বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:১১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 8, 2016 2:41 am
A- A A+ Print

নিউজিল্যান্ডে শফিউলের পরিবর্তে রাব্বী

bd1481120905

জাতীয় দলের ইনজুরির তালিকায় নতুন নাম যুক্ত হল। পেসার শফিউল ইসলাম বিপিএলের প্রথম প্লে’অফে ফিল্ডিংয়ের সময় বাম পায়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে পরেন। ফলে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন ডানহাতি এ পেসার। তার পরিবর্তে নেওয়া হয়েছে পেসার কামরুল ইসলাম রাব্বীকে। বুধবার সন্ধ্যায় জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক নান্নু বলেন, ‘গতকাল শফিউল ইনজুরিতে পরে। আজ তার স্ক্যান করানো হয়েছিল। রিপোর্ট পাওয়ার পর যেটা বুঝলাম, তিন থেকে চার কিংবা পাঁচ সপ্তাহ লেগে যেতে পারে সুস্থ হতে। প্রস্তুতি হিসেবে অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পে আমরা কামরুল ইসলাম রাব্বীকে নিচ্ছি। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শফিউল খেলতে পারবে না। টেস্টের আগে যদি ও রিকোভার করে তাহলে ওকে বিবেচনা করা হবে।’ বিপিএলে দারুণ সময় কাটাচ্ছিলেন শফিউল। খুলনার হয়ে ১৩ ম্যাচে ১৮ উইকেট পেয়েছেন ডানহাতি এ পেসার। শফিউলের পারফরম্যান্স নিয়ে নান্নু বলেন, ‘এ মুহুর্তে আমাদের যতগুলো পেস বোলার আছে তাদের মধ্যে শফিউলের অবস্থান সবার উপরে। বিপিএলে তার পারফরম্যান্স ভালো ছিল। সে যত তাড়াতাড়ি সুস্থ হবে আমাদের দলের জন্য ততোই ভালো। ১৩টা ম্যাচ সে একধারে খেলে গেছে। আমার যতটুকু মনে পড়ে গত ৭-৮ বছরে সে একাধারে ১৩টি ম্যাচ একসঙ্গে খেলেনি। আমার বিশ্বাস সে তাড়াতাড়ি ফিরে আসবে।’ রাব্বীকে বিবেচনায় আনা হলেও পেসার আল-আমিনকে বিবেচনায় আনা হয়নি। আল-আমিনের বিরুদ্ধে নেতিবাচক অভিযোগ পাওয়ায় দল নির্বাচনের মিটিংয়ে তার বিষয়ে কোনো আলোচনা হয়নি। নান্নু জানান, ইংল্যান্ডের বিরুদ্ধে রাব্বী দুটি টেস্ট ম্যাচ খেলায় সে এগিয়ে আছে।

Comments

Comments!

 নিউজিল্যান্ডে শফিউলের পরিবর্তে রাব্বীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নিউজিল্যান্ডে শফিউলের পরিবর্তে রাব্বী

Thursday, December 8, 2016 2:41 am
bd1481120905

জাতীয় দলের ইনজুরির তালিকায় নতুন নাম যুক্ত হল। পেসার শফিউল ইসলাম বিপিএলের প্রথম প্লে’অফে ফিল্ডিংয়ের সময় বাম পায়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে পরেন। ফলে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন ডানহাতি এ পেসার।

তার পরিবর্তে নেওয়া হয়েছে পেসার কামরুল ইসলাম রাব্বীকে। বুধবার সন্ধ্যায় জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক নান্নু বলেন, ‘গতকাল শফিউল ইনজুরিতে পরে। আজ তার স্ক্যান করানো হয়েছিল। রিপোর্ট পাওয়ার পর যেটা বুঝলাম, তিন থেকে চার কিংবা পাঁচ সপ্তাহ লেগে যেতে পারে সুস্থ হতে। প্রস্তুতি হিসেবে অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পে আমরা কামরুল ইসলাম রাব্বীকে নিচ্ছি। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শফিউল খেলতে পারবে না। টেস্টের আগে যদি ও রিকোভার করে তাহলে ওকে বিবেচনা করা হবে।’

বিপিএলে দারুণ সময় কাটাচ্ছিলেন শফিউল। খুলনার হয়ে ১৩ ম্যাচে ১৮ উইকেট পেয়েছেন ডানহাতি এ পেসার। শফিউলের পারফরম্যান্স নিয়ে নান্নু বলেন, ‘এ মুহুর্তে আমাদের যতগুলো পেস বোলার আছে তাদের মধ্যে শফিউলের অবস্থান সবার উপরে। বিপিএলে তার পারফরম্যান্স ভালো ছিল। সে যত তাড়াতাড়ি সুস্থ হবে আমাদের দলের জন্য ততোই ভালো। ১৩টা ম্যাচ সে একধারে খেলে গেছে। আমার যতটুকু মনে পড়ে গত ৭-৮ বছরে সে একাধারে ১৩টি ম্যাচ একসঙ্গে খেলেনি। আমার বিশ্বাস সে তাড়াতাড়ি ফিরে আসবে।’

রাব্বীকে বিবেচনায় আনা হলেও পেসার আল-আমিনকে বিবেচনায় আনা হয়নি। আল-আমিনের বিরুদ্ধে নেতিবাচক অভিযোগ পাওয়ায় দল নির্বাচনের মিটিংয়ে তার বিষয়ে কোনো আলোচনা হয়নি। নান্নু জানান, ইংল্যান্ডের বিরুদ্ধে রাব্বী দুটি টেস্ট ম্যাচ খেলায় সে এগিয়ে আছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X