রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 19, 2016 8:49 pm
A- A A+ Print

না.গঞ্জে নির্বাচনী এলাকায় বিজিবির টহল শুরু

11

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সোমবার বিকেল সাড়ে ৪টা থেকে এলাকায় বিজিবি টহল দেওয়া শুরু করেছে। আজ থেকে নির্বাচন শেষ হওয়ার পর পর্যন্ত ২২ প্লাটুন বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।এ বিষয়ে সিটি করপোরেশন রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার বলেন, বিজিবি মোতায়েন করা হয়েছে। ২২ প্লাটুন বিজিবি নগরীর বিভিন্ন স্থানে টহল দিবে। তারা মূলত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। আইন-শৃঙ্খলা বাহিনীকে যার যার দায়িত্বে রাখা হয়েছে। এতে প্রায় সাড়ে ৫ হাজার ফোর্স থাকবে। সেখানে র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার, নৌপুলিশ, কোস্টগার্ড ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশসহ সাতটি বাহিনী থাকবে। এই সদস্যরা কাজ করবেন মূলত স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল ফোর্স হিসেবে। ২০ ডিসেম্বর থেকে এ ফোর্সগুলো নির্বাচনী বিভিন্ন এলাকায় ভোট প্রয়োগে নিরাপত্তা পরিবেশ নিশ্চিত করাসহ তাদের মূল কার্যক্রম শুরু করবে। র‌্যাবও আজ মোতায়েন হয়ে গেছে। কেন্দ্রের স্থায়ী ফোর্স হিসেবে থাকবে ৪ হাজার ফোর্স। তারা প্রিজাইডিং অফিসের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন। সব মিলে আমরা যে বিষয়টি নিশ্চিত করতে চেয়েছিলাম সেটি করতে পেরেছি। আমাদের হাতে আর তিন দিন বাকি আছে। আমরা মনে করি আইন-শৃঙ্খলা ভালো থাকবে। শান্তিপূর্ণ থাকবে। আমি বিশ্বাস করি ২২ ডিসেম্বর নির্বাচন শান্তির্পূণভাবে সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। ২২ প্লাটুন বিজিবির মধ্যে সিদ্ধিরগঞ্জে ১০ প্লাটুন, সদরে থাকবে ৭ প্লাটুন ও বন্দর থাকবে ৫ প্লাটুন। প্রতিটি প্লাটুনে থাকবেন ২০ সদস্য। নির্বাচন প্রচার শেষ হবে ২০ ডিসেম্বর মঙ্গলবার মধ্যরাত থেকে। এরই মধ্যে প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে প্রচার বন্ধ করার জন্য মাইকিং করা হয়েছে।  

Comments

Comments!

 না.গঞ্জে নির্বাচনী এলাকায় বিজিবির টহল শুরুAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

না.গঞ্জে নির্বাচনী এলাকায় বিজিবির টহল শুরু

Monday, December 19, 2016 8:49 pm
11

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সোমবার বিকেল সাড়ে ৪টা থেকে এলাকায় বিজিবি টহল দেওয়া শুরু করেছে। আজ থেকে নির্বাচন শেষ হওয়ার পর পর্যন্ত ২২ প্লাটুন বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।এ বিষয়ে সিটি করপোরেশন রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার বলেন, বিজিবি মোতায়েন করা হয়েছে। ২২ প্লাটুন বিজিবি নগরীর বিভিন্ন স্থানে টহল দিবে। তারা মূলত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। আইন-শৃঙ্খলা বাহিনীকে যার যার দায়িত্বে রাখা হয়েছে। এতে প্রায় সাড়ে ৫ হাজার ফোর্স থাকবে। সেখানে র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার, নৌপুলিশ, কোস্টগার্ড ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশসহ সাতটি বাহিনী থাকবে। এই সদস্যরা কাজ করবেন মূলত স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল ফোর্স হিসেবে। ২০ ডিসেম্বর থেকে এ ফোর্সগুলো নির্বাচনী বিভিন্ন এলাকায় ভোট প্রয়োগে নিরাপত্তা পরিবেশ নিশ্চিত করাসহ তাদের মূল কার্যক্রম শুরু করবে। র‌্যাবও আজ মোতায়েন হয়ে গেছে। কেন্দ্রের স্থায়ী ফোর্স হিসেবে থাকবে ৪ হাজার ফোর্স। তারা প্রিজাইডিং অফিসের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন। সব মিলে আমরা যে বিষয়টি নিশ্চিত করতে চেয়েছিলাম সেটি করতে পেরেছি। আমাদের হাতে আর তিন দিন বাকি আছে। আমরা মনে করি আইন-শৃঙ্খলা ভালো থাকবে। শান্তিপূর্ণ থাকবে। আমি বিশ্বাস করি ২২ ডিসেম্বর নির্বাচন শান্তির্পূণভাবে সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

২২ প্লাটুন বিজিবির মধ্যে সিদ্ধিরগঞ্জে ১০ প্লাটুন, সদরে থাকবে ৭ প্লাটুন ও বন্দর থাকবে ৫ প্লাটুন। প্রতিটি প্লাটুনে থাকবেন ২০ সদস্য। নির্বাচন প্রচার শেষ হবে ২০ ডিসেম্বর মঙ্গলবার মধ্যরাত থেকে। এরই মধ্যে প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে প্রচার বন্ধ করার জন্য মাইকিং করা হয়েছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X