বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, September 9, 2016 12:15 pm
A- A A+ Print

তারেককে নিয়ে ওমরাহ পালন করছেন খালেদা

4

সৌদি বাদশার আমন্ত্রণে হজ পালনের জন্য সৌদি আরবে রয়েছেন বিএনপি চেয়ারম্যান খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমান। বৃহস্পতিবার তারা জেদ্দা থেকে মক্কায় পৌঁছে স্বপরিবারে ওমরা পালন এবং মসজিদুল হারামে নামাজ আদায় করেছেন। এর আগে বুধবার স্থানীয় সময় রাত ১০টা ৫০ মিনিটের সময় সৌদিয়া এয়ারলাইন্সের বিমানে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং সকাল ৯টায় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে জেদ্দা কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। বিমানবন্দরে দলীয় প্রধানকে অভ্যর্থনা জানায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্ব বিএনপি নেতাকর্মীরা। খালেদা জিয়া ও তারেক রহমান বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের আমন্ত্রণে রাজকীয় মেহমান হিসেবে পবিত্র হজ পালন করবেন। প্রথমে তারা জেদ্দা রয়েল প্যালেসে ওঠেন। কিছুক্ষণ রয়েল প্যালেসে বিশ্রাম নিয়ে সড়ক পথে মক্কায় যান। বিমান বন্দরে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আরো উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা আব্দুর রহমান বিএনপি নেতা, আজাদ চয়ন, মনিরুজ্জামান তপন, কেফায়েত উল্লাহ কিসমত নাজমুল প্রমুখ নেতৃবৃন্দ। লন্ডন থেকে অ্যামিরাটস এয়ারলাইন্সের বিমানে স্থানীয় সময় সাড়ে ৭টার দিকে তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি জেদ্দা আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। বিমান বন্দরে নেতা-কর্মীরা তারেক রহমানকে অভ্যর্থনা জানান। রাজকীয় প্রটোকলের কর্মকর্তারা তারেক রহমানসহ পরিবারের সদস্যদের স্বাগত জানান। পরে জেদ্দায় রয়েল প্যালেসে খালেদা জিয়া ও তারেক রহমান প্রবাসী বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। দুই বছর পর ফের এক সঙ্গে হজ করছেন মা ও ছেলে। দুই বছর আগে এই বড় ছেলে তারেক রহমানের সঙ্গে ওমরাহ পালন করেছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। তবে ২০১৫ সালে ১৫ সেপ্টেম্বর চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন বিএনপি চেয়ারপার্সন। সেখানে দুই মাসেরও বেশি সময় তিনি তারেকের বাসায় ছিলেন। সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব জানান , বুধবার জেদ্দায় তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমান এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। এদিকে সৌদিআরব বিএনপির সুত্রে জানাগেছে, পবিত্র হজ শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের দলীয় নেতা কর্মীসহ প্রবাসী বাংলাদেশি এবং সমমনা রাজনৈতিক নেতাদের সাথে সাক্ষাতের কথা রয়েছে। ওমরাহ পালন এবং জেদ্দা এয়ারপোর্টে খালেদা জিয়া ও তারেক রহমান পরিবারের সদস্যদের সার্বিক দেখভাল সব কিছুতেই আহমেদ আলী মুকিবের নেতৃত্বে টিম ও নেতা কর্মীদের তদারকি ও উপস্থিতি দেখা গেছে। আহমেদ আলী মুকিব খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে সারাক্ষণই রয়েছেন।

Comments

Comments!

 তারেককে নিয়ে ওমরাহ পালন করছেন খালেদাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তারেককে নিয়ে ওমরাহ পালন করছেন খালেদা

Friday, September 9, 2016 12:15 pm
4

সৌদি বাদশার আমন্ত্রণে হজ পালনের জন্য সৌদি আরবে রয়েছেন বিএনপি চেয়ারম্যান খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমান। বৃহস্পতিবার তারা জেদ্দা থেকে মক্কায় পৌঁছে স্বপরিবারে ওমরা পালন এবং মসজিদুল হারামে নামাজ আদায় করেছেন।

এর আগে বুধবার স্থানীয় সময় রাত ১০টা ৫০ মিনিটের সময় সৌদিয়া এয়ারলাইন্সের বিমানে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং সকাল ৯টায় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে জেদ্দা কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান।

বিমানবন্দরে দলীয় প্রধানকে অভ্যর্থনা জানায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্ব বিএনপি নেতাকর্মীরা।

খালেদা জিয়া ও তারেক রহমান বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের আমন্ত্রণে রাজকীয় মেহমান হিসেবে পবিত্র হজ পালন করবেন। প্রথমে তারা জেদ্দা রয়েল প্যালেসে ওঠেন। কিছুক্ষণ রয়েল প্যালেসে বিশ্রাম নিয়ে সড়ক পথে মক্কায় যান।

বিমান বন্দরে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আরো উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা আব্দুর রহমান বিএনপি নেতা, আজাদ চয়ন, মনিরুজ্জামান তপন, কেফায়েত উল্লাহ কিসমত নাজমুল প্রমুখ নেতৃবৃন্দ।

লন্ডন থেকে অ্যামিরাটস এয়ারলাইন্সের বিমানে স্থানীয় সময় সাড়ে ৭টার দিকে তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি জেদ্দা আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। বিমান বন্দরে নেতা-কর্মীরা তারেক রহমানকে অভ্যর্থনা জানান।

রাজকীয় প্রটোকলের কর্মকর্তারা তারেক রহমানসহ পরিবারের সদস্যদের স্বাগত জানান। পরে জেদ্দায় রয়েল প্যালেসে খালেদা জিয়া ও তারেক রহমান প্রবাসী বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

দুই বছর পর ফের এক সঙ্গে হজ করছেন মা ও ছেলে। দুই বছর আগে এই বড় ছেলে তারেক রহমানের সঙ্গে ওমরাহ পালন করেছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। তবে ২০১৫ সালে ১৫ সেপ্টেম্বর চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন বিএনপি চেয়ারপার্সন। সেখানে দুই মাসেরও বেশি সময় তিনি তারেকের বাসায় ছিলেন।

সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব জানান , বুধবার জেদ্দায় তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমান এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

এদিকে সৌদিআরব বিএনপির সুত্রে জানাগেছে, পবিত্র হজ শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের দলীয় নেতা কর্মীসহ প্রবাসী বাংলাদেশি এবং সমমনা রাজনৈতিক নেতাদের সাথে সাক্ষাতের কথা রয়েছে।

ওমরাহ পালন এবং জেদ্দা এয়ারপোর্টে খালেদা জিয়া ও তারেক রহমান পরিবারের সদস্যদের সার্বিক দেখভাল সব কিছুতেই আহমেদ আলী মুকিবের নেতৃত্বে টিম ও নেতা কর্মীদের তদারকি ও উপস্থিতি দেখা গেছে। আহমেদ আলী মুকিব খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে সারাক্ষণই রয়েছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X