বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৪০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, December 17, 2016 9:01 pm
A- A A+ Print

তলাবিহীন দেশকে দেখে বিশ্ব এখন আঁতকে ওঠে : কিশোরগঞ্জে সৈয়দ আশরাফ

photo-1481984713

জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশ অসম্ভবকে সম্ভব করে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। আমাদের এতটাই অগ্রগতি সাধিত হয়েছে যে, এখন অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। আজ শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের সভাপতিমণ্ডলীর এ সদস্য। সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘অথচ এই দেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলা হতো। আর আজ বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন দেখে সারা বিশ্ব আঁতকে ওঠে। বিশ্বনেতারা বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। সারা দেশজুড়ে বর্তমানে উন্নয়নের মহাযজ্ঞ চলছে।’ মন্ত্রী আরো বলেন, ‘আমাদের যুবসমাজ, শ্রমিক ও প্রশাসনসহ আমজনতা দক্ষ জনশক্তিতে পরিণত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের জনশক্তির দক্ষতা শতগুণ ছাড়িয়ে গেছে। এই দেশকে আর কেউ পিছিয়ে রাখতে পারবে না।’ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজালের পরিচালনায় কর্মীসমাবেশে স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি ছাড়াও আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে আজ দুপুরে সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ পৌঁছার পর শোলাকিয়া ঐতিহাসিক ঈদগাহ মাঠসংলগ্ন নরসুন্দা নদীর ওপর একটি সেতুর উদ্বোধন করেন। এলজিইডির তত্ত্বাবধানে প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে ১২০ ফুট দীর্ঘ সেতুটি নির্মিত হয়েছে।

Comments

Comments!

 তলাবিহীন দেশকে দেখে বিশ্ব এখন আঁতকে ওঠে : কিশোরগঞ্জে সৈয়দ আশরাফAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তলাবিহীন দেশকে দেখে বিশ্ব এখন আঁতকে ওঠে : কিশোরগঞ্জে সৈয়দ আশরাফ

Saturday, December 17, 2016 9:01 pm
photo-1481984713

জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশ অসম্ভবকে সম্ভব করে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। আমাদের এতটাই অগ্রগতি সাধিত হয়েছে যে, এখন অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

আজ শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের সভাপতিমণ্ডলীর এ সদস্য।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘অথচ এই দেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলা হতো। আর আজ বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন দেখে সারা বিশ্ব আঁতকে ওঠে। বিশ্বনেতারা বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। সারা দেশজুড়ে বর্তমানে উন্নয়নের মহাযজ্ঞ চলছে।’

মন্ত্রী আরো বলেন, ‘আমাদের যুবসমাজ, শ্রমিক ও প্রশাসনসহ আমজনতা দক্ষ জনশক্তিতে পরিণত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের জনশক্তির দক্ষতা শতগুণ ছাড়িয়ে গেছে। এই দেশকে আর কেউ পিছিয়ে রাখতে পারবে না।’

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজালের পরিচালনায় কর্মীসমাবেশে স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি ছাড়াও আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে আজ দুপুরে সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ পৌঁছার পর শোলাকিয়া ঐতিহাসিক ঈদগাহ মাঠসংলগ্ন নরসুন্দা নদীর ওপর একটি সেতুর উদ্বোধন করেন। এলজিইডির তত্ত্বাবধানে প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে ১২০ ফুট দীর্ঘ সেতুটি নির্মিত হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X