বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:০৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, July 24, 2016 2:45 am
A- A A+ Print

তারেক রহমানের বিরুদ্ধে দণ্ডের প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

bnp-nasir-_135938

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া দণ্ডের প্রতিবাদে আজ শনিবার বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনের মাঠে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপি এক বিশাল প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দলটির চেয়াপারসনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী ও মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিন। সমাবেশে তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের গণমানুষের নেতা। তাকে বাদ দিয়ে বাংলাদেশে কোন নির্বাচন হবে না। তারেক রহমানকে সাজা দেওয়া আওয়ামী লীগের ষড়যন্ত্র উল্লেখ করে মীর নাছির বলেন, বিএনপি কোন চক্রান্ত ষড়যন্ত্রের কাছে মাথা নত করবে না। দেশপ্রেমিক জনতার শক্তিতেই এগিয়ে যাবে। তারেক রহমানকে জননেতা আখ্যা দিয়ে তিনি বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে। নগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন। প্রধান বক্তার বক্তব্যে ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপির স্বাধীনতা প্রিয় কোটি কোটি নেতাকর্মী আওয়ামী ষড়যন্ত্রকে পরাজিত করবেই। তারেক রহমানকে মামলা দিয়ে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না বলে উল্লেখ ডা. শাহাদাত বলেন তারেক রহমান ও বিএনপির শিকড় জনগণের মাঝে। সরকার জঙ্গিবাদ দমনে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়ে জনগণের দৃষ্টি অন্যদিকে প্রবাহিত করতে তড়িগড়ি করে তারেক রহমানকে মঈন উদ্দিন-ফখরুদ্দীনের সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়েছে। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শামীম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম, মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান। সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, এম.এ. আজিজ, এস.এম. সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শেখ নুরুল্লাহ বাহার, হারুন জামান, এসকান্দর মির্জা, শফিকুর রহমান স্বপন, সুবক্তগীন ছিদ্দিকী মক্কি, আর ইউ চৌধুরী শাহীন, মোশাররফ হোসেন দীপ্তি, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, শাহ আলম, সামশুল হক, জাহাঙ্গীর আলম দুলাল, সৈয়দ আহমদ, ইকবাল চৌধুরী, আবুল হাশেম, সামশুল আলম, জিএম আয়ুব খান, মোঃ সালাহ উদ্দিন, মনোয়ারা বেগম মনি, বদরুল খায়ের, শাহেদ বক্স, মোঃ মহসিন, কামরুল ইসলাম, গাজী সিরাজ উল্লাহ, মোঃ শাহজাহান, জেলি চৌধুরী, বেলায়েত হোসেন বুলু, এইচ এম রাশেদ খান, কামাল পাশা নিজামী, মোঃ শাহেদ, মাহবুবুল আলম, মঞ্জুর আলম, নবাব খান ও আকতার খান। সমাবেশ শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদের এক বিশাল বিক্ষোভ মিছিল কাজীর দেউরী চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়।

Comments

Comments!

 তারেক রহমানের বিরুদ্ধে দণ্ডের প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তারেক রহমানের বিরুদ্ধে দণ্ডের প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

Sunday, July 24, 2016 2:45 am
bnp-nasir-_135938

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া দণ্ডের প্রতিবাদে আজ শনিবার বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনের মাঠে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপি এক বিশাল প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন,

দলটির চেয়াপারসনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী ও মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

সমাবেশে তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের গণমানুষের নেতা। তাকে বাদ দিয়ে বাংলাদেশে কোন নির্বাচন হবে না। তারেক রহমানকে সাজা দেওয়া আওয়ামী লীগের ষড়যন্ত্র উল্লেখ করে মীর নাছির বলেন, বিএনপি কোন চক্রান্ত ষড়যন্ত্রের কাছে মাথা নত করবে না। দেশপ্রেমিক জনতার শক্তিতেই এগিয়ে যাবে।

তারেক রহমানকে জননেতা আখ্যা দিয়ে তিনি বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে।

নগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

প্রধান বক্তার বক্তব্যে ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপির স্বাধীনতা প্রিয় কোটি কোটি নেতাকর্মী আওয়ামী ষড়যন্ত্রকে পরাজিত করবেই। তারেক রহমানকে মামলা দিয়ে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না বলে উল্লেখ ডা. শাহাদাত বলেন তারেক রহমান ও বিএনপির শিকড় জনগণের মাঝে। সরকার জঙ্গিবাদ দমনে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়ে জনগণের দৃষ্টি অন্যদিকে প্রবাহিত করতে তড়িগড়ি করে তারেক রহমানকে মঈন উদ্দিন-ফখরুদ্দীনের সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়েছে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শামীম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম, মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান।

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, এম.এ. আজিজ, এস.এম. সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শেখ নুরুল্লাহ বাহার, হারুন জামান, এসকান্দর মির্জা, শফিকুর রহমান স্বপন, সুবক্তগীন ছিদ্দিকী মক্কি, আর ইউ চৌধুরী শাহীন, মোশাররফ হোসেন দীপ্তি, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, শাহ আলম, সামশুল হক, জাহাঙ্গীর আলম দুলাল, সৈয়দ আহমদ, ইকবাল চৌধুরী, আবুল হাশেম, সামশুল আলম, জিএম আয়ুব খান, মোঃ সালাহ উদ্দিন, মনোয়ারা বেগম মনি, বদরুল খায়ের, শাহেদ বক্স, মোঃ মহসিন, কামরুল ইসলাম, গাজী সিরাজ উল্লাহ, মোঃ শাহজাহান, জেলি চৌধুরী, বেলায়েত হোসেন বুলু, এইচ এম রাশেদ খান, কামাল পাশা নিজামী, মোঃ শাহেদ, মাহবুবুল আলম, মঞ্জুর আলম, নবাব খান ও আকতার খান।

সমাবেশ শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদের এক বিশাল বিক্ষোভ মিছিল কাজীর দেউরী চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X