বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৮:১৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 20, 2016 9:20 am
A- A A+ Print

তারেক রহমানের জন্মদিনে কেক কাটলেন খালেদা জিয়া

photo-1479584459

বড় ছেলে তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনটি উদযাপন করলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের ৫২তম জন্মদিন উপলক্ষে শনিবার দিবাগত রাতে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ আয়োজন করা হয়। জন্মদিন উপলক্ষে প্রথম প্রহরে লন্ডনে অবস্থানরত তারেক রহমানকে মুঠোফোনে শুভেচ্ছা জানান মা খালেদা জিয়াসহ দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ। এর পর একে একে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা, দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তারেক রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীও। চেয়ারপারসনের গণমাধ্যম শাখার পক্ষে শামসুদ্দিন দিদার তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুস্বাস্থ্য ও সামগ্রিক কল্যাণ কামনা করেন। তারেক রহমান সবার শুভেচ্ছা গ্রহণ করেন এবং দলের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। এ সময় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনসহ দলের অনেক জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন। এর আগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যানের জন্মদিন আনুষ্ঠানিকভাবে পালনের সিদ্ধান্ত নিয়েছিল দলটি। এ উপলক্ষে বিএনপিসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে। এর মধ্যে রয়েছে বিভিন্ন অনুষ্ঠান ও দোয়া মাহফিল। এ ছাড়া জন্মদিন উপলক্ষে পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচিও পালন করবে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। তারেক রহমান ১৯৬৭ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। তাঁর বাবা জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি এবং মা খালেদা জিয়া বাংলাদেশের তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী।

Comments

Comments!

 তারেক রহমানের জন্মদিনে কেক কাটলেন খালেদা জিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তারেক রহমানের জন্মদিনে কেক কাটলেন খালেদা জিয়া

Sunday, November 20, 2016 9:20 am
photo-1479584459

বড় ছেলে তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনটি উদযাপন করলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের ৫২তম জন্মদিন উপলক্ষে শনিবার দিবাগত রাতে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ আয়োজন করা হয়।

জন্মদিন উপলক্ষে প্রথম প্রহরে লন্ডনে অবস্থানরত তারেক রহমানকে মুঠোফোনে শুভেচ্ছা জানান মা খালেদা জিয়াসহ দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ। এর পর একে একে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা, দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

তারেক রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীও। চেয়ারপারসনের গণমাধ্যম শাখার পক্ষে শামসুদ্দিন দিদার তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুস্বাস্থ্য ও সামগ্রিক কল্যাণ কামনা করেন।

তারেক রহমান সবার শুভেচ্ছা গ্রহণ করেন এবং দলের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

এ সময় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনসহ দলের অনেক জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যানের জন্মদিন আনুষ্ঠানিকভাবে পালনের সিদ্ধান্ত নিয়েছিল দলটি। এ উপলক্ষে বিএনপিসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে। এর মধ্যে রয়েছে বিভিন্ন অনুষ্ঠান ও দোয়া মাহফিল।

এ ছাড়া জন্মদিন উপলক্ষে পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচিও পালন করবে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

তারেক রহমান ১৯৬৭ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। তাঁর বাবা জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি এবং মা খালেদা জিয়া বাংলাদেশের তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X