মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:২৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 22, 2016 10:26 pm
A- A A+ Print

নিজেকে কোহলির সঙ্গে তুলনা করলেন শেহজাদ!

00

বিরাট কোহলির সঙ্গে তাঁর চেহারায় মিল খুঁজে পান অনেকেই। কিন্তু পাকিস্তানের ব্যাটসম্যান আহমেদ শেহজাদ নিজের মিল খুঁজে পান ভারতের টেস্ট অধিনায়কের ব্যাটিংয়ের সঙ্গে। দলের কাছ থেকে অনুপ্রেরণা পেলে তিনিও কোহলির মতো ব্যাটসম্যান হতেন—শেহজাদ মনে করেন এমনই। কোহলি এই মুহূর্তে আছেন ফর্মের তুঙ্গে। আর শেহজাদ রয়েছেন দলের বাইরে। শেহজাদের দাবিটা কারও কারও কাছে একটু আশ্চর্যই লাগতে পারে। পাকিস্তান দলের কাছ থেকে যথেষ্ট সাহায্য না পাওয়ার বিষয়টি আক্ষেপ করে এক সাংবাদিককে বলেছিলেন শেহজাদ। সেই সাংবকাদিক সাজ সাদিক টুইটারের মাধ্যমে তা সবার নজরে আনেন। কোহলি তাঁকে যেভাবে বলেছেন, ওই সাংবাদিক ঠিক সেভাবেই টুইট করেন, ‘কোহলি, রুট ও উইলিয়ামসনের দিকে তাকালে দেখবেন তাঁরা দলের কাছ থেকে অনেক সাহায্য আর অনুপ্রেরণা পায়। যেটা আমি পাই না।’ শাজ সাদিক শেহজাদের কথায় বাড়তি একটু রঙও চড়িয়েছেন। দলের কাছ থেকে সহায়তা পাওয়ার ব্যাপারে কোহলির তুলনায় শেহজাদ নিতান্তই দুর্ভাগা বলে উল্লেখ করেছেন তিনি। তাঁর কাছে মনে হয়েছে শেহজাদ বলতে চেয়েছেন—ঠিকঠাক সহায়তা পেলে তিনি কোহলির মতোই পারফর্ম করতেন! শেহজাদের ব্যাটিং প্রতিভা নিয়ে কোনো সংশয় হয়তো কারোরই নেই। দারুণ মারকুটে এই ব্যাটসম্যান পাকিস্তান দলে কেন নিয়মিত হতে পারেননি—এটা একটা রহস্য। শৃঙ্খলার সমস্যা সব সময়ই শেহজাদের সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু শেহজাদের এই আক্ষেপ অনেকের কাছেই মজা হয়ে এসেছে। খোদ পাকিস্তানেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্রলের শিকার হয়েছেন তিনি। সূত্র: জি নিউজ।

Comments

Comments!

 নিজেকে কোহলির সঙ্গে তুলনা করলেন শেহজাদ!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নিজেকে কোহলির সঙ্গে তুলনা করলেন শেহজাদ!

Thursday, December 22, 2016 10:26 pm
00

বিরাট কোহলির সঙ্গে তাঁর চেহারায় মিল খুঁজে পান অনেকেই। কিন্তু পাকিস্তানের ব্যাটসম্যান আহমেদ শেহজাদ নিজের মিল খুঁজে পান ভারতের টেস্ট অধিনায়কের ব্যাটিংয়ের সঙ্গে। দলের কাছ থেকে অনুপ্রেরণা পেলে তিনিও কোহলির মতো ব্যাটসম্যান হতেন—শেহজাদ মনে করেন এমনই। কোহলি এই মুহূর্তে আছেন ফর্মের তুঙ্গে। আর শেহজাদ রয়েছেন দলের বাইরে। শেহজাদের দাবিটা কারও কারও কাছে একটু আশ্চর্যই লাগতে পারে।
পাকিস্তান দলের কাছ থেকে যথেষ্ট সাহায্য না পাওয়ার বিষয়টি আক্ষেপ করে এক সাংবাদিককে বলেছিলেন শেহজাদ। সেই সাংবকাদিক সাজ সাদিক টুইটারের মাধ্যমে তা সবার নজরে আনেন। কোহলি তাঁকে যেভাবে বলেছেন, ওই সাংবাদিক ঠিক সেভাবেই টুইট করেন, ‘কোহলি, রুট ও উইলিয়ামসনের দিকে তাকালে দেখবেন তাঁরা দলের কাছ থেকে অনেক সাহায্য আর অনুপ্রেরণা পায়। যেটা আমি পাই না।’
শাজ সাদিক শেহজাদের কথায় বাড়তি একটু রঙও চড়িয়েছেন। দলের কাছ থেকে সহায়তা পাওয়ার ব্যাপারে কোহলির তুলনায় শেহজাদ নিতান্তই দুর্ভাগা বলে উল্লেখ করেছেন তিনি। তাঁর কাছে মনে হয়েছে শেহজাদ বলতে চেয়েছেন—ঠিকঠাক সহায়তা পেলে তিনি কোহলির মতোই পারফর্ম করতেন!
শেহজাদের ব্যাটিং প্রতিভা নিয়ে কোনো সংশয় হয়তো কারোরই নেই। দারুণ মারকুটে এই ব্যাটসম্যান পাকিস্তান দলে কেন নিয়মিত হতে পারেননি—এটা একটা রহস্য। শৃঙ্খলার সমস্যা সব সময়ই শেহজাদের সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু শেহজাদের এই আক্ষেপ অনেকের কাছেই মজা হয়ে এসেছে। খোদ পাকিস্তানেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্রলের শিকার হয়েছেন তিনি। সূত্র: জি নিউজ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X