শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:১৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 17, 2017 12:11 pm
A- A A+ Print

‘নায়িকাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, কাজ শেষে থুথুর মত ফেলে দেয়’

4

ঢাকা: 'এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কী হবে, কোনো হুশ আছে? সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা।' কথাগুলো এক সময়রে আলোচিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপির। যিনি বছর খানেক আগে বিনোদন জগত থেকে বিদায় নিয়েছেন। এখন তিনি আমাতুল্লাহ নামে পরিচিত হওয়ার চেষ্টা করছেন। গত ২৫ সেপ্টেম্বর হ্যাপি তার ফেসবুকে দেয়া স্টাটাসে এসব কথা বলেন। নিম্নে হ্যাপির পূর্ণ স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো- বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি "অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না" টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)! এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝেনা তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?   সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন?এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়! আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানি না। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাযত করবেন! যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরাজগত তা তোমরা ভালমতই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহ তায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!

Comments

Comments!

 ‘নায়িকাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, কাজ শেষে থুথুর মত ফেলে দেয়’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘নায়িকাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, কাজ শেষে থুথুর মত ফেলে দেয়’

Sunday, September 17, 2017 12:11 pm
4

ঢাকা: ‘এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কী হবে, কোনো হুশ আছে? সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা।’

কথাগুলো এক সময়রে আলোচিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপির। যিনি বছর খানেক আগে বিনোদন জগত থেকে বিদায় নিয়েছেন। এখন তিনি আমাতুল্লাহ নামে পরিচিত হওয়ার চেষ্টা করছেন।

গত ২৫ সেপ্টেম্বর হ্যাপি তার ফেসবুকে দেয়া স্টাটাসে এসব কথা বলেন। নিম্নে হ্যাপির পূর্ণ স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো-

বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি “অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না” টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)!

এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝেনা তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?

 

সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন?এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানি না। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাযত করবেন!

যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরাজগত তা তোমরা ভালমতই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহ তায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X