রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:২২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, June 19, 2017 2:10 pm
A- A A+ Print

ট্রেনে রাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণে এএসআই বরখাস্ত

176973_1

রাজশাহী: ট্রেনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ব্যাগ তল্লাশি ও অশালীন আচরণের অভিযোগে জিআরপি পুলিশের রাজশাহী থানার এএসআই নজরুল ইসলামকে সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় রেলওয়ের সৈয়দপুর জেলা পুলিশ সুপার মৌখিকভাবে তাকে বরখাস্তের আদেশ দিয়েছেন। সোমবার তার কাছে বরখাস্তের চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন জিআরপির রাজশাহী থানার ওসি আকবর আলী। অভিযোগের বরাদ দিয়ে ওসি আকবর আলী বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক ছাত্রী পাবনার চাটমোহর যাওয়ার জন্য পদ্মা এক্সপ্রেসের ‘ছ’ বগিতে উঠেন। ট্রেন ছাড়াও আগ মুহূর্তে রবিবার বিকেল পৌনে ৪টার দিকে ওই বগিতে সাদা পোশাকে গিয়ে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এএসআই নজরুল ইসলাম। এসময় ওই যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ওই নারী যাত্রীর বড় ভাই থানায় এসে লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক তদন্ত করে সত্যতা পাওয়া যায়। মহিলা পুলিশ ছাড়া কোন নারীর ব্যাগ তল্লাশির নিয়ম নেয়। আর সাদা পোশাকে গিয়ে কোন যাত্রীর ব্যাগ তল্লাশি করারও নিয়ম নেয়। সে ক্ষেত্রে তিনি দুইটি অপরাধ করেছেন বলে জানান ওসি আকবর আলী। হয়রানির শিকার ওই ছাত্রীর ভাই জানান, সাদা পোশাকে ব্যাগ তল্লাশি করতে চাইলে তার পরিচয় জানতে চাওয়া হয়। সে রেল পুলিশ পরিচয় দিয়ে ব্যাগ থেকে সমস্ত কাপড় ফেলে দেয়। এসময় প্রতিবাদ করায় তার বোনের সঙ্গে অশালীন আচরণ করে। খবর পেয়ে ভিকটিমের ভাই সেখানে গেলে তার সঙ্গেও খারাপ আচরণ করে এএসআই নজরুল ইসলাম।
 

Comments

Comments!

 ট্রেনে রাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণে এএসআই বরখাস্তAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ট্রেনে রাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণে এএসআই বরখাস্ত

Monday, June 19, 2017 2:10 pm
176973_1

রাজশাহী: ট্রেনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ব্যাগ তল্লাশি ও অশালীন আচরণের অভিযোগে জিআরপি পুলিশের রাজশাহী থানার এএসআই নজরুল ইসলামকে সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় রেলওয়ের সৈয়দপুর জেলা পুলিশ সুপার মৌখিকভাবে তাকে বরখাস্তের আদেশ দিয়েছেন। সোমবার তার কাছে বরখাস্তের চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন জিআরপির রাজশাহী থানার ওসি আকবর আলী।

অভিযোগের বরাদ দিয়ে ওসি আকবর আলী বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক ছাত্রী পাবনার চাটমোহর যাওয়ার জন্য পদ্মা এক্সপ্রেসের ‘ছ’ বগিতে উঠেন। ট্রেন ছাড়াও আগ মুহূর্তে রবিবার বিকেল পৌনে ৪টার দিকে ওই বগিতে সাদা পোশাকে গিয়ে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এএসআই নজরুল ইসলাম।

এসময় ওই যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ওই নারী যাত্রীর বড় ভাই থানায় এসে লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক তদন্ত করে সত্যতা পাওয়া যায়।

মহিলা পুলিশ ছাড়া কোন নারীর ব্যাগ তল্লাশির নিয়ম নেয়। আর সাদা পোশাকে গিয়ে কোন যাত্রীর ব্যাগ তল্লাশি করারও নিয়ম নেয়। সে ক্ষেত্রে তিনি দুইটি অপরাধ করেছেন বলে জানান ওসি আকবর আলী।

হয়রানির শিকার ওই ছাত্রীর ভাই জানান, সাদা পোশাকে ব্যাগ তল্লাশি করতে চাইলে তার পরিচয় জানতে চাওয়া হয়। সে রেল পুলিশ পরিচয় দিয়ে ব্যাগ থেকে সমস্ত কাপড় ফেলে দেয়। এসময় প্রতিবাদ করায় তার বোনের সঙ্গে অশালীন আচরণ করে। খবর পেয়ে ভিকটিমের ভাই সেখানে গেলে তার সঙ্গেও খারাপ আচরণ করে এএসআই নজরুল ইসলাম।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X