সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:০১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 23, 2016 9:04 am
A- A A+ Print

দীপিকার যে ছবি ভাইরাল!

6

পদ্মাবতী’র জন্য নাকি কয়েক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা পাড়ুকোন। গত কয়েক বছর ধরেই ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করেছেন। সম্প্রতি বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের তালিকার প্রথমস্থানটিও তার দখলে। এগুলো পুরোনো কথা। ‘চেন্নাই এক্সপ্রেস’ তারকার নতুন খবরটি হলো ২০০৬ সালের একটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, পুরোনো একটি ছবি। ছবিটি অনুপম খের স্কুলে পড়ার সময় তার এক বান্ধবীর সঙ্গে তোলা। সাদামাঠা ছবি। ওই প্রতিষ্ঠানের মনোগ্রামসহ টিশার্ট পরা হাসিমুখে পোজ দেওয়া ওই ছবিটি ভাইরাল হয়েছে। ওই প্রতিষ্ঠান থেকে ৩২ বছর বয়সী বলিউড তারকা ২০০৬ সালে ডিপ্লোমা করেন। একই বছরে তার কন্নড সিনেমায় অভিষেক হয়। এর পরের বছরই এক নায়িকার জীবন নিয়ে রচিত হিন্দি ছবি ‘ওম শান্তি ওম’ মুক্তি পায়। বলিউড বাদশাহ শাহরুখ-দীপিকার এই ছবি ২০০৭-এ সুপারহিট হয়। এরপর একে একে সাফল্যর সিঁড়ি বেয়ে তরতর করে উঠেছেন এই তারকা। ‘ওম শান্তি ওম’ ছবি করার আগে ভারতের প্রথম সারির মডেল ছিলেন সাবেক ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের মেয়ে। রনবীরের সঙ্গে প্রেম নিয়ে বলিউড পাড়ায় আলোচনা শীর্ষে দীপিকা। ‘ককটেল’ ছবি মুক্তি পাওয়ার পরই নতুন দীপিকা চমকে দেন গোটা বলিউডকে। ‘ককটেল’-এর পাশাপাশি ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পিকু’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো বেশ কিছু সুপার ডুপার হিট ছবিতে চোখে পড়েছে দীপিকার দ্যুতি। শিগগিরই মুক্তি পাবে তাঁর প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবি।

Comments

Comments!

 দীপিকার যে ছবি ভাইরাল!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দীপিকার যে ছবি ভাইরাল!

Friday, December 23, 2016 9:04 am
6

পদ্মাবতী’র জন্য নাকি কয়েক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা পাড়ুকোন। গত কয়েক বছর ধরেই ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করেছেন। সম্প্রতি বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের তালিকার প্রথমস্থানটিও তার দখলে। এগুলো পুরোনো কথা। ‘চেন্নাই এক্সপ্রেস’ তারকার নতুন খবরটি হলো ২০০৬ সালের একটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, পুরোনো একটি ছবি। ছবিটি অনুপম খের স্কুলে পড়ার সময় তার এক বান্ধবীর সঙ্গে তোলা। সাদামাঠা ছবি। ওই প্রতিষ্ঠানের মনোগ্রামসহ টিশার্ট পরা হাসিমুখে পোজ দেওয়া ওই ছবিটি ভাইরাল হয়েছে। ওই প্রতিষ্ঠান থেকে ৩২ বছর বয়সী বলিউড তারকা ২০০৬ সালে ডিপ্লোমা করেন। একই বছরে তার কন্নড সিনেমায় অভিষেক হয়।

এর পরের বছরই এক নায়িকার জীবন নিয়ে রচিত হিন্দি ছবি ‘ওম শান্তি ওম’ মুক্তি পায়। বলিউড বাদশাহ শাহরুখ-দীপিকার এই ছবি ২০০৭-এ সুপারহিট হয়। এরপর একে একে সাফল্যর সিঁড়ি বেয়ে তরতর করে উঠেছেন এই তারকা।

‘ওম শান্তি ওম’ ছবি করার আগে ভারতের প্রথম সারির মডেল ছিলেন সাবেক ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের মেয়ে। রনবীরের সঙ্গে প্রেম নিয়ে বলিউড পাড়ায় আলোচনা শীর্ষে দীপিকা।

‘ককটেল’ ছবি মুক্তি পাওয়ার পরই নতুন দীপিকা চমকে দেন গোটা বলিউডকে। ‘ককটেল’-এর পাশাপাশি ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পিকু’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো বেশ কিছু সুপার ডুপার হিট ছবিতে চোখে পড়েছে দীপিকার দ্যুতি। শিগগিরই মুক্তি পাবে তাঁর প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X