শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:০৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, May 22, 2017 11:59 pm
A- A A+ Print

নদীতে ডুবে প্রাণ গেল চার শিশুর

download (3)

ফরিদপুরের নগরকান্দায় কুমার নদে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার চর যশর্দী ইউনিয়নের ধর্মদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো ধর্মদি গ্রামের রিজাউল মজুমদারের ছেলে জামাল মজুমদার (১১) ও একই গ্রামের রাসেল মজুমদারের মেয়ে খাদিজা (৮)। মৃত দুজন পরস্পর চাচা ও ভাতিজি। এরা দুজনই স্থানীয় ধর্মদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে চর যশর্দী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান জানান, দুপুরে নদের পাড়ে গেলে জামাল পানিতে পড়ে যায়। তখন খাদিজা তাকে উদ্ধার করতে গেলে দুজনেই পানিতে ডুবে মারা যায়। এদিকে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের পীরপুর গ্রামে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ওই দুর্ঘটনা ঘটে। দুজনই ওই গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। নিহত দুজন হলো চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিম পাড়ার সান্টু মিয়ার মেয়ে ইয়াসমিন আরা (৯) ও একই পাড়ার হারুন অর রশিদের মেয়ে লামিয়া খাতুন (১০)। নিহত দুজন পরস্পর মামাতো-ফুপাতো বোন। আলোকদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য শাহীন উদদীন জানান, পরিবারের সদস্যদের অজান্তে তারা বাড়ির পাশের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নামে। কিন্তু সাঁতার না জানায় দুজনই পানিতে ডুবে মারা যায়। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থল থেকে নিহত শিশুদের লাশ উদ্ধার করে। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের উপসহকারী পরিচালক আবদুস সালাম জানিয়েছেন, উদ্ধারের আগেই শিশু দুটি মারা যায়। সদর থানার পরিদর্শক (তদন্ত) আমির আব্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

Comments!

 নদীতে ডুবে প্রাণ গেল চার শিশুরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নদীতে ডুবে প্রাণ গেল চার শিশুর

Monday, May 22, 2017 11:59 pm
download (3)

ফরিদপুরের নগরকান্দায় কুমার নদে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার চর যশর্দী ইউনিয়নের ধর্মদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো ধর্মদি গ্রামের রিজাউল মজুমদারের ছেলে জামাল মজুমদার (১১) ও একই গ্রামের রাসেল মজুমদারের মেয়ে খাদিজা (৮)। মৃত দুজন পরস্পর চাচা ও ভাতিজি। এরা দুজনই স্থানীয় ধর্মদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চর যশর্দী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান জানান, দুপুরে নদের পাড়ে গেলে জামাল পানিতে পড়ে যায়। তখন খাদিজা তাকে উদ্ধার করতে গেলে দুজনেই পানিতে ডুবে মারা যায়।

এদিকে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের পীরপুর গ্রামে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ওই দুর্ঘটনা ঘটে। দুজনই ওই গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল।
নিহত দুজন হলো চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিম পাড়ার সান্টু মিয়ার মেয়ে ইয়াসমিন আরা (৯) ও একই পাড়ার হারুন অর রশিদের মেয়ে লামিয়া খাতুন (১০)। নিহত দুজন পরস্পর মামাতো-ফুপাতো বোন।
আলোকদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য শাহীন উদদীন জানান, পরিবারের সদস্যদের অজান্তে তারা বাড়ির পাশের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নামে। কিন্তু সাঁতার না জানায় দুজনই পানিতে ডুবে মারা যায়। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থল থেকে নিহত শিশুদের লাশ উদ্ধার করে।
চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের উপসহকারী পরিচালক আবদুস সালাম জানিয়েছেন, উদ্ধারের আগেই শিশু দুটি মারা যায়। সদর থানার পরিদর্শক (তদন্ত) আমির আব্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X