সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৪৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, January 11, 2017 8:29 pm
A- A A+ Print

তাসকিনের সঙ্গে শুভাশিসেরও টেস্ট অভিষেক

30

সৌম্য সরকার ঠিক আছেন তো? টিম ডিনারে যাওয়ার জন্য হোটেল লবিতে অপেক্ষা করছিলেন। এক সাংবাদিকের কাছে প্রশ্নটা শুনে চকিতে ফিরে তাকালেন চন্ডিকা হাথুরু সিংহে, ‌‘সৌম্য! সৌম্যের আবার কী হয়েছে?’ কোচকে আশ্বস্ত করা হলো, সৌম্যর কিছু হয়নি। সৌম্য কাল থেকে শুরু প্রথম টেস্টে খেলছেন কি না, আসলে সেটাই জানতে চাওয়া হয়েছে। এবার দুষ্টুমির হাসি হাসলেন কোচ, ‌‘আমার কাছ থেকে দলের গোপন খবর জানা এত সহজ নয়।’ ম্যাচের আগের সন্ধ্যায় কোচ একাদশ বলে দেবেন না, এটাই স্বাভাবিক। তবে প্রথম টেস্টের জন্য ঠিক হয়ে গেছে ১৩ জনের দল। তাতে নেই শুধু নুরুল হাসান ও তাইজুল ইসলাম। হাথুরুসিংহে বিস্তারিত না বললেও আরেকটা বিষয় নিশ্চিত—তাসকিন আহমেদের সঙ্গে ওয়েলিংটন টেস্টে অভিষেক হচ্ছে পেসার শুভাশিস রায়েরও। এর আগে এই সিরিজেই নেলসনে ওয়ানডে অভিষেক হয়েছে তাঁর। বোলিংও ​নজর কেড়েছে। একাদশ নির্বাচন এখন পর্যন্তও দুটি জায়গায় ঝুলে আছে। তাসকিন আর শুভাশিসের সঙ্গে তৃতীয় পেসার হিসেবে কে খেলবেন—রুবেল হোসেন নাকি কামরুল ইসলাম? রুবেলকে দিয়ে টেস্টে বেশি ক্ষণ বল করানো সম্ভব নয় বলে মনে করেন কোচ। আবার রুবেল না খেললে পেস আক্রমণটা হয়ে যায় একেবারেই অনভিজ্ঞ। তাসকিন, শুভাশিস তো টেস্টে নামবেনই প্রথম, কামরুলও খেলেছেন মাত্র দুটি টেস্ট। যতটুকু জানা গেছে, আজ এখানে রাত পর্যন্তও নিশ্চিত ছিল না ওয়েলিংটন টেস্টে সৌম্যর খেলা। তাঁর সঙ্গে ‘লড়াই’ হচ্ছিল মেহেদী মিরাজের। দল সূত্রের তথ্য, উইকেটে ঘাস বেশি থাকলে বাড়তি পেসার হিসেবে সৌম্যকে খেলানো হবে। আর ঘাস ছেঁটে ফেলা হলে আসবেন মিরাজ। সাকিবের একমাত্র স্পিন সঙ্গী হিসেবে ভাবা হচ্ছে তাঁকেই।

Comments

Comments!

 তাসকিনের সঙ্গে শুভাশিসেরও টেস্ট অভিষেকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তাসকিনের সঙ্গে শুভাশিসেরও টেস্ট অভিষেক

Wednesday, January 11, 2017 8:29 pm
30

সৌম্য সরকার ঠিক আছেন তো?

টিম ডিনারে যাওয়ার জন্য হোটেল লবিতে অপেক্ষা করছিলেন। এক সাংবাদিকের কাছে প্রশ্নটা শুনে চকিতে ফিরে তাকালেন চন্ডিকা হাথুরু সিংহে, ‌‘সৌম্য! সৌম্যের আবার কী হয়েছে?’

কোচকে আশ্বস্ত করা হলো, সৌম্যর কিছু হয়নি। সৌম্য কাল থেকে শুরু প্রথম টেস্টে খেলছেন কি না, আসলে সেটাই জানতে চাওয়া হয়েছে। এবার দুষ্টুমির হাসি হাসলেন কোচ, ‌‘আমার কাছ থেকে দলের গোপন খবর জানা এত সহজ নয়।’

ম্যাচের আগের সন্ধ্যায় কোচ একাদশ বলে দেবেন না, এটাই স্বাভাবিক। তবে প্রথম টেস্টের জন্য ঠিক হয়ে গেছে ১৩ জনের দল। তাতে নেই শুধু নুরুল হাসান ও তাইজুল ইসলাম। হাথুরুসিংহে বিস্তারিত না বললেও আরেকটা বিষয় নিশ্চিত—তাসকিন আহমেদের সঙ্গে ওয়েলিংটন টেস্টে অভিষেক হচ্ছে পেসার শুভাশিস রায়েরও। এর আগে এই সিরিজেই নেলসনে ওয়ানডে অভিষেক হয়েছে তাঁর। বোলিংও ​নজর কেড়েছে।

একাদশ নির্বাচন এখন পর্যন্তও দুটি জায়গায় ঝুলে আছে। তাসকিন আর শুভাশিসের সঙ্গে তৃতীয় পেসার হিসেবে কে খেলবেন—রুবেল হোসেন নাকি কামরুল ইসলাম? রুবেলকে দিয়ে টেস্টে বেশি ক্ষণ বল করানো সম্ভব নয় বলে মনে করেন কোচ। আবার রুবেল না খেললে পেস আক্রমণটা হয়ে যায় একেবারেই অনভিজ্ঞ। তাসকিন, শুভাশিস তো টেস্টে নামবেনই প্রথম, কামরুলও খেলেছেন মাত্র দুটি টেস্ট।

যতটুকু জানা গেছে, আজ এখানে রাত পর্যন্তও নিশ্চিত ছিল না ওয়েলিংটন টেস্টে সৌম্যর খেলা। তাঁর সঙ্গে ‘লড়াই’ হচ্ছিল মেহেদী মিরাজের। দল সূত্রের তথ্য, উইকেটে ঘাস বেশি থাকলে বাড়তি পেসার হিসেবে সৌম্যকে খেলানো হবে। আর ঘাস ছেঁটে ফেলা হলে আসবেন মিরাজ। সাকিবের একমাত্র স্পিন সঙ্গী হিসেবে ভাবা হচ্ছে তাঁকেই।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X