শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:৫১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, June 22, 2017 7:55 pm
A- A A+ Print

দুনিয়ার কোথাও নির্বাচনকালীন সরকারের বিষয় নেই : নাসিম

230567_112

বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রস্তাবিত বাজেটকে বাংলাদেশের উন্নয়নের প্রতিফলন হিসেবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে দেশের উন্নয়ন চিত্রই প্রতিফলিত হয়েছে। নাসিম বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে জঙ্গি দমন, বিদ্যুৎ সমস্যার সমাধান, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেবে। বেগম খালেদা জিয়াকে জনগণের আস্থা অর্জনের আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই তিনি নির্বাচনে ভয় পান এবং সহায়ক সরকারের কথা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। তিনি বলেন, দুনিয়ার কোথাও নির্বাচনকালীন সরকারের বিষয় নেই। এমনকি আমাদের সংবিধানেও এই ব্যবস্থা নেই। নির্বাচনকালীন সরকারের কথা রয়েছে এবং এই সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। ওই সময় নির্বাচন কমিশনের কাছে সকল ক্ষমতা থাকে। তখন কমিশন যা চাইবে তাই হবে। ভারত, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন গণতান্ত্রিক দেশে এই ব্যবস্থা রয়েছে। মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি জঙ্গি-সন্ত্রাসের পৃষ্ঠপোষক। এরা ক্ষমতায় আসলে দেশে জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠবে। আবারো সারাদেশে বোমাবাজি হবে। তাই জনগণকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি জনগণের সাথে থাকবে, না জঙ্গিবাদের সাথে থাকবে। বাসস

Comments

Comments!

 দুনিয়ার কোথাও নির্বাচনকালীন সরকারের বিষয় নেই : নাসিমAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দুনিয়ার কোথাও নির্বাচনকালীন সরকারের বিষয় নেই : নাসিম

Thursday, June 22, 2017 7:55 pm
230567_112

বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রস্তাবিত বাজেটকে বাংলাদেশের উন্নয়নের প্রতিফলন হিসেবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে দেশের উন্নয়ন চিত্রই প্রতিফলিত হয়েছে।
নাসিম বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে জঙ্গি দমন, বিদ্যুৎ সমস্যার সমাধান, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেবে।
বেগম খালেদা জিয়াকে জনগণের আস্থা অর্জনের আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই তিনি নির্বাচনে ভয় পান এবং সহায়ক সরকারের কথা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।
তিনি বলেন, দুনিয়ার কোথাও নির্বাচনকালীন সরকারের বিষয় নেই। এমনকি আমাদের সংবিধানেও এই ব্যবস্থা নেই। নির্বাচনকালীন সরকারের কথা রয়েছে এবং এই সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। ওই সময় নির্বাচন কমিশনের কাছে সকল ক্ষমতা থাকে। তখন কমিশন যা চাইবে তাই হবে। ভারত, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন গণতান্ত্রিক দেশে এই ব্যবস্থা রয়েছে।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি জঙ্গি-সন্ত্রাসের পৃষ্ঠপোষক। এরা ক্ষমতায় আসলে দেশে জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠবে। আবারো সারাদেশে বোমাবাজি হবে। তাই জনগণকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি জনগণের সাথে থাকবে, না জঙ্গিবাদের সাথে থাকবে। বাসস

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X