বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:২৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, October 19, 2017 12:04 am
A- A A+ Print

তিন মাস পর ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

88

ঢাকা: দীর্ঘ তিন মাস লন্ডন সফর শেষে গুলশানের বাসা ফিরোজায় পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগে বিকেল ৫ টা ৭ মিনিটে অ্যামিরেটস এয়াররাইন্সের একটি ফ্লাইটে শাহ জালাল বিমানবন্দরে পৌঁছান। পরে বিমানবন্দরে কিছুক্ষণ অবস্থান করে সেখান থেকে সরাসরি রাজধানীর গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন। পথে দীর্ঘসময় তার গাড়িবহর যানজটে আটকা থাকে। বনানী-বিমানবন্দর সড়কের দুইপাশে অবস্থান নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। গাড়ির ভেতর থেকে তিনি নেতাকর্মীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী ও মহিলা দল নেত্রী আফরোজা আব্বাস প্রমুখ। এছাড়া বিমানবন্দরের বাইরে ও আশপাশের সড়কে অবস্থানকারী লাখো নেতাকর্মীরা নানা স্লোগান দিয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে তিনি ৫টা ৪৫ মিনিটে যখন সড়কে বের হন তখন হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলে পরিবেশ। মানুষের প্রচণ্ড ভীড়ের কারণে ধীরে ধীরে তার গাড়ি গুলশানের বাসার দিকে এগিয়ে যায়। এর আগে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে বুধবার দুপুর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিমানবন্দর ও এর আশ-পাশের এলাকায় জড়ো হতে শুরু করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। এর আগে বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে রওনা করেন তিনি। সেখানে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ হাজারও নেতাকর্মী বিদায় জানান খালেদা জিয়াকে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান রাত সোয়া ৮টার দিকে জানান, ‘খালেদা জিয়া গুলশান-২ নম্বরের বাসা ফিরোজায় পৌঁছেছেন। তিনি সুস্থ আছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’
 

Comments

Comments!

 তিন মাস পর ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

তিন মাস পর ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

Thursday, October 19, 2017 12:04 am
88

ঢাকা: দীর্ঘ তিন মাস লন্ডন সফর শেষে গুলশানের বাসা ফিরোজায় পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এর আগে বিকেল ৫ টা ৭ মিনিটে অ্যামিরেটস এয়াররাইন্সের একটি ফ্লাইটে শাহ জালাল বিমানবন্দরে পৌঁছান। পরে বিমানবন্দরে কিছুক্ষণ অবস্থান করে সেখান থেকে সরাসরি রাজধানীর গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন। পথে দীর্ঘসময় তার গাড়িবহর যানজটে আটকা থাকে।

বনানী-বিমানবন্দর সড়কের দুইপাশে অবস্থান নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। গাড়ির ভেতর থেকে তিনি নেতাকর্মীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী ও মহিলা দল নেত্রী আফরোজা আব্বাস প্রমুখ।

এছাড়া বিমানবন্দরের বাইরে ও আশপাশের সড়কে অবস্থানকারী লাখো নেতাকর্মীরা নানা স্লোগান দিয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে তিনি ৫টা ৪৫ মিনিটে যখন সড়কে বের হন তখন হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলে পরিবেশ। মানুষের প্রচণ্ড ভীড়ের কারণে ধীরে ধীরে তার গাড়ি গুলশানের বাসার দিকে এগিয়ে যায়।

এর আগে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে বুধবার দুপুর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিমানবন্দর ও এর আশ-পাশের এলাকায় জড়ো হতে শুরু করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এর আগে বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে রওনা করেন তিনি। সেখানে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ হাজারও নেতাকর্মী বিদায় জানান খালেদা জিয়াকে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান রাত সোয়া ৮টার দিকে জানান, ‘খালেদা জিয়া গুলশান-২ নম্বরের বাসা ফিরোজায় পৌঁছেছেন। তিনি সুস্থ আছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X