শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:১৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, November 2, 2016 1:43 pm
A- A A+ Print

তানহার ‘কারসাজি’

santo1478070556

লাক্স তারকা তানিন তানহা। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।
  সম্প্রতি ‘কারসাজি’ শিরোনামের নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। নগরীর উত্তরার শুটিং সেট থেকে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তানহা।   ১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করছেন ইশতিয়াক আহমেদ রুমেল। এতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন তিনি।   নাটক প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘এ নাটকে আমি বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমি একটি ছেলের সঙ্গে প্রেম করি। ঠিক প্রেম করি বলা যায় না। কারণ আমরা পরস্পরকে পছন্দ করি কিন্তু ভালোবাসার কথা কেউ কাউকে বলতে পারি না। এদিকে আমার মা বাসায় সারাদিন ইন্ডিয়ান সিরিয়াল দেখেন। সিরিয়ালের চরিত্র দেখে কখনো কাঁদেন কখনো হাসেন। আবার ফকিরের চরিত্র দেখে ফকির বেশে থাকেন। আবার কখনো ধনীর চরিত্র দেখে ধনীর বেশে। অনেক হাস্যরসের মধ্যে দিয়ে নাটকের গল্প এগিয়ে গেছে।’   এই ধারাবাহিক নাটকে তানহার বিপরীতে অভিনয় করছেন শামীম হাসান সরকার। এ ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করছেন- মনিরা মিঠু, সিদ্দিক, আরফান, জিল্লু, তাহসান প্রমুখ।   গত মাসের শুরু থেকে এই ধারাবাহিক নাটকের শুটিং শুরু হয়েছে। নগরীর উত্তরা, আজিমপুরসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ চলছে। খুব শিগগিরই শুটিংয়ের কাজে বরিশাল যাবে ‘কারসাজি’ নাটকের শুটিং ইউনিট। চলতি মাস থেকে নাটকটি ‘চ্যানেল আই’-এ প্রচারিত হবে বলে জানান তানহা।   ‘কারসাজি’ নাটকের কাজ ছাড়াও ‘লাইফ ইন এ মেট্টো’ সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’সহ বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।    

Comments

Comments!

 তানহার ‘কারসাজি’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তানহার ‘কারসাজি’

Wednesday, November 2, 2016 1:43 pm
santo1478070556

লাক্স তারকা তানিন তানহা। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

সম্প্রতি ‘কারসাজি’ শিরোনামের নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। নগরীর উত্তরার শুটিং সেট থেকে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তানহা।

 

১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করছেন ইশতিয়াক আহমেদ রুমেল। এতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

নাটক প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘এ নাটকে আমি বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমি একটি ছেলের সঙ্গে প্রেম করি। ঠিক প্রেম করি বলা যায় না। কারণ আমরা পরস্পরকে পছন্দ করি কিন্তু ভালোবাসার কথা কেউ কাউকে বলতে পারি না। এদিকে আমার মা বাসায় সারাদিন ইন্ডিয়ান সিরিয়াল দেখেন। সিরিয়ালের চরিত্র দেখে কখনো কাঁদেন কখনো হাসেন। আবার ফকিরের চরিত্র দেখে ফকির বেশে থাকেন। আবার কখনো ধনীর চরিত্র দেখে ধনীর বেশে। অনেক হাস্যরসের মধ্যে দিয়ে নাটকের গল্প এগিয়ে গেছে।’

 

এই ধারাবাহিক নাটকে তানহার বিপরীতে অভিনয় করছেন শামীম হাসান সরকার। এ ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করছেন- মনিরা মিঠু, সিদ্দিক, আরফান, জিল্লু, তাহসান প্রমুখ।

 

গত মাসের শুরু থেকে এই ধারাবাহিক নাটকের শুটিং শুরু হয়েছে। নগরীর উত্তরা, আজিমপুরসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ চলছে। খুব শিগগিরই শুটিংয়ের কাজে বরিশাল যাবে ‘কারসাজি’ নাটকের শুটিং ইউনিট। চলতি মাস থেকে নাটকটি ‘চ্যানেল আই’-এ প্রচারিত হবে বলে জানান তানহা।

 

‘কারসাজি’ নাটকের কাজ ছাড়াও ‘লাইফ ইন এ মেট্টো’ সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’সহ বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

 

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X