শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:২১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, November 1, 2016 8:21 pm
A- A A+ Print

দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণ

tour1478006241

পুরো বাংলাদেশকে ঘুরে দেখতে মোটরসাইকেল নিয়ে বের হয়েছেন আলমগীর ও দিপালী নামের এক পর্যটক দম্পতি। তাদের বাড়ি ঢাকার মিরপুরে।
  দেশের যুব সমাজকে ভ্রমণ ও পর্যটন শিল্পের প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যেই তাদের এই ভ্রমণ কার্যক্রম। মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ ঘুরে এই দম্পতি মঙ্গলবার মানিকগঞ্জে এসে পৌঁছান। বুধবার ভোরে তারা গাজীপুরের উদ্দেশে রওনা হবেন।   দুপুরে ওই দম্পতি মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পরে তারা জেলার সাটুরিয়া উপজেলার ঐহিত্যবাহী বালিয়াটি জমিদারবাড়ি ঘুরে দেখেন।   আলমগীর আহমেদ চৌধুরী জানান, স্বামী স্ত্রী দুজনেই ব্যবসায়ী। ১৪ বছরের দাম্পত্য জীবনে তারা ব্যক্তিগতভাবে দেশের প্রায় ২৫টি জেলা ঘুরে বেড়িয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় তারা উদ্বুদ্ধ হয়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছেন।   তিনি আরো বলেন, বেঁচে থাকার জন্য পারিবারিকবন্ধন অত্যন্ত জরুরি। পরিবার ছাড়া জীবন অচল। সে কারণেই সবকিছুতেই তারা একসঙ্গে নেমে পড়েন। এবারের তিন মাসব্যাপী ভ্রমণে স্বামী-স্ত্রী দুজনেই পালাক্রমে মোটরসাইকেল চালাবেন।   tour   দীপালী জানান, রাসেল ইন্ড্রাস্ট্রিজ তাদেরকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। পাশাপাশি তারা তাদের সব ধরনের টেকনিক্যাল সাপোর্টও দিয়ে যাচ্ছেন। সবচেয়ে বড় সাপোর্ট দিচ্ছেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড। ট্যুরিজম বোর্ড প্রতিটি জেলার প্রশাসনকে তাদের আবাসন সহযোগিতাসহ সার্বিকভাবে সহযোগিতার জন্য অনুরোধ করেছেন।  

Comments

Comments!

 দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণ

Tuesday, November 1, 2016 8:21 pm
tour1478006241

পুরো বাংলাদেশকে ঘুরে দেখতে মোটরসাইকেল নিয়ে বের হয়েছেন আলমগীর ও দিপালী নামের এক পর্যটক দম্পতি। তাদের বাড়ি ঢাকার মিরপুরে।

 

দেশের যুব সমাজকে ভ্রমণ ও পর্যটন শিল্পের প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যেই তাদের এই ভ্রমণ কার্যক্রম। মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ ঘুরে এই দম্পতি মঙ্গলবার মানিকগঞ্জে এসে পৌঁছান। বুধবার ভোরে তারা গাজীপুরের উদ্দেশে রওনা হবেন।

 

দুপুরে ওই দম্পতি মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পরে তারা জেলার সাটুরিয়া উপজেলার ঐহিত্যবাহী বালিয়াটি জমিদারবাড়ি ঘুরে দেখেন।

 

আলমগীর আহমেদ চৌধুরী জানান, স্বামী স্ত্রী দুজনেই ব্যবসায়ী। ১৪ বছরের দাম্পত্য জীবনে তারা ব্যক্তিগতভাবে দেশের প্রায় ২৫টি জেলা ঘুরে বেড়িয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় তারা উদ্বুদ্ধ হয়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছেন।

 

তিনি আরো বলেন, বেঁচে থাকার জন্য পারিবারিকবন্ধন অত্যন্ত জরুরি। পরিবার ছাড়া জীবন অচল। সে কারণেই সবকিছুতেই তারা একসঙ্গে নেমে পড়েন। এবারের তিন মাসব্যাপী ভ্রমণে স্বামী-স্ত্রী দুজনেই পালাক্রমে মোটরসাইকেল চালাবেন।

 

tour

 

দীপালী জানান, রাসেল ইন্ড্রাস্ট্রিজ তাদেরকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। পাশাপাশি তারা তাদের সব ধরনের টেকনিক্যাল সাপোর্টও দিয়ে যাচ্ছেন। সবচেয়ে বড় সাপোর্ট দিচ্ছেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড। ট্যুরিজম বোর্ড প্রতিটি জেলার প্রশাসনকে তাদের আবাসন সহযোগিতাসহ সার্বিকভাবে সহযোগিতার জন্য অনুরোধ করেছেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X