রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:১০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, September 1, 2017 11:27 pm
A- A A+ Print

ধর্ষক গুরুকে নিয়ে পালানোর চেষ্টা, হানিপ্রীতকে খুঁজছে পুলিশ

180889_1

দিল্লি: ভারতের স্বঘোষিত ধর্মগুরু ধর্ষক গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে হরিয়ানা পুলিশ। রাম রহিমের সাজা ঘোষণার পর থেকেই বেপাত্তা হানিপ্রীত। ইতোমধ্যেই সমস্ত বিমানবন্দর ও শহরের সমস্ত এক্সিট পয়েন্টগুলোকে সতর্ক থাকতে বলা হয়েছে। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা ও রাম রহিমকে নিয়ে পালানোর ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে। হরিয়ানার ডেপুটি কমিশনার মনবীর সিং জানিয়েছেন, রাম রহিমকে পঞ্চকুলা আদালত দোষী সাব্যস্ত করার পর হানিপ্রীতের নির্দেশেই ডেরা ভক্তরা তাণ্ডব শুরু করে। সেই তাণ্ডবের মধ্যেই রাম রহিমকে নিয়ে পালানোর ছক কষেছিলেন তিনি। ওই সময়ে ভক্তদের মধ্যে লুকিয়ে থাকা ডেরা ভক্তদের কয়েকজনকে এসএমএস করে তাণ্ডব শুরু করার নির্দেশ দেন হানিপ্রীতই। কিন্তু রোহতক জেল পর্যন্ত রাম রহিমকে ছেড়ে আসার পর থেকে আর পাত্তা নেই হানিপ্রীতের। ইতোমধ্যেই তার বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে। গত ২৫ অগাস্ট সাজা ঘোষণার দিনও আদালতের বাইরে দাড়িয়ে সময় নষ্ট করছিলেন রাম রহিম ও হানিপ্রীত। পুলিশের সন্দেহ, তারা আসলে তাদের বাহিনীর আসার অপেক্ষায় ছিল। তবে হানিপ্রীত কোথায় আছেন, তা নিয়ে একাধিক জল্পনা চলছে। কারো মতে, হানিপ্রীত হরিয়ানা ছেড়ে ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছেন, আবার কেউ বলছেন, রোহতকেই কোনো এক ডেরা ভক্তের বাড়িতে লুকিয়ে রয়েছেন তিনি। এদিকে হানিপ্রীতের পাশাপাশি লুক আউট নোটিস জারি করা হয়েছে, ডেরার মুখপাত্র আদিত্য ইনসানের বিরুদ্ধে। ওইদিন ডেরা ভক্তদের উস্কে দেয়ার আসল কাজটা আদিত্যই চালিয়েছিল বলে জানা গেছে। আদিত্য ইনসানের বিরুদ্ধেও রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করা হয়েছে। হরিয়ানায় তাণ্ডবের ঘটনায় ইতোমধ্যেই আরো এক অভিযুক্ত সুরেন্দ্র ধীমানকে গ্রেপ্তার করা হয়েছে।
 

Comments

Comments!

 ধর্ষক গুরুকে নিয়ে পালানোর চেষ্টা, হানিপ্রীতকে খুঁজছে পুলিশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ধর্ষক গুরুকে নিয়ে পালানোর চেষ্টা, হানিপ্রীতকে খুঁজছে পুলিশ

Friday, September 1, 2017 11:27 pm
180889_1

দিল্লি: ভারতের স্বঘোষিত ধর্মগুরু ধর্ষক গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে হরিয়ানা পুলিশ। রাম রহিমের সাজা ঘোষণার পর থেকেই বেপাত্তা হানিপ্রীত। ইতোমধ্যেই সমস্ত বিমানবন্দর ও শহরের সমস্ত এক্সিট পয়েন্টগুলোকে সতর্ক থাকতে বলা হয়েছে। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা ও রাম রহিমকে নিয়ে পালানোর ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে।

হরিয়ানার ডেপুটি কমিশনার মনবীর সিং জানিয়েছেন, রাম রহিমকে পঞ্চকুলা আদালত দোষী সাব্যস্ত করার পর হানিপ্রীতের নির্দেশেই ডেরা ভক্তরা তাণ্ডব শুরু করে। সেই তাণ্ডবের মধ্যেই রাম রহিমকে নিয়ে পালানোর ছক কষেছিলেন তিনি। ওই সময়ে ভক্তদের মধ্যে লুকিয়ে থাকা ডেরা ভক্তদের কয়েকজনকে এসএমএস করে তাণ্ডব শুরু করার নির্দেশ দেন হানিপ্রীতই। কিন্তু রোহতক জেল পর্যন্ত রাম রহিমকে ছেড়ে আসার পর থেকে আর পাত্তা নেই হানিপ্রীতের। ইতোমধ্যেই তার বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।

গত ২৫ অগাস্ট সাজা ঘোষণার দিনও আদালতের বাইরে দাড়িয়ে সময় নষ্ট করছিলেন রাম রহিম ও হানিপ্রীত। পুলিশের সন্দেহ, তারা আসলে তাদের বাহিনীর আসার অপেক্ষায় ছিল। তবে হানিপ্রীত কোথায় আছেন, তা নিয়ে একাধিক জল্পনা চলছে।

কারো মতে, হানিপ্রীত হরিয়ানা ছেড়ে ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছেন, আবার কেউ বলছেন, রোহতকেই কোনো এক ডেরা ভক্তের বাড়িতে লুকিয়ে রয়েছেন তিনি।

এদিকে হানিপ্রীতের পাশাপাশি লুক আউট নোটিস জারি করা হয়েছে, ডেরার মুখপাত্র আদিত্য ইনসানের বিরুদ্ধে। ওইদিন ডেরা ভক্তদের উস্কে দেয়ার আসল কাজটা আদিত্যই চালিয়েছিল বলে জানা গেছে। আদিত্য ইনসানের বিরুদ্ধেও রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করা হয়েছে।

হরিয়ানায় তাণ্ডবের ঘটনায় ইতোমধ্যেই আরো এক অভিযুক্ত সুরেন্দ্র ধীমানকে গ্রেপ্তার করা হয়েছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X