বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:২২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, May 21, 2017 10:20 am
A- A A+ Print

নরসিংদীতে ঘিরে রাখা ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গণমাধ্যমে ফোন

1

ঢাকা: নরসিংদীর সদর উপজেলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে র্যাবের ঘিরে রাখা সেই বাড়িটির ভেতর থেকে গণমাধ্যম কর্মীদের কল দিয়ে আত্মসমর্পণের কথা জানিয়েছে একজন মাদ্রাসা ছাত্র। র্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, মইন উদ্দিনের বাড়িটি নরসিংদী জামিয়া কাসেমিয়া নামে একটি মাদ্রাসা কাছে। সালাউদ্দিন নামে ওই মাদ্রাসার কামিল বর্ষের একজন ছাত্র পরিচয় দিয়ে চলতি মাসের ৩ তারিখ মাঈন উদ্দিনের বাড়িটি ভাড়া নেন। এরপর ওই বাড়িতে সালাউদ্দিন চার থেকে পাঁচজন নিয়ে বসবাস করে আসছেন। র্যাবের ধারণা, তাঁরা নব্য জেএসবির সক্রিয় সদস্য। ওই বাড়িতে অবস্থান করে নাশকতার পরিকল্পনা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে র্যাব-১১ এর সিইও লে. কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে র্যাব সদস্যরা এবং জেলা গোয়েন্দা ও সদর থানার পুলিশ অভিযানে অংশ নিয়েছে। মাসুদুর রহমান মুঠোফোনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলে জানিয়েছেন এখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের ছাত্র সালাউদ্দিন, নরসিংদী সরকারী কলেজের ছাত্র আবু জাফর, একই কলেজের ছাত্র বাছিরুল ইসলাম, একই কলেজের রাষ্ট্র বিজ্ঞানের ছাত্র মসিউর রহমানসহ ৫ জন রয়েছে। মাসুদ আরো জানিয়েছেন তাদের কাছে কোন প্রকার অস্ত্র নেই। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চাইলে তারা আত্মসমর্থন করবেন। র্যাব ১১ অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নব্য জেএমবির ৫ থেকে ৬ জনের একটি দল বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বাড়িতে অভিযান চালানো হচ্ছে। এর মধ্যে বাড়িটির মালিকের ভাই জাকারিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Comments

Comments!

 নরসিংদীতে ঘিরে রাখা ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গণমাধ্যমে ফোনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নরসিংদীতে ঘিরে রাখা ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গণমাধ্যমে ফোন

Sunday, May 21, 2017 10:20 am
1

ঢাকা: নরসিংদীর সদর উপজেলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে র্যাবের ঘিরে রাখা সেই বাড়িটির ভেতর থেকে গণমাধ্যম কর্মীদের কল দিয়ে আত্মসমর্পণের কথা জানিয়েছে একজন মাদ্রাসা ছাত্র।

র্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, মইন উদ্দিনের বাড়িটি নরসিংদী জামিয়া কাসেমিয়া নামে একটি মাদ্রাসা কাছে। সালাউদ্দিন নামে ওই মাদ্রাসার কামিল বর্ষের একজন ছাত্র পরিচয় দিয়ে চলতি মাসের ৩ তারিখ মাঈন উদ্দিনের বাড়িটি ভাড়া নেন। এরপর ওই বাড়িতে সালাউদ্দিন চার থেকে পাঁচজন নিয়ে বসবাস করে আসছেন। র্যাবের ধারণা, তাঁরা নব্য জেএসবির সক্রিয় সদস্য। ওই বাড়িতে অবস্থান করে নাশকতার পরিকল্পনা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে র্যাব-১১ এর সিইও লে. কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে র্যাব সদস্যরা এবং জেলা গোয়েন্দা ও সদর থানার পুলিশ অভিযানে অংশ নিয়েছে।

মাসুদুর রহমান মুঠোফোনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলে জানিয়েছেন এখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের ছাত্র সালাউদ্দিন, নরসিংদী সরকারী কলেজের ছাত্র আবু জাফর, একই কলেজের ছাত্র বাছিরুল ইসলাম, একই কলেজের রাষ্ট্র বিজ্ঞানের ছাত্র মসিউর রহমানসহ ৫ জন রয়েছে। মাসুদ আরো জানিয়েছেন তাদের কাছে কোন প্রকার অস্ত্র নেই। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চাইলে তারা আত্মসমর্থন করবেন।

র্যাব ১১ অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নব্য জেএমবির ৫ থেকে ৬ জনের একটি দল বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বাড়িতে অভিযান চালানো হচ্ছে। এর মধ্যে বাড়িটির মালিকের ভাই জাকারিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X