বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৪১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, September 26, 2017 10:30 pm
A- A A+ Print

দলের ভেতরেও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র: আ. লীগ সাংগঠনিক সম্পাদক

1506438956

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র দলের ‘ভেতরেও রয়েছে’। আজ মঙ্গলবার বিকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের এক সভায় দেয়া বক্তব্যে তিনি এই দাবি করেন। নওফেল বলেন, “ষড়যন্ত্র শুধু আন্তর্জাতিকভাবে হচ্ছে না, দলের ভেতরেও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। রাষ্ট্রের ক্রাইসিসে এই সব ষড়যন্ত্রকারীদের অবস্থা পরিষ্কার হয়ে যায়। ওয়ান-ইলেভেনের সময় আমরা তা দেখেছি।” শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এই প্রস্তুতি সভায় নওফেল বলেন, “তবে যতই ষড়যন্ত্র হোক, আওয়ামী লীগের ত্যাগীরা সকল প্রকার ষড়যন্ত্রের হাত থেকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে রক্ষা করবে। এর প্রমাণ ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সারাদেশের ত্যাগী নেতারা ওয়ান-ইলেভেনের সময় দিয়েছে।” চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে নওফেল দলের সিদ্ধান্ত সবাইকে মেনে চলার উপর জোর দেন। দলের ঢাকা বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক নওফেল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ মেনে শেখ হাসিনার এবারের জন্মদিনে কোনো কেক না কেটে দিনটিতে মানবতার সেবা করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এই সভায় কেন্দ্রীয় প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদও বক্তব্য রাখেন। প্রসঙ্গত, সম্প্রতি দেহরক্ষীদের দিয়ে শেখ হাসিনাকে হত্যার একটি চক্রান্তের খবর ছড়ানোর মধ্যে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নওফেল এমন বক্তব্য দিলেন। অবশ্য ওই খবরটি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

Comments

Comments!

 দলের ভেতরেও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র: আ. লীগ সাংগঠনিক সম্পাদকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দলের ভেতরেও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র: আ. লীগ সাংগঠনিক সম্পাদক

Tuesday, September 26, 2017 10:30 pm
1506438956

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র দলের ‘ভেতরেও রয়েছে’।
আজ মঙ্গলবার বিকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের এক সভায় দেয়া বক্তব্যে তিনি এই দাবি করেন।
নওফেল বলেন, “ষড়যন্ত্র শুধু আন্তর্জাতিকভাবে হচ্ছে না, দলের ভেতরেও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। রাষ্ট্রের ক্রাইসিসে এই সব ষড়যন্ত্রকারীদের অবস্থা পরিষ্কার হয়ে যায়। ওয়ান-ইলেভেনের সময় আমরা তা দেখেছি।”
শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এই প্রস্তুতি সভায় নওফেল বলেন, “তবে যতই ষড়যন্ত্র হোক, আওয়ামী লীগের ত্যাগীরা সকল প্রকার ষড়যন্ত্রের হাত থেকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে রক্ষা করবে। এর প্রমাণ ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সারাদেশের ত্যাগী নেতারা ওয়ান-ইলেভেনের সময় দিয়েছে।”
চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে নওফেল দলের সিদ্ধান্ত সবাইকে মেনে চলার উপর জোর দেন।
দলের ঢাকা বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক নওফেল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ মেনে শেখ হাসিনার এবারের জন্মদিনে কোনো কেক না কেটে দিনটিতে মানবতার সেবা করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এই সভায় কেন্দ্রীয় প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদও বক্তব্য রাখেন।
প্রসঙ্গত, সম্প্রতি দেহরক্ষীদের দিয়ে শেখ হাসিনাকে হত্যার একটি চক্রান্তের খবর ছড়ানোর মধ্যে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নওফেল এমন বক্তব্য দিলেন। অবশ্য ওই খবরটি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X