শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:১৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, July 26, 2016 9:35 pm
A- A A+ Print

ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা

rape_278236

ঢাকা জেলার ধামরাইয়ের গোয়াদি কাশিপুর গ্রামে বিয়ের প্রলোভনে বিউটিশিয়ান তরুণীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন ওই তরুণী। আজ মঙ্গলবার সকালে তিনি স্থানীয় সাংবাদিকদের ডেকে তার বিউটি পার্লারে নিয়ে ঘটনাটি প্রকাশ করেন। এ সময় তিনি ওই পুলিশ সদস্যের দ্রুত গ্রেফতার ও  বিচার দাবি করেন। পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার ঘটনাটি প্রকাশ হওয়ার পর  ওই পুলিশ সদস্যসহ তার পরিবারের লোকজন হত্যার হুমকি দিচ্ছে বলে ওই তরুণী অভিযোগ করেছেন। জানা যায়, ধামরাই উপজেলার গোয়ালদী কাশিপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে পুলিশ সদস্য মো. সুজন মিয়া বিয়ে করার কথা বলে প্রেমের সম্পর্ক গড়ে গ্রামের এক বিউটিশিয়ানের সঙ্গে। তারই ধারবাহিকতায় গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সুজন মিয়া বিয়ের কাবিন রেজিষ্ট্রি করার কথা বলে তার বন্ধু মো. কবির হোসেনের বাড়িতে ডেকে নেয় ওই তরুনী। এরপর ওই বাড়ির একটি কক্ষে তাকে আটকে রেখে ধর্ষণ করে। এতে ওই তরুণী অসুস্থ্য ও রক্তাক্ত জখম হয়। অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ওই বাড়ির লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিস বিভাগে (ওসিসি) চিকিৎসার জন্য ভর্তি করে। এরপর গত শনিবার তাকে ওই হাসপাতাল থেকে ছেড়ে দেয়ার পর তিনি রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন। ঘটনাটি প্রকাশ হলে ধর্ষক পুলিশ সদস্য ও তার ভগ্নিপতি আব্দুল বারেকসহ পরিবারের সদস্যরা বিউটিশিয়ান তরুণীকে এলাকা থেকে তাড়িয়ে দেয়াসহ প্রাণনাশের হুমকি দেয়। এতে ওই তরুণী তার জানমালের নিরাপত্তাহীনতার কথা ভেবে আজ মঙ্গলবার সকাল ৯টায স্থানীয় সাংবাদিকদের ডেকে নিয়ে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা ও তাকে হুমকি দেয়ার বিষয়টি জানান। ধর্ষক পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত বলে জানা গেছে।

Comments

Comments!

 ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা

Tuesday, July 26, 2016 9:35 pm
rape_278236
ঢাকা জেলার ধামরাইয়ের গোয়াদি কাশিপুর গ্রামে বিয়ের প্রলোভনে বিউটিশিয়ান তরুণীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন ওই তরুণী।

আজ মঙ্গলবার সকালে তিনি স্থানীয় সাংবাদিকদের ডেকে তার বিউটি পার্লারে নিয়ে ঘটনাটি প্রকাশ করেন। এ সময় তিনি ওই পুলিশ সদস্যের দ্রুত গ্রেফতার ও  বিচার দাবি করেন। পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার ঘটনাটি প্রকাশ হওয়ার পর  ওই পুলিশ সদস্যসহ তার পরিবারের লোকজন হত্যার হুমকি দিচ্ছে বলে ওই তরুণী অভিযোগ করেছেন।

জানা যায়, ধামরাই উপজেলার গোয়ালদী কাশিপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে পুলিশ সদস্য মো. সুজন মিয়া বিয়ে করার কথা বলে প্রেমের সম্পর্ক গড়ে গ্রামের এক বিউটিশিয়ানের সঙ্গে। তারই ধারবাহিকতায় গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সুজন মিয়া বিয়ের কাবিন রেজিষ্ট্রি করার কথা বলে তার বন্ধু মো. কবির হোসেনের বাড়িতে ডেকে নেয় ওই তরুনী। এরপর ওই বাড়ির একটি কক্ষে তাকে আটকে রেখে ধর্ষণ করে।

এতে ওই তরুণী অসুস্থ্য ও রক্তাক্ত জখম হয়। অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ওই বাড়ির লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিস বিভাগে (ওসিসি) চিকিৎসার জন্য ভর্তি করে। এরপর গত শনিবার তাকে ওই হাসপাতাল থেকে ছেড়ে দেয়ার পর তিনি রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।

ঘটনাটি প্রকাশ হলে ধর্ষক পুলিশ সদস্য ও তার ভগ্নিপতি আব্দুল বারেকসহ পরিবারের সদস্যরা বিউটিশিয়ান তরুণীকে এলাকা থেকে তাড়িয়ে দেয়াসহ প্রাণনাশের হুমকি দেয়। এতে ওই তরুণী তার জানমালের নিরাপত্তাহীনতার কথা ভেবে আজ মঙ্গলবার সকাল ৯টায স্থানীয় সাংবাদিকদের ডেকে নিয়ে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা ও তাকে হুমকি দেয়ার বিষয়টি জানান। ধর্ষক পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত বলে জানা গেছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X