বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, November 5, 2016 11:15 am
A- A A+ Print

তিন বছর পর আমিন খান-পূর্ণিমার দেখা

158548_1

   
ঢাকা: দর্শকপ্রিয় নায়ক আমিন খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন মঈন বিশ্বাসের ‘ভুল সবই ভুল’ সিনেমায়। তবে তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে ২০১৫ সালের শুরুতে মুক্তিপ্রাপ্ত সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’। বাদশা ভাই পরিচালিত ‘কাল্লু মামা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন আমিন খান-পূর্ণিমা। এরপর বহু দর্শকপ্রিয় সিনেমা যেমন ‘মুখোমুখি’, ‘উত্তেজিত’, ‘মায়ের চোখ’, ‘জীবনের চেয়ে দামী’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘গরীবের মন অনেক বড়’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। কিন্তু ‘ভুল সবই ভুল’ এবং ‘লোভে পাপ পাপে মৃত্যু’ সিনেমার কাজের পর গত তিনবছরে আর কোথাও দেখা হয়নি তাদের। এমনকি শিল্পী সমিতির নির্বাচনে দু’জনেই ভোট দিতে গেলেও একই সময়ে দু’জন বিএফডিসিতে না যাবার কারণে দেখা হয়নি দু’জনের। মাঝে একটি অনুষ্ঠানে গত বছর তাদের দেখা হবার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানটি হয়নি বলে দেখা হয়নি তাদের।
বয়সে আমিন খান বড় হলেও পূর্ণিমার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। গত ৩ নভেম্বর ছিলো চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন। মৌসুমীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ২ নভেম্বর রাতে ওমর সানীর নিমন্ত্রণে রাজধানীর উত্তরায় মৌসুমীর বাসায় অনেক তারকা হাজির হয়েছিলেন। সেখানে আমিন খান পূর্ণিমাও হাজির হয়েছিলেন। বহুদিন পর আমিন খান ও পূর্ণিমা একে অন্যকে দেখে খুশি হন। আমিন খান বলেন, সানী-মৌসুমী দম্পতিতো আমার প্রতিবেশী। প্রায়ই দেখা হয়। কিন্তু পূর্ণিমার সঙ্গে তিনবছরের বেশি সময় ধরে দেখা নেই। নিজের সহশিল্পীর সঙ্গে এতোদিন দেখা নাই এটা ভাবতেও যেন কেমন লাগে। যাইহোক মৌসুমীর জন্মদিনের বিশেষ আয়োজন না করা হলে পূর্ণিমার সঙ্গে দেখা হতো না। পূর্ণিমা একজন শিল্পী হিসেবে যেমন অসাধারণ ঠিক তেমনি একজন মানুষ হিসেবেও খুব ভালো মনের। তারসঙ্গে দেখা হয়ে সত্যিই খুব ভালো লেগেছে। পূর্ণিমা বলেন, সত্যি বলতে কী আমিন ভাই খুব বন্ধুবৎসল একজন মানুষ। তার আন্তরিক ব্যবহার যে কাউকে মুগ্ধ করার মতো। তার সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি যার বেশির ভাগই ব্যবসায়িকভাবে সফল ছিলো। কয়েকবছর পর তারসঙ্গে দেখা হয়ে বেশ ভালোলেগেছে। এদিকে আমিন খান চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ছোটপর্দায়ও মাঝে মধ্যে কাজ করছেন। পূর্ণিমা গত ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করেছিলেন। গত সপ্তাহে তিনি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

Comments

Comments!

 তিন বছর পর আমিন খান-পূর্ণিমার দেখাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তিন বছর পর আমিন খান-পূর্ণিমার দেখা

Saturday, November 5, 2016 11:15 am
158548_1

 

 

ঢাকা: দর্শকপ্রিয় নায়ক আমিন খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন মঈন বিশ্বাসের ‘ভুল সবই ভুল’ সিনেমায়। তবে তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে ২০১৫ সালের শুরুতে মুক্তিপ্রাপ্ত সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’।

বাদশা ভাই পরিচালিত ‘কাল্লু মামা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন আমিন খান-পূর্ণিমা। এরপর বহু দর্শকপ্রিয় সিনেমা যেমন ‘মুখোমুখি’, ‘উত্তেজিত’, ‘মায়ের চোখ’, ‘জীবনের চেয়ে দামী’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘গরীবের মন অনেক বড়’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

কিন্তু ‘ভুল সবই ভুল’ এবং ‘লোভে পাপ পাপে মৃত্যু’ সিনেমার কাজের পর গত তিনবছরে আর কোথাও দেখা হয়নি তাদের। এমনকি শিল্পী সমিতির নির্বাচনে দু’জনেই ভোট দিতে গেলেও একই সময়ে দু’জন বিএফডিসিতে না যাবার কারণে দেখা হয়নি দু’জনের। মাঝে একটি অনুষ্ঠানে গত বছর তাদের দেখা হবার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানটি হয়নি বলে দেখা হয়নি তাদের।

বয়সে আমিন খান বড় হলেও পূর্ণিমার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। গত ৩ নভেম্বর ছিলো চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন। মৌসুমীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ২ নভেম্বর রাতে ওমর সানীর নিমন্ত্রণে রাজধানীর উত্তরায় মৌসুমীর বাসায় অনেক তারকা হাজির হয়েছিলেন। সেখানে আমিন খান পূর্ণিমাও হাজির হয়েছিলেন।

বহুদিন পর আমিন খান ও পূর্ণিমা একে অন্যকে দেখে খুশি হন। আমিন খান বলেন, সানী-মৌসুমী দম্পতিতো আমার প্রতিবেশী। প্রায়ই দেখা হয়। কিন্তু পূর্ণিমার সঙ্গে তিনবছরের বেশি সময় ধরে দেখা নেই। নিজের সহশিল্পীর সঙ্গে এতোদিন দেখা নাই এটা ভাবতেও যেন কেমন লাগে। যাইহোক মৌসুমীর জন্মদিনের বিশেষ আয়োজন না করা হলে পূর্ণিমার সঙ্গে দেখা হতো না। পূর্ণিমা একজন শিল্পী হিসেবে যেমন অসাধারণ ঠিক তেমনি একজন মানুষ হিসেবেও খুব ভালো মনের। তারসঙ্গে দেখা হয়ে সত্যিই খুব ভালো লেগেছে।

পূর্ণিমা বলেন, সত্যি বলতে কী আমিন ভাই খুব বন্ধুবৎসল একজন মানুষ। তার আন্তরিক ব্যবহার যে কাউকে মুগ্ধ করার মতো। তার সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি যার বেশির ভাগই ব্যবসায়িকভাবে সফল ছিলো। কয়েকবছর পর তারসঙ্গে দেখা হয়ে বেশ ভালোলেগেছে।

এদিকে আমিন খান চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ছোটপর্দায়ও মাঝে মধ্যে কাজ করছেন। পূর্ণিমা গত ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করেছিলেন। গত সপ্তাহে তিনি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X