বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং, ২রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, August 12, 2017 12:40 pm
A- A A+ Print

ঢাকায় ফিরেছে মুশফিক-মাহমুদুল্লাহরা

243427_13

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে সাত দিনের সফল ট্রেনিং ক্যাম্প শেষে শুক্রবার রাতে ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। ট্রেনিং ক্যাম্পের অংশ হিসেবে টাইগারদের মধ্যে তিনদিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির হানায় পুরোপুরি মাঠে গড়ায়নি। খেলা হয়েছে দুই দিনে মোট ১২২ ওভার। ব্যাট করার সুযোগ মিলেছে একবার করে উভয় দলের ব্যাটসম্যানদের। আর এতেই সন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। প্রধান নির্বাচক জানিয়েছেন যে লক্ষ্য নিয়ে চট্টগ্রাম পাড়ি জমিয়েছিল মুশফিকরা। সে লক্ষ্য পুরোপুরি পূরণ হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজে চট্টগ্রামে করা সাত দিনের এই ক্যাম্প কাজে দিবে বলে বিশ্বাস নান্নুর। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বলে সেখানে কন্ডিশনের ধারণা নিতে সেখানে সাত দিনের ক্যাম্প আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফল কন্ডিশন ক্যাম্প শেষে ঢাকায় ফিরে আসা বাংলাদেশ ক্রিকেট দল একদিন বিশ্রামে থেকে রোববার থেকে আবারো শুরু করবে অনুশীলন। অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এরপর নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-মাহমুদুল্লাহ-তামিমরা। উল্লেখ্য, দীর্ঘ ১১ বছর পর টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারীরা। যার প্রথমটি ২৭ আগস্ট থেকে ঢাকার আর দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Comments

Comments!

 ঢাকায় ফিরেছে মুশফিক-মাহমুদুল্লাহরাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ঢাকায় ফিরেছে মুশফিক-মাহমুদুল্লাহরা

Saturday, August 12, 2017 12:40 pm
243427_13

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে সাত দিনের সফল ট্রেনিং ক্যাম্প শেষে শুক্রবার রাতে ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।

ট্রেনিং ক্যাম্পের অংশ হিসেবে টাইগারদের মধ্যে তিনদিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির হানায় পুরোপুরি মাঠে গড়ায়নি। খেলা হয়েছে দুই দিনে মোট ১২২ ওভার।

ব্যাট করার সুযোগ মিলেছে একবার করে উভয় দলের ব্যাটসম্যানদের। আর এতেই সন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

প্রধান নির্বাচক জানিয়েছেন যে লক্ষ্য নিয়ে চট্টগ্রাম পাড়ি জমিয়েছিল মুশফিকরা। সে লক্ষ্য পুরোপুরি পূরণ হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজে চট্টগ্রামে করা সাত দিনের এই ক্যাম্প কাজে দিবে বলে বিশ্বাস নান্নুর।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বলে সেখানে কন্ডিশনের ধারণা নিতে সেখানে সাত দিনের ক্যাম্প আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সফল কন্ডিশন ক্যাম্প শেষে ঢাকায় ফিরে আসা বাংলাদেশ ক্রিকেট দল একদিন বিশ্রামে থেকে রোববার থেকে আবারো শুরু করবে অনুশীলন। অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এরপর নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-মাহমুদুল্লাহ-তামিমরা।

উল্লেখ্য, দীর্ঘ ১১ বছর পর টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারীরা। যার প্রথমটি ২৭ আগস্ট থেকে ঢাকার আর দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X