রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:২৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 11, 2016 12:32 am
A- A A+ Print

দুই নারী ‘জঙ্গি’র আত্মহত্যার চেষ্টা : পুলিশ

152898_1

রাজধানীর আজিমপুরে পুলিশের অভিযানের সময় দুই নারী ‘জঙ্গি’ আত্মহত্যার চেষ্টা করেছিল। আর আত্মহত্যার চেষ্টা করতে গিয়েই ওই দুই নারী আহত হয়েছেন। শনিবার রাত ১১ টা ২০ মিনিটে ঘটনাস্থলে সাংবাদিকদের এ কথা জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সারোয়ার হোসেন। সারোয়ার হোসেন জানান, আহত তিন নারী ‘জঙ্গি’র মধ্যে একজন পুলিশের গুলিতে আহত হয়েছেন। অন্যরা আত্মহত্যার চেষ্টা করেছেন। সারোয়ার হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আজকের এ অভিযান। নারায়ণগঞ্জের ঘটনার পর থেকেই আইন শৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য ছিল রাজধানীর মিরপুর ও পুরানো ঢাকা এলাকায় দুটি জঙ্গি আস্তানা আছে। রূপনগর জঙ্গি আস্তানার ঘটনার পর পুরানো ঢাকায় জঙ্গি আস্তানার খোঁজে পুলিশ গোপনে নিয়মিত বাড়ির মালিকদের কাছ থেকে তথ্য সংগ্রহ করত। এরই ধারাবাহিকতায় আজ (শনিবার) আজিমপুরে ২০৯/৫ পিলখানা রোডের বাসার বাড়িওয়ালার সন্ধান করতে যায় পুলিশ। সারোয়ার হোসেন আরো জানান, ওই বাড়ির দ্বিতীয়তলার দরজার সামনে গিয়ে দরজা খুলতে বললে ভেতরের লোকজন বুঝতে পারে বাইরে পুলিশ। এ সময় ভেতর থেকে তারা গ্রেনেড, গুলি ও মরিচের গুঁড়ো ছুঁড়তে থাকে। তখন ঘটনাস্থলে পুলিশের পাঁচ সদস্য আহত হয়। এরপর স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে ওই বাসায় অভিযান শুরু হয়। অভিযানের সময় বাড়ির ‘মেইন গেইট’ বন্ধ করে দেওয়া হয়। সারোয়ার হোসেন আরো জানান, গেইট বন্ধ করার আগেই একজন নারী বাসা থেকে বের হয়ে রাস্তায় দৌঁড় দিলে তিনি পুলিশের গুলিতে আহত  হন। আর ভেতরে থাকা নারীরা আত্মহত্যার চেষ্টা করে। গুলি বিনিময়ের সময় আবদুল করিম নামে এক ব্যক্তি নিহত হয়। করিম গুলশানে হামলাকারীদের জন্য বসুন্ধরা আবাসিক এলাকায় বাসা ভাড়া নেয়। করিম নারায়ণগঞ্জে নিহত তামিমের ডান হাত। সারোয়ার হোসেন আরো জানান, অভিযানের পর বাসা তল্লাশি করে চারটি পিস্তল পাওয়া যায়। এছাড়া একটি ব্যাগে নগদ কিছু টাকা পাওয়া যায়। তবে বাসার মধ্যে খুব একটা জিনিসপত্র ছিল না। আহত তিন নারীর মধ্যে একজন করিমের স্ত্রী হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সারোয়ার হোসেন আরো জানান, গত ৩০ আগস্টের দিকে দুই নারী এ বাসা ভাড়া নিতে পারে।

Comments

Comments!

 দুই নারী ‘জঙ্গি’র আত্মহত্যার চেষ্টা : পুলিশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দুই নারী ‘জঙ্গি’র আত্মহত্যার চেষ্টা : পুলিশ

Sunday, September 11, 2016 12:32 am
152898_1

রাজধানীর আজিমপুরে পুলিশের অভিযানের সময় দুই নারী ‘জঙ্গি’ আত্মহত্যার চেষ্টা করেছিল। আর আত্মহত্যার চেষ্টা করতে গিয়েই ওই দুই নারী আহত হয়েছেন।

শনিবার রাত ১১ টা ২০ মিনিটে ঘটনাস্থলে সাংবাদিকদের এ কথা জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সারোয়ার হোসেন।

সারোয়ার হোসেন জানান, আহত তিন নারী ‘জঙ্গি’র মধ্যে একজন পুলিশের গুলিতে আহত হয়েছেন। অন্যরা আত্মহত্যার চেষ্টা করেছেন।

সারোয়ার হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আজকের এ অভিযান। নারায়ণগঞ্জের ঘটনার পর থেকেই আইন শৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য ছিল রাজধানীর মিরপুর ও পুরানো ঢাকা এলাকায় দুটি জঙ্গি আস্তানা আছে। রূপনগর জঙ্গি আস্তানার ঘটনার পর পুরানো ঢাকায় জঙ্গি আস্তানার খোঁজে পুলিশ গোপনে নিয়মিত বাড়ির মালিকদের কাছ থেকে তথ্য সংগ্রহ করত। এরই ধারাবাহিকতায় আজ (শনিবার) আজিমপুরে ২০৯/৫ পিলখানা রোডের বাসার বাড়িওয়ালার সন্ধান করতে যায় পুলিশ।

সারোয়ার হোসেন আরো জানান, ওই বাড়ির দ্বিতীয়তলার দরজার সামনে গিয়ে দরজা খুলতে বললে ভেতরের লোকজন বুঝতে পারে বাইরে পুলিশ। এ সময় ভেতর থেকে তারা গ্রেনেড, গুলি ও মরিচের গুঁড়ো ছুঁড়তে থাকে। তখন ঘটনাস্থলে পুলিশের পাঁচ সদস্য আহত হয়। এরপর স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে ওই বাসায় অভিযান শুরু হয়।

অভিযানের সময় বাড়ির ‘মেইন গেইট’ বন্ধ করে দেওয়া হয়। সারোয়ার হোসেন আরো জানান, গেইট বন্ধ করার আগেই একজন নারী বাসা থেকে বের হয়ে রাস্তায় দৌঁড় দিলে তিনি পুলিশের গুলিতে আহত  হন। আর ভেতরে থাকা নারীরা আত্মহত্যার চেষ্টা করে। গুলি বিনিময়ের সময় আবদুল করিম নামে এক ব্যক্তি নিহত হয়। করিম গুলশানে হামলাকারীদের জন্য বসুন্ধরা আবাসিক এলাকায় বাসা ভাড়া নেয়। করিম নারায়ণগঞ্জে নিহত তামিমের ডান হাত।

সারোয়ার হোসেন আরো জানান, অভিযানের পর বাসা তল্লাশি করে চারটি পিস্তল পাওয়া যায়। এছাড়া একটি ব্যাগে নগদ কিছু টাকা পাওয়া যায়। তবে বাসার মধ্যে খুব একটা জিনিসপত্র ছিল না।

আহত তিন নারীর মধ্যে একজন করিমের স্ত্রী হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সারোয়ার হোসেন আরো জানান, গত ৩০ আগস্টের দিকে দুই নারী এ বাসা ভাড়া নিতে পারে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X