বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:০৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, July 14, 2017 7:33 pm
A- A A+ Print

দেশের বাজারে এলজির নতুন চার স্মার্টফোন

284307a71f6d2779ce9502dde50c24d1-5968b84a857f0

এত দিন দেশে নির্মাণসামগ্রী বিপণন প্রতিষ্ঠান হিসেবে পরিচিত ছিল মেট্রোসেম। গত বছর থেকে প্রতিষ্ঠানটি প্রযুক্তি ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছে। এবার তাদের হাত ধরে দেশের বাজারে আসছে এলজি স্মার্টফোন। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে চারটি মডেলের স্মার্টফোনের ঘোষণা দেয় এলজি মোবাইল বাংলাদেশ। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত চারটি নতুন স্মার্টফোন হচ্ছে কে-ফোর, কে-এইট, কে-টেন ও স্টাইলাস থ্রি। বৃহস্পতিবার রাতে রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে স্মার্টফোনগুলোর মোড়ক উন্মোচন করেছে এলজি মোবাইল বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠান মেট্রোসেম টেকনোলজিস। এ সময় উপস্থিত ছিলেন মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ, বাংলাদেশে নিযুক্ত কোরীয় রাষ্ট্রদূত অং সান দু, এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম, কেবিসিসিআইয়ের সভাপতি মোস্তফা কামাল, মেট্রোসেম টেকনোলজিসের পরিচালন ব্যবস্থাপক জহিরুল ইসলামসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। অনুষ্ঠানে এডওয়ার্ড কিম বলেন, ‘এলজি ইলেকট্রনিক বিশ্ববাজারে তাদের মোবাইল ফোন সেরা অবস্থানে নিয়ে যেতে বদ্ধপরিকর। বাংলাদেশকে এশিয়ার মধ্যে গুরুত্বপূর্ণ বাজার হিসেবে মনে করছে এলজি। এ উদ্দেশ্য অর্জন করতে বাংলাদেশের বাজারে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডকে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে মনোনয়ন করা হয়েছে। এ ধারাবাহিকতায় আমরা চারটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে এসেছি।’ এ বিষয়ে বাংলাদেশে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণের সুযোগ দেওয়ার জন্য এলজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ। বাজারে আসা এলজির নতুন স্মার্টফোন এলজি কে-ফোর, এলজি কে-এইট, এলজি কে-টেন এবং এলজি-স্টাইলাস থ্রির দাম যথাক্রমে ১০ হাজার ৮০০, ১৩ হাজার ৯০০, ১৭ হাজার ৯০০ টাকা ও ২৪ হাজার ৯০০ টাকা।

Comments

Comments!

 দেশের বাজারে এলজির নতুন চার স্মার্টফোনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দেশের বাজারে এলজির নতুন চার স্মার্টফোন

Friday, July 14, 2017 7:33 pm
284307a71f6d2779ce9502dde50c24d1-5968b84a857f0

এত দিন দেশে নির্মাণসামগ্রী বিপণন প্রতিষ্ঠান হিসেবে পরিচিত ছিল মেট্রোসেম। গত বছর থেকে প্রতিষ্ঠানটি প্রযুক্তি ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছে। এবার তাদের হাত ধরে দেশের বাজারে আসছে এলজি স্মার্টফোন। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে চারটি মডেলের স্মার্টফোনের ঘোষণা দেয় এলজি মোবাইল বাংলাদেশ। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত চারটি নতুন স্মার্টফোন হচ্ছে কে-ফোর, কে-এইট, কে-টেন ও স্টাইলাস থ্রি।

বৃহস্পতিবার রাতে রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে স্মার্টফোনগুলোর মোড়ক উন্মোচন করেছে এলজি মোবাইল বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠান মেট্রোসেম টেকনোলজিস। এ সময় উপস্থিত ছিলেন মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ, বাংলাদেশে নিযুক্ত কোরীয় রাষ্ট্রদূত অং সান দু, এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম, কেবিসিসিআইয়ের সভাপতি মোস্তফা কামাল, মেট্রোসেম টেকনোলজিসের পরিচালন ব্যবস্থাপক জহিরুল ইসলামসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

অনুষ্ঠানে এডওয়ার্ড কিম বলেন, ‘এলজি ইলেকট্রনিক বিশ্ববাজারে তাদের মোবাইল ফোন সেরা অবস্থানে নিয়ে যেতে বদ্ধপরিকর। বাংলাদেশকে এশিয়ার মধ্যে গুরুত্বপূর্ণ বাজার হিসেবে মনে করছে এলজি। এ উদ্দেশ্য অর্জন করতে বাংলাদেশের বাজারে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডকে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে মনোনয়ন করা হয়েছে। এ ধারাবাহিকতায় আমরা চারটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে এসেছি।’

এ বিষয়ে বাংলাদেশে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণের সুযোগ দেওয়ার জন্য এলজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ।

বাজারে আসা এলজির নতুন স্মার্টফোন এলজি কে-ফোর, এলজি কে-এইট, এলজি কে-টেন এবং এলজি-স্টাইলাস থ্রির দাম যথাক্রমে ১০ হাজার ৮০০, ১৩ হাজার ৯০০, ১৭ হাজার ৯০০ টাকা ও ২৪ হাজার ৯০০ টাকা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X