শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, September 22, 2016 6:56 pm
A- A A+ Print

দেশে ফিরলেন খালেদা জিয়া

32499_b66

ঢাকা: পবিত্র হজ পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৬ ফ্লাইটে ঢাকা হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এর পর বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে বিকেল ৫টা ২৫ মিনিটে গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া। এ সময় তার গাড়ি বহরকে ভিআইপি নিরাপত্তা দেয় পুলিশ ও তার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী চেয়ারপারসন সিকিউরিটি ফোর্স’র (সিএসএফ) চৌকোস সদস্যরা। এদিকে খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে কুড়িল-বিশ্বরোড থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তায় দুই পাশে ঢাকা মহানগর বিএনপি, জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা ব্যাপক শোডাউন দেন। খালেদা জিয়ার ছবি সম্বলিত পোস্টার, ব্যানার, ফেস্টুন নিয়ে তারা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে স্লোগান দেন। দলের চেয়ারপারসনকে হাত নেড়ে অভিবাদন জানান। তবে নিরাপত্তার স্বার্থে বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের বিমানবন্দরের ভেতরে ঢুকতে দেয়নি পুলিশ। বিমানবন্দর মোড়েই তাদের আটকে দেওয়া হয়। এ নিয়ে পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডা জড়িয়ে পড়েন কেউ কেউ। খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, নিতাই রায় চৌধুরী, আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মুজিবুর রহমান সারোয়ান, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ। এর আগে বৃহস্পতিবার দুপুর দেড়টায় দুবাই আন্তর্জাতিক বিমান বন্দরে ছেলে তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান ও নাতনি জাইমা রহমান এবং প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানকে লন্ডনগামী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে বিদায় জানান তিনি। বৃহস্পতিবার ভোরে তারেক রহমানসহ পরিবারের সদস্যদের নিয়ে খালেদা জিয়া এমিরেটস এয়ারলাইন্সের বিমানে করে জেদ্দা ছাড়েন। দুবাইতে খালেদা জিয়া তিন ঘণ্টা যাত্রাবিরতি করে ফ্লাইট পরিবর্তন করেন। হজ পালনের উদ্দেশ্যে গত ৮ সেপ্টেম্বর সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। সৌদি আরবে বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যরা হজ করেন।
 

Comments

Comments!

 দেশে ফিরলেন খালেদা জিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

দেশে ফিরলেন খালেদা জিয়া

Thursday, September 22, 2016 6:56 pm
32499_b66

ঢাকা: পবিত্র হজ পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৬ ফ্লাইটে ঢাকা হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

এর পর বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে বিকেল ৫টা ২৫ মিনিটে গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া।

এ সময় তার গাড়ি বহরকে ভিআইপি নিরাপত্তা দেয় পুলিশ ও তার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী চেয়ারপারসন সিকিউরিটি ফোর্স’র (সিএসএফ) চৌকোস সদস্যরা।

এদিকে খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে কুড়িল-বিশ্বরোড থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তায় দুই পাশে ঢাকা মহানগর বিএনপি, জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা ব্যাপক শোডাউন দেন।

খালেদা জিয়ার ছবি সম্বলিত পোস্টার, ব্যানার, ফেস্টুন নিয়ে তারা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে স্লোগান দেন। দলের চেয়ারপারসনকে হাত নেড়ে অভিবাদন জানান।

তবে নিরাপত্তার স্বার্থে বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের বিমানবন্দরের ভেতরে ঢুকতে দেয়নি পুলিশ। বিমানবন্দর মোড়েই তাদের আটকে দেওয়া হয়। এ নিয়ে পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডা জড়িয়ে পড়েন কেউ কেউ।

খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, নিতাই রায় চৌধুরী, আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মুজিবুর রহমান সারোয়ান, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার দুপুর দেড়টায় দুবাই আন্তর্জাতিক বিমান বন্দরে ছেলে তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান ও নাতনি জাইমা রহমান এবং প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানকে লন্ডনগামী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে বিদায় জানান তিনি।

বৃহস্পতিবার ভোরে তারেক রহমানসহ পরিবারের সদস্যদের নিয়ে খালেদা জিয়া এমিরেটস এয়ারলাইন্সের বিমানে করে জেদ্দা ছাড়েন। দুবাইতে খালেদা জিয়া তিন ঘণ্টা যাত্রাবিরতি করে ফ্লাইট পরিবর্তন করেন।

হজ পালনের উদ্দেশ্যে গত ৮ সেপ্টেম্বর সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। সৌদি আরবে বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যরা হজ করেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X