শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:৪৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 5, 2016 9:47 pm | আপডেটঃ December 05, 2016 10:55 PM
A- A A+ Print

দিনাজপুরে গুলিবিদ্ধ লাশ উদ্ধার : নিহত ৩ যুবকের একজন ‘সাংবাদিক’, অন্যরা ‘যুবলীগকর্মী’

34

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় গুলিবিদ্ধ তিন যুবকের লাশের পরিচয় মিলেছে। তারা হলেন- নাটোর জেলার কালাইখালী গ্রামের সোহেল রানা (২৫), রেদোয়ান সাব্বির (২২) ও মোহাম্মদ আবদুল্লাহ (২৭)। এদের মধ্যে আবদুল্লাহ স্থানীয় একটি অনলাইন সংবাদমাধ্যমের নির্বাহী সম্পাদক এবং সাব্বির ও সোহেল রানা স্থানীয় যুবলীগ কর্মী বলে জানা গেছে। সোমবার সকালে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিঙড়া ইউনিয়নের পাকা সড়কের ধারে কলাবাড়ি মাদরাসা সংলগ্ন পুকুর পাড় থেকে মাথায় গুলিবিদ্ধ ওই তিন যুবকের লাশ উদ্ধার করা হয়। দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ওসি ইসরাফিল হোসেন নাটোর সদর থানার ওসির বরাত দিয়ে নিহতদের পরিচয় নিশ্চিত করেন। গত শনিবার রাত ১১টার দিকে নাটোর সদর উপজেলার তোকিয়া বাজারের একটি চায়ের দোকান থেকে সাদা পোশাকধারী ১৫/১৬ জন ব্যক্তি তাদের ধরে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বলে জানিয়েছে নিহত যুবকদের পরিবার। তাদের পরিবার থেকে দাবি করা হয়েছে, ওই যুবকদের তুলে নিয়ে যাওয়ার পর থেকে পরিবারের পক্ষ থেকে পুলিশ ও র‌্যাবের কাছে গিয়ে এ বিষয়ে অবহিত করা হয়। কিন্তু পুলিশ বা র‌্যাব তাদের সন্ধান দিতে পারেনি। এরই মধ্যে সোমবার দুপুরে তাদের পরিবার খবর পায় দিনাজপুরে ওই তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ওসি ইসরাফিল হোসেন জানান, উপজেলার সিঙড়া ইউনিয়নের পাকা সড়কের ধারে কলাবাড়ি মাদরাসা সংলগ্ন পুকুর পাড় থেকে মাথায় গুলিবিদ্ধ ওই তিন যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতদের কাছ থেকে দুটি মোবাইল সেট পাওয়া গেছে। নিহত রেদোয়ান সাব্বির নাটোর পৌর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবং মোঃ সোহেল রানা যুবলীগ কর্মী বলে দাবি করেছেন নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব ও নাটোর পৌর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট মোঃ সায়েম হোসেন উজ্জল। এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, নিহত মোঃ আব্দুল্লাহ’র নামে কোনও মামলা নেই। তবে রেদোয়ান সাব্বিরের নামে নাটোর সদর থানায় হত্যাসহ ১২টি এবং সোহেল রানার বিরুদ্ধে ৩টি মামলা আছে। এদিকে তিন কর্মী নিহতের এ ঘটনার পর সোমবার দুপুরে নাটোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে পৌর যুবলীগ। এতে যুবলীগ নেতারা লিখিত বক্তব্যে বলেন, যারা যুবলীগের তিন কর্মীকে অপহরণ করে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে, তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, পৌর যুবলীগের আহবায়ক সাঈম হোসেন উজ্জল ও যুগ্ম আহবায়ক হাসিবুল ইসলাম বুলেট। এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, নিহত সাব্বিরের বিরুদ্ধে নাটোর সদর থানায় হত্যাসহ ১২ টি, সোহেলের বিরুদ্ধে ৩টি মামলা আছে। এছাড়া নিখোঁজের পর সাব্বিরের মা বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন বলে জানান তিনি।

Comments

Comments!

