সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৪১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, July 28, 2017 11:14 pm
A- A A+ Print

ধরা পড়লেন শ্রুতি হাসান

top9620170728173815

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। কাজের পাশাপাশি ব্যক্তিগত কারণে প্রায়ই খবরের শিরোনাম হন তিনি। বিশেষ করে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে শ্রুতির প্রেমের গুঞ্জন শোনা যায়। প্রেমের বিষয়টি শ্রুতি স্বীকার না করলেও অস্বীকারও করেননি। এরপর গত মে মাসে কান চলচ্চিত্র উৎসবে তাদের একসঙ্গে দেখা যায়। সম্প্রতি ফের একসঙ্গে দেখা গেছে এই দুজনকে। মুম্বাইয়ের একটি বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তাদের। গাড়িতে আলিঙ্গনরত অবস্থায় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হন তারা। এছাড়া মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পরস্পরের হাত ধরে ছিলেন মাইকেল-শ্রুতি। শুধু তাই নয়, কথিত প্রেমিককে নিয়ে রাগদেশ সিনেমাটি দেখতে গিয়েছিলেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন তিগমাংশু ধুলিয়া। শ্রুতির পরবর্তী সিনেমা ইয়ারা পরিচালনা করবেন এ নির্মাতা। এর আগে প্রেম নিয়ে গুঞ্জনে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেছিলেন, ‘আমি খুব সিরিয়াস সম্পর্কে আছি। আমার মনে হয় না এটি সবার ভাবার বিষয়। বন্ধু এবং পরিবারের লোকজন যারা আমার কাছে গুরুত্বপূর্ণ তারা সবাই জানে আমার জীবনে কী ঘটছে। আমি সিঙ্গেল আছি এটা বোঝানোর জন্য চুপ থাকি তা কিন্তু নয়।’ তিনি আরো বলেন, ‘আমি জানি না মানুষ এটি বুঝবে কিনা, কিন্তু ছোটবেলা থেকেই আমার ব্যক্তিগত জীবন বলে কিছু নেই। আমার বাবা, মা, বোনেরও ব্যক্তিগত বিষয় বলে কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবন আমার কাছে খুবই মূল্যবান। যখন আমি কাউকে পছন্দ করি, তখন মনে হয়- ওহ! অবশেষে কিছু একটা পেলাম যা আমার। এ কারণেই এই বিষয়টি নিয়ে আমি চুপ থাকি।’ মাইকেল করসেলের জন্ম লন্ডনে এবং তিনি সেখানেই বড় হয়েছেন। তিনি নিজেও অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। ‘ড্রামা সেন্টার লন্ডন’ থেকে তিনি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও থেকেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন। তবে মঞ্চ অভিনেতা হিসেবেই তিনি বেশি পরিচিত। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে শ্রুতি হাসান অভিনীত বেহেন হোগি তেরি। সিনেমাটি পরিচালনা করেছেন অজয় পান্নালাল। এতে শ্রুতির বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। সংঘামিত্রা নামের একটি সিনেমায় শ্রুতির অভিনয়ের কথা ছিল কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। এছাড়া বাবা কমল হাসানের সঙ্গে সাবাশ নাইড়ু সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করছেন শ্রুতি।

Comments

Comments!

 ধরা পড়লেন শ্রুতি হাসানAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ধরা পড়লেন শ্রুতি হাসান

Friday, July 28, 2017 11:14 pm
top9620170728173815

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। কাজের পাশাপাশি ব্যক্তিগত কারণে প্রায়ই খবরের শিরোনাম হন তিনি। বিশেষ করে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগে মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে শ্রুতির প্রেমের গুঞ্জন শোনা যায়। প্রেমের বিষয়টি শ্রুতি স্বীকার না করলেও অস্বীকারও করেননি। এরপর গত মে মাসে কান চলচ্চিত্র উৎসবে তাদের একসঙ্গে দেখা যায়।

সম্প্রতি ফের একসঙ্গে দেখা গেছে এই দুজনকে। মুম্বাইয়ের একটি বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তাদের। গাড়িতে আলিঙ্গনরত অবস্থায় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হন তারা। এছাড়া মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পরস্পরের হাত ধরে ছিলেন মাইকেল-শ্রুতি। শুধু তাই নয়, কথিত প্রেমিককে নিয়ে রাগদেশ সিনেমাটি দেখতে গিয়েছিলেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন তিগমাংশু ধুলিয়া। শ্রুতির পরবর্তী সিনেমা ইয়ারা পরিচালনা করবেন এ নির্মাতা।

এর আগে প্রেম নিয়ে গুঞ্জনে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেছিলেন, ‘আমি খুব সিরিয়াস সম্পর্কে আছি। আমার মনে হয় না এটি সবার ভাবার বিষয়। বন্ধু এবং পরিবারের লোকজন যারা আমার কাছে গুরুত্বপূর্ণ তারা সবাই জানে আমার জীবনে কী ঘটছে। আমি সিঙ্গেল আছি এটা বোঝানোর জন্য চুপ থাকি তা কিন্তু নয়।’

তিনি আরো বলেন, ‘আমি জানি না মানুষ এটি বুঝবে কিনা, কিন্তু ছোটবেলা থেকেই আমার ব্যক্তিগত জীবন বলে কিছু নেই। আমার বাবা, মা, বোনেরও ব্যক্তিগত বিষয় বলে কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবন আমার কাছে খুবই মূল্যবান। যখন আমি কাউকে পছন্দ করি, তখন মনে হয়- ওহ! অবশেষে কিছু একটা পেলাম যা আমার। এ কারণেই এই বিষয়টি নিয়ে আমি চুপ থাকি।’

মাইকেল করসেলের জন্ম লন্ডনে এবং তিনি সেখানেই বড় হয়েছেন। তিনি নিজেও অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। ‘ড্রামা সেন্টার লন্ডন’ থেকে তিনি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও থেকেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন। তবে মঞ্চ অভিনেতা হিসেবেই তিনি বেশি পরিচিত।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে শ্রুতি হাসান অভিনীত বেহেন হোগি তেরি। সিনেমাটি পরিচালনা করেছেন অজয় পান্নালাল। এতে শ্রুতির বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। সংঘামিত্রা নামের একটি সিনেমায় শ্রুতির অভিনয়ের কথা ছিল কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। এছাড়া বাবা কমল হাসানের সঙ্গে সাবাশ নাইড়ু সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করছেন শ্রুতি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X