল গার্লিকের স্যুপ, ব্যাঙের পা, কলিফ্লাওয়ার, গাজর, মাশরুমের সস আর চকোলেট কেক।
রমনি ও ট্রাম্পের নৈশভোজ নিয়ে সোস্যাল মিডিয়া ছিল সরগরম। ট্রাম্প হাসছেন আর গম্ভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন রমনি- এমন ছবি ব্যাপকভাবে শেয়ার করা হয়। অনেকে অনুমান করছেন, রমনি আসলে এখন এক অদ্ভুত পরিস্থিতির শিকার। একজন আবার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শয়তানের সঙ্গে চুক্তি’।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X