 দিনাজপুরে গুলিবিদ্ধ লাশ উদ্ধার : নিহত ৩ যুবকের একজন ‘সাংবাদিক’, অন্যরা ‘যুবলীগকর্মী’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দিনাজপুরে গুলিবিদ্ধ লাশ উদ্ধার : নিহত ৩ যুবকের একজন ‘সাংবাদিক’, অন্যরা ‘যুবলীগকর্মী’

Monday, December 5, 2016 9:47 pm | আপডেটঃ December 05, 2016 10:55 PM
34

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় গুলিবিদ্ধ তিন যুবকের লাশের পরিচয় মিলেছে। তারা হলেন- নাটোর জেলার কালাইখালী গ্রামের সোহেল রানা (২৫), রেদোয়ান সাব্বির (২২) ও মোহাম্মদ আবদুল্লাহ (২৭)।

এদের মধ্যে আবদুল্লাহ স্থানীয় একটি অনলাইন সংবাদমাধ্যমের নির্বাহী সম্পাদক এবং সাব্বির ও সোহেল রানা স্থানীয় যুবলীগ কর্মী বলে জানা গেছে।
সোমবার সকালে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিঙড়া ইউনিয়নের পাকা সড়কের ধারে কলাবাড়ি মাদরাসা সংলগ্ন পুকুর পাড় থেকে মাথায় গুলিবিদ্ধ ওই তিন যুবকের লাশ উদ্ধার করা হয়।

দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ওসি ইসরাফিল হোসেন নাটোর সদর থানার ওসির বরাত দিয়ে নিহতদের পরিচয় নিশ্চিত করেন।
গত শনিবার রাত ১১টার দিকে নাটোর সদর উপজেলার তোকিয়া বাজারের একটি চায়ের দোকান থেকে সাদা পোশাকধারী ১৫/১৬ জন ব্যক্তি তাদের ধরে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বলে জানিয়েছে নিহত যুবকদের পরিবার।

তাদের পরিবার থেকে দাবি করা হয়েছে, ওই যুবকদের তুলে নিয়ে যাওয়ার পর থেকে পরিবারের পক্ষ থেকে পুলিশ ও র‌্যাবের কাছে গিয়ে এ বিষয়ে অবহিত করা হয়। কিন্তু পুলিশ বা র‌্যাব তাদের সন্ধান দিতে পারেনি।
এরই মধ্যে সোমবার দুপুরে তাদের পরিবার খবর পায় দিনাজপুরে ওই তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।
দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ওসি ইসরাফিল হোসেন জানান, উপজেলার সিঙড়া ইউনিয়নের পাকা সড়কের ধারে কলাবাড়ি মাদরাসা সংলগ্ন পুকুর পাড় থেকে মাথায় গুলিবিদ্ধ ওই তিন যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতদের কাছ থেকে দুটি মোবাইল সেট পাওয়া গেছে।
নিহত রেদোয়ান সাব্বির নাটোর পৌর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবং মোঃ সোহেল রানা যুবলীগ কর্মী বলে দাবি করেছেন নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব ও নাটোর পৌর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট মোঃ সায়েম হোসেন উজ্জল।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, নিহত মোঃ আব্দুল্লাহ’র নামে কোনও মামলা নেই। তবে রেদোয়ান সাব্বিরের নামে নাটোর সদর থানায় হত্যাসহ ১২টি এবং সোহেল রানার বিরুদ্ধে ৩টি মামলা আছে।
এদিকে তিন কর্মী নিহতের এ ঘটনার পর সোমবার দুপুরে নাটোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে পৌর যুবলীগ। এতে যুবলীগ নেতারা লিখিত বক্তব্যে বলেন, যারা যুবলীগের তিন কর্মীকে অপহরণ করে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে, তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, পৌর যুবলীগের আহবায়ক সাঈম হোসেন উজ্জল ও যুগ্ম আহবায়ক হাসিবুল ইসলাম বুলেট।
এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, নিহত সাব্বিরের বিরুদ্ধে নাটোর সদর থানায় হত্যাসহ ১২ টি, সোহেলের বিরুদ্ধে ৩টি মামলা আছে। এছাড়া নিখোঁজের পর সাব্বিরের মা বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন বলে জানান তিনি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